Monday 8 April 2013

surove k chuda

উনি এমন কর্তৃত্ব নিয়ে আদেশটা দিলেন যে আমার স্ত্রী নিমেষের মধ্যে ঘর থেকে বেরিয়ে এলো। আমরা সবাই যা দেখলাম তাতে নিজেদের চোখকেই বিস্বাস করতে পারলাম না। আমার স্ত্রী মিনিড্রেসটা পরেই বেরিয়ে এসেছে। কিন্তু যেই সাদা প্যান্টিটা জগদীশবাবু তাকে দিয়েছেন, সেটা সে কেবলমাত্র তার ঊরু পর্যন্তই পরতে সক্ষম হয়েছে। কিছুতেই সে প্যান্টিটা তার স্কার্ট পর্যন্ত তুলতে পারেনি। আমার বউ পরিচালক মশাইকে এতটাই ভয় পায় যে ওনার চিৎকার শুনে প্যান্টি পরার মাঝপথেই ঘর ছেড়ে বেরিয়ে এসেছে। এমন দৃশ্য দেখে একগুঁয়ে পরিচালক মশাইও চমকে গেলেন। “আরে নমিতা! তুমি তো জিনিসটাকে পুরো পরে তবেই বেরোবে।”

“না স্যার, আমি অনেক চেষ্টা করেছি। কিন্তু কিছুতেই পারছি না। এটা আমার জন্য প্রচণ্ড টাইট।” আমার স্ত্রী ফিসফিস করে উত্তর দিল। তাকে দেখে মনে হল যে লজ্জায় সে মরেই যাবে। পরিচালক মশাই আবার মাথা গরম করে ফেললেন।

“আরে! টাইট হলেই বা কি? ওটা ঠিকঠাক করেই তো পরতে হয়।” এই বলে উনি আমার স্ত্রীয়ের দিকে এগিয়ে গেলেন আর দুই হাতে প্যান্টি ধরে উপরে টানতে লাগলেন। কিন্তু যতই টানুন, প্যান্টিটা আর এক ইঞ্চি উপরেও তুলতে পারলেন না। সেটা আমার বউয়ের ঊরুতেই আটকে রইলো। সত্যিই প্যান্টিটা আমার বউয়ের প্রকাণ্ড পাছার পক্ষে ভীষণ ছোট।

এদিকে প্যান্টি ধরে টানাটানি করতে গিয়ে পরিচালক মশাই ওনার হাত দুটো আমার বউয়ের স্কার্টের তলায় ঢুকিয়ে ফেলেছেন আর কিছুক্ষণের জন্য ও দুটো আমার বউয়ের স্কার্টের তলাতেই ঘোরাফেরা করল। এমন পরিস্থিতিতে পরে নমিতা লজ্জাতে মাথা নিচু হয়ে গেল। একটা প্রায় ষাট বছরের বৃদ্ধ একঘর পরপুরুষের সামনে তাকে প্যান্টি পরতে সাহায্য করছে আর সবার চোখগুলোই তার স্কার্টের দিকে আঠার মত আটকে গেছে। সবাই আন্দাজ করার চেষ্টা করছে যে পরিচালক মশাইয়ের হাত দুটি আমার বউয়ের স্কার্টের তলায় ঠিক কি করছে।

আমার স্ত্রীয়ের প্রায় কাঁদো কাঁদো অবস্থা, কারণ এমন বিশ্রী পরিস্থিতির জন্য সে নিজেকেই দায়ী করছে। তার মনে হল যে সে যদি প্যান্টিটা ঠিকঠাক করে পরতে পারতো, তাহলে এতটা লজ্জা তার কপালে লেখা থাকে না। নিজের হাতে সবকিছু গবেষণা করার পর পরিচালক মশাই অবশেষে নিশ্চিত হলেন যে এতে নমিতার কোনো দোষ নেই। তার পাছাটাই এত বিপুলভাবে সুগঠিত যে সেটার পক্ষে প্যান্টিটা নেহাতই ছোট হয়ে পরেছে। উনি সান্ত্বনা দেওয়ার জন্য বললেন, “আহা বেচারা মেয়ে! প্যান্টিটা তোমার জন্য সত্যিই খুব ছোট। তুমি কি করতে পারো? জগদীশ যাও, ওর জন্য আরেকটা প্যান্টি নিয়ে আসো।”

পরিচালক মশাই যে বুঝেছেন যে তার কোনো দোষ নেই, সেটা দেখে আমার স্ত্রী হাঁফ ছেড়ে বাঁচল। সে এমনকি ওনার দিকে তাকিয়ে ভীরুভাবে হাসল। সে খেয়াল করেনি যে পরিচালক মশাইয়ের হাত দুটো এখনো তার স্কার্টের তলায় রয়ে গেছে। পরিচালক মশাই যখন দেখলেন নমিতার মুখে আবার রঙ ফিরে আসছে, তখন উনি দুষ্টুমি করে তার পাছার দাবনা দুটোয় চিমটি কেটে দিলেন আর ঠাট্টার সুরে বললেন, “শালীর গাঁড় বহুত বড়!”
আমার স্ত্রীয়ের পাছা নিয়ে লুচ্চা রসিকতাটায় আমি বাদে সবাই হেসে দিল। এমনকি আমার স্ত্রীও তাকে শালী বলে ডাকায় বা তার নগ্ন পাছায় চিমটি কাটায় কিছু মনে করল না। পরিচালক মশাই তার উপর না চেঁচিয়ে, কেবল ঠাট্টা করছেন দেখে, সেও একটা পরিত্রাণের হাসি হাসল। পরিচালক মশাই তার স্কার্টের তলা থেকে হাত বের করে নিয়ে লাইটিং নিয়ে আলোচনা করতে মৃণ্ময়বাবুর দিকে এগিয়ে গেলেন। নমিতাও এক সেকেন্ডও দেরী না করে অমনি ছুটে লাগোয়া ঘরে গিয়ে তার পুরনো লাল প্যান্টিটাকে পরে এলো। আমার বউয়ের জন্য গর্ব হল যে সে এখনো তার সমস্ত লজ্জা ত্যাগ করেনি আর একইরকম নিষ্ঠাবতী গৃহবধূ রয়ে গেছে, যে প্যান্টিহীন অবস্থায় থাকতে লজ্জিতবোধ করে।

জগদীশবাবু এবার লাগোয়া ঘরে গিয়ে এক ডজন প্যান্টি নিয়ে এলেন। কিন্তু সবকটাই আকার-আয়তনে একেবারে সেই জরি দেওয়া সাদা প্যান্টিটার মত। এইসব প্যান্টিগুলোকে নিয়মিত রোগা-পাতলা নায়িকাদের জন্য অর্ডার করে আনা হয়েছে। প্যান্টি ভরাট করতে এসব রোগা নায়িকাদের মাধেমধ্যে প্যাড পরতে হয়। তাই সবকটা প্যান্টিই খুব ছোট। নমিতা একজন আঠাশ-উনত্রিশ বছরের গৃহবধূ, যে এক মস্তবড় মাংসল পাছার অধিকারিণী। ফলে প্যান্টি নিয়ে সমস্যা তো দেখা দেবেই। এবার মৃণ্ময়বাবু একটা উপায় বাতলালেন, “ঠিক আছে, কাছেই একটা দোকান আছে। সেখান থেকে আমরা নমিতার সাইজের নতুন কয়েকটা প্যান্টি কিনতে পারি।”

পরিচালক মশাইও একমত হলেন। কিন্তু আমি বা আমার বউ কেউই তার প্যান্টির সঠিক সাইজটা জানি না। প্রতিবারই তার জন্য নতুন প্যান্টি কেনার সময় আমরা সঙ্গে করে তার একটা পুরনো প্যান্টি দোকানে নিয়ে যাই। জগদীশবাবু এগিয়ে গিয়ে আমার স্ত্রীয়ের কাছে তার প্যান্টির সাইজটা জানতে চাইলেন, কিন্তু নমিতা কোনো উত্তর দিতে পারলো না। সে অসহায় দৃষ্টি নিয়ে আমার দিকে তাকাল। আমি তাকে উদ্ধার করতে জগদীশবাবুকে জানালাম যে নতুন প্যান্টি কেনার সময় নমুনা হিসাবে আমরা আমার বউয়ের একটা পুরনো প্যান্টি দোকানে নিয়ে যাই। জগদীশবাবু তৎক্ষণাৎ বললেন, “ঠিক আছে, ওনার একটা পুরনো প্যান্টি আমাদের দিন।”

সকালে অডিশন দিতে আসার আগে আমাদের একবারের জন্যও মনে হয়নি যে আমার বউয়ের দ্বিতীয় একটা প্যান্টির দরকার পরতে পারে। তাই যে একমাত্র পুরনো প্যান্টি নমিতার কাছে রয়েছে, সেটা স্পষ্টত তার লাল প্যান্টিটা যেটা কিনা সে পরে রয়েছে। এদিকে চার বছর একসাথে ঘর করার পরেও নিজের স্ত্রীয়ের প্যান্টির সাইজ জানি না বলে আমার নিজেকে অপরাধী মনে হয়ে লাগলো। আমি কাউকে সেটা বলতে পারলাম না। তাই কেউ কোনো প্রশ্ন তোলার আগেই আমি নিজে যেচে বউকে বললাম যে যেটা সে পরে আছে, সেই প্যান্টিটাই খুলে দিতে। নমিতা আমাকে ভালো করে দেখে নিশ্চিত হওয়ার চেষ্টা করল যে সত্যিই আমি তাকে তার একমাত্র প্যান্টিটা খুলে ফেলে এতগুলো পুরুষের সামনে প্যান্টিহীন হয়ে থাকতে বলছি কিনা।

আমি স্ত্রীকে বোঝালাম যে এছাড়া আমাদের আর কোনো উপায় নেই। আর সে এমনিতেও তার স্কার্ট দিয়ে ঢেকে রাখতে পারবে। তাই নমিতা পাশের লাগোয়া ঘরে গিয়ে তার লাল প্যান্টিটা খুলে বেরিয়ে এলো আর সেটা জগদীশবাবুর হাতে তুলে দিল। যেন কোনো দামী উপহার পেলেন, এমনভাবে জগদীশবাবু আমার স্ত্রীয়ের হাত থেকে তার লাল প্যান্টিটা সংগ্রহ করলেন। দেখলাম উনি ঘর ছেড়ে বেরোনোর আগে প্যান্টিটাকে একবার ওনার নাকের কাছে নিয়ে গিয়ে ভালো করে শুঁকলেন। আমার বউও সেটা লক্ষ্য করল এবং স্পষ্টতই সমগ্র ঘটনায় সে ভীষণ বিব্রতবোধ করল। প্যান্টি দান করার পর আমার বউ বিছানায় গিয়ে খুবই সতর্ক হয়ে পায়ের উপর পা তুলে বসলো, যাতে তার থাইয়ের থেকেও বেশিকিছু ভুল করেও না উন্মোচিত হয়ে পরে।
আমার স্ত্রী বুদ্ধি করে এখনো নিজেকে সামলে রেখেছে আর এতগুলো লোকের সামনে তার গৌরবকে রক্ষা করতে সফল হয়েছে, সেটা দেখে আমিও হাঁফ ছেড়ে বাঁচলাম। পরিচালক মশাই কাশিফকে বোঝাচ্ছেন ওকে আগামী দৃশ্যে ঠিক কি করতে হবে। মৃণ্ময়বাবু আবার লাইটিং ঠিকঠাক করতে লেগে গেছেন। শুধুমাত্র আমি আর টাচআপের ছোকরাটা নিরর্থক দাঁড়িয়ে আছি। সেটা পরিচালক মশাইয়ের নজরে পরে গেল। উনি দেখতে পেলেন যে আমার স্ত্রী আবার ঘামতে শুরু করেছে। উনি তৎক্ষণাৎ টাচআপের ছোকরাকে বললেন, “আরে! প্যান্টি আসা পর্যন্ত তোর কাজটা তো করতে থাক। দেখছিস না শালী কেমন ঘামছে আর তুই খালি দাঁড়িয়ে রয়েছিস।”

আমি লক্ষ্য করলাম এরমধ্যেই পরিচালক মশাই সফলভাবে আমার স্ত্রীয়ের ডাক নাম ‘শালী’ রেখে দিয়েছেন। পরিচালক মশাইয়ের চিৎকার প্রত্যক্ষ প্রভাব বিস্তার করল। টাচআপের ছোকরাটা তাড়াতাড়ি ছুটে গিয়ে আমার বউয়ের হাত আর মুখ মুছতে শুরু করে দিল। মুছতে মুছতে ও আমার বউয়ের সাথে গল্পও জুড়ে দিল।

“দিদি, আমি কিন্তু খুব পয়া। আমি যে সব নায়িকাদের টাচআপ করেছি, তারা সবাই আজ বিখ্যাত হয়ে গেছেন।” ছোকরা বেশ গর্বের সাথে কথাগুলো বলল। আমার স্ত্রীও মুহূর্তের মধ্যে এই সহজসরল বাচ্চা ছেলেটাকে পছন্দ করে ফেলল আর হেসে দিল।

“ভাই, আশা করি তোমার ভাগ্য আমার জন্যও কাজ করবে।” সে খুব সহজেই ছোকরাকে তার ক্লিভেজ থেকে ঘাম মোছার অনুমোদন দিয়ে দিল।

“আপনিও বিখ্যাত হয়ে যাবেন দিদি।” এই বলে ছোকরা স্পঞ্জ ছেড়ে খালি হাতে আমার বউয়ের ক্লিভেজ মুছতে লাগলো। ছোকরাকে এমন নিরীহ গোবেচারা দেখতে, যে ঘাম মোছার হয়ে যাওয়ার পর ওর হাত দুটো তার দুধের উপর ঘোরাফেরা করতে থাকলেও, আমার বউয়ের মনে কোনো সন্দেহ দেখা দিল না।

“ধন্যবাদ ভাই। তা তোমার নাম কি?” আমার বউ ওকে জিজ্ঞাসা করল। উত্তর দেওয়ার আগে ছোকরা হাঁটু গেঁড়ে আমার বউয়ের সামনে বসে পরল আর তার ফর্সা পা দুটোকে মুছে দিতে লাগলো।

“আমার নাম খোকন, দিদি।” এরইমধ্যে ছোকরা চটপট আমার স্ত্রীয়ের গড়ালি থেকে হাঁটু পর্যন্ত মুছে ফেলেছে।

“বাঃ! বেশ ভালো নাম!” আমার স্ত্রী হাত বাড়িয়ে একদম দিদির মত আদর করে ওর চুলটা একবার ঘেঁটে দিল।

“ধন্যবাদ দিদি।”

আমার স্ত্রী বিছানায় পায়ের উপর পা তুলে বসে ছোকরার সাথে কথা বলছে। তার হাঁটু মোছা হয়ে যেতেই কথা বলতে বলতে ছোকরা সোজা তার পা দুটোকে ধরে ধীরে ধীরে দুই দিকে ছড়িয়ে দিল। এদিকে আমার স্ত্রী তো কোনো প্যান্টি পরেনি। তাই ও অতি সহজেই আমার স্ত্রীয়ের লোমশ ঢিবিটা একদম স্পষ্ট করে দেখে ফেলল। শুধু টাচআপের ছোকরাটাই নয়, আমরা সবাই যারা ঘরে রয়েছি আমার বউয়ের ঘুদের ঢিবি আর তার লোমশ ঝাড়টা দেখতে পারছি। পরিচালক মশাই আর কাশিফ আলোচনা থামিয়ে জ্বলন্ত দৃষ্টিতে আমার বউয়ের গুদ দেখছেন। বিশেষত কাশিফকে দেখে মনে হল আবার শুটিং চালু করতে ওর আর তর সইছে না। যাতে করে ও ওর হাতটা আমার বউয়ের মধুর ঢিবিতে রাখতে পারে। এটাও আমার চোখে পরল যে মৃণ্ময়বাবু ওনার ক্যামেরাটা আমার বউয়ের গুদের দিকে তাক করে রেখে ক্যামেরার জুমটা আস্তে আস্তে বাড়াচ্ছেন। আমি ইশারায় আমার স্ত্রীকে সতর্ক করতে চাইলাম। কিন্তু সে টাচআপের ছোকরাটার সাথে গল্পে মশগুল হয়ে আছে। ছোকরাটা প্রথমে আমার বউয়ের গুদের ঝাড়টা দেখে হকচকিয়ে গেলেও এখন দিব্যি সামলে নিয়েছে আর আমার বউয়ের সাথে গল্প করে যাচ্ছে।

“দিদি, আপনাকে আগে কোনদিন দেখিনি। এটাই কি আপনার প্রথম ছবি?” ছোকরা আমার স্ত্রীকে প্রশ্ন করল এবং কথা বলতে বলতে স্পঞ্জ দিয়ে তার থাই দুটো মুছতে লাগলো আর লোলুপ চোখে আমার স্ত্রীয়ের খোলা গুদটাকে গিলতে লাগলো। এদিকে গল্প করতে গিয়ে আমার স্ত্রী একেবারেই খেয়াল করেনি যে তার বহুমূল্য ঢিবিটা সবার চোখের সামনে প্রকাশিত হয়ে পরেছে।

সে সরল মনে উত্তর দিল, “হ্যাঁ ভাই, এটাই আমার প্রথম ছবি।”

“আরে, আমি তো বিশ্বাসই করতে পারছি না। আপনি তো পুরোপুরি অভিজ্ঞ নায়িকাদের মত অভিনয় করছেন।” আমার বউয়ের অভিনয়ের প্রশংসা করতে করে টাচআপের ছোকরা নিঃশব্দে স্পঞ্জ ছেড়ে খালি হাতে আমার বউয়ের থাই ঘষতে আরম্ভ করল। থাই মোছার ভান করে ওর হাত দুটো ধীরে ধীরে আমার বউয়ের ঢিবির দিকে এগিয়ে গেল। আমি পাগলে মত আমার বউয়ের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করলাম, কিন্তু ছোকরা আজেবাজে বকে তাকে অমন উন্মুক্ত অবস্থায় বসিয়ে রেখেছে। লক্ষ্য করলাম যে মৃণ্ময়বাবু ক্যামেরা ছেড়ে এক সেকেন্ডের জন্যও নড়েননি আর আমি নিশ্চিত যে উনি ক্যামেরা কোণ ঠিক করার ভানে সমস্তকিছু তুলে রাখছেন। অভিজ্ঞ নায়িকার প্রশংসাটা শুনে আমার স্ত্রী একটু লজ্জা পেল। উফ! আমি তো পাগল হয়ে যাবো! এটা অত্যধিক বাড়াবাড়ি হয়ে যাচ্ছে। আমার স্ত্রী ঘরের মাঝখানে বসে সবাইকে তার গুদ দেখাচ্ছে, আবার সামান্য প্রশংসা শুনে লজ্জাও পাচ্ছে।

“আরে খোকন! আমাকে খুশি করতে ফালতু মিথ্যে কথা বলো না।”

“না, না, দিদি! আমি একদম ঠিক বলছি। যে নায়িকাকেই আমি টাচআপ দি না কেন, আমি তার সম্পর্কে খুব ভালো ধারণা করতে পারি। আপনি দেখে নেবেন, আপনি একদিন বিরাট বড় স্টার হবেন।” ছোকরা আমার বউকে তেল মারতে মারতে তার গুদটাকে প্রায় ছুঁয়ে ফেলল। আমার স্ত্রীয়ের প্রশংসা করতে করতে তার পা দুটোকে আরো বেশি ফাঁক করে দিল। ফলে আমি খুব স্পষ্টভাবে তার যোনি পর্যন্ত দেখতে পেলাম।

এদিকে নমিতা পুরোপুরি ভুলে বসেছে যে সে প্যান্টি পরে নেই আর ছোকরারা আঙ্গুলগুলো তার গুদে আলতো করে খোঁচা মারতেই সে নিজেই পা দুটো আরো বেশি করে ছড়িয়ে দিল, যাতে তার থাই মুছতে ছোকরার সুবিধা হয়। আমার মনে হল এটা ছোকরার ক্ষেত্রে অত্যন্ত বাড়াবাড়ি হয়ে গেল আর ব্যাটা আর নিজেকে সামলাতে না পেরে ওর আঙ্গুল দিয়ে আমার বউয়ের গুদটা ছুঁয়ে ফেলল। সারাটা দিন ধরে নমিতাকে আদর করা আর চুমু খাওয়া হয়েছে। সে নিশ্চয়ই ভীষণ আবেগপ্রবণ হয়ে পরেছে। তার গুদ থেকে রস চুইয়ে চুইয়ে পরছে। আমার বউয়ের গুদ ছুঁয়ে ছোকরাটার নিশ্চয়ই সেটা খুব ভেজা মনে হল।

যেই না ছোকরার আঙ্গুলগুলো আমার বউয়ের গুদ ছুঁয়েছে, অমনি সে সতর্ক হয়ে উঠলো। তার খেয়ালে পরল যে সে প্যান্টি না পরেই বিছানায় বসে আছে। সে নিমেষের মধ্যে চোখ তুলে দেখতে পেল যে কাশিফ, পরিচালক মশাই আর মৃণ্ময়বাবু সবাই তার গুদের দিকে তাকিয়ে রয়েছেন। সে বুঝে গেল যে সে অজান্তে ঘরের সবাইকে তার গুদের বিনাপয়সার প্রদর্শনী দেখাচ্ছে। তৎক্ষণাৎ আমার বউ তার থাই দুটোকে জোড়া লাগিয়ে দিল। কিন্তু সে ভুলে গেছে যে তার গুদে এক পনেরো-ষোলো বছরের বাচ্চা ছেলের হাত দুটো রয়ে গেছে আর তার থাই দুটো জোড়া লাগাতেই ছোকরার হাত দুটো তার গুদের খপ্পরে পরে গেল।

টাচআপের ছোকরা কিন্তু একটুও ঘাবড়ে না গিয়ে এখনো ওর হাত দুটো দিয়ে আমার বউয়ের গুদ মুছে যাচ্ছে। নমিতা বুঝতে পারলো যে ওর হাত দুটো এখনো তার গুদে রয়ে গেছে আর তাকে আবার পা ফাঁক করে ছোকরার হাত দুটোকে ধরে সরিয়ে দিতে হল। তারপর সে আবার তার পা দুটো জোড়া লাগিয়ে দিল। সেই সময় আবার সবাই আমার বউয়ের গুদের বিনাপয়াসার দর্শন করে নিতে পারলো। আমার বউ ওর হাত দুটো ঠেলে সরিয়ে দেওয়ায় ছোকরা অবাক হয়ে গিয়ে বলল, “দিদি, ওখানটা পুরো ভিজে আছে। অনেক ঘাম জমে গেছে। আমি মুছে দিচ্ছি।”

বোকা ছেলেটা আমার বউয়ের গুদের রসকে ঘাম বলে ভেবেছে। আমার স্ত্রী শুধু মাথা নিচু করে রইলো। কোনো উত্তর দিল না। তার পা দুটো শক্ত করে জোড়া লাগানো রয়েছে। তাকে দেখেই বোঝা যাচ্ছে যে সে রাগে ফেটে পরতে চলেছে। বেখেয়ালে ঘরভর্তি লোককে তার গুদ দেখানোর জন্য আর একটা পনেরো-ষোলো বছরের বাচ্চা ছেলেকে তার গুদে হাত দিতে দিয়ে সে নিজের উপরেই রেগে আছে। সে যখন তার সমস্ত রাগটা ছোকরার উপর উগড়ে দিতে যাবে, ঠিক তখনই পরিচালক মশাই গোটা পরিস্থিতিটা আন্দাজ করতে পেরে তৎক্ষণাৎ আমার স্ত্রীয়ের দিকে এগিয়ে যেতে যেতে বললেন, “আরে, বোকা ছেলে! ওই ভিজে ভাবটা অন্য ধরনের। তুই যা! তোকে আর এখন কিছু মুছতে হবে না।”

উনি ছোকরাকে টেনে সরিয়ে দিলেন। তারপর আমার স্ত্রীয়ের দিকে তাকিয়ে ঠাট্টার স্বরে বললেন, “শালী, তোকে চুমু খেতেই তুই ভিজে গেলি?”

উনি প্রত্যাশা করেছিলেন যে ওনার ঠাট্টাটা শুনে আমার স্ত্রী প্রতিবারের মত এবারও লজ্জায় রাঙা হয়ে ভীরুভাবে হাসবে। কিন্তু আসল কথাটা হল যে এতগুলি লোক তার গুদ দেখে ফেলেছে আর তার থেকেও খারাপ হল যে তারা জেনে গেছে আমার বউয়ের গুদ থেকে রস চুইয়ে পরছে। সমগ্র ব্যাপারটা তার কাছে অত্যন্ত লজ্জাজনক। তার মনে হল যে সে এক্ষুনি ঘর ছেড়ে বেরিয়ে যায়।
যখন পরিচালক মশাই দেখলেন যে আমার স্ত্রী তার স্বভাবসিদ্ধভাবে হাসল না, তখন উনি বুঝে গেলেন যে সে প্রচণ্ড উদ্বিগ্ন হয়ে রয়েছে। তাকে সান্ত্বনা দিতে উনি গলায় মধু ঢেলে বললেন, “আরে শালী! এত বিচলিত হচ্ছিস কেন? এসব তো হয়েই থাকে। তুই জানিস আমি যখন এককালে সহপরিচালক ছিলাম, তখন একটা বিখ্যাত সিনেমার একটা দৃশ্যে এক বিখ্যাত নায়িকার শাড়ি পরে গাছে চড়ার কথা ছিল। আমার কাজ ছিল সেই গাছের তলায় দাঁড়িয়ে নায়িকাকে সংলাপ প্রম্পট করে যাওয়া। কিন্তু শুটিঙের সময় প্রম্পট করতে গিয়ে দেখলাম যে নায়িকা কোনো প্যান্টি পরেনি আর তার গুদটা পরিষ্কার দেখা যাচ্ছে। আমি তো প্রম্পট করতেই ভুলে গেলাম। নায়িকাটি নিচে তাকিয়ে বুঝে গেল যে আমি হাঁদার মত তার গুদ দেখছি। কিন্তু সে একেবারেই ঘাবড়ে না গিয়ে গরগর করে নিজেই সমস্ত সংলাপ বলে দিল। তারপর দৃশ্য শেষ হলে আমাকে একান্তে ডেকে নিয়ে গিয়ে আমাকে বিভ্রান্ত করার জন্য ক্ষমাও পর্যন্ত চাইলো। আমাকে তার গুদ দেখিয়ে ফেলেছে বলে তার গলায় লজ্জার বিন্দুমাত্র রেষ পর্যন্ত ছিল না। সে খুব ঠান্ডা মাথায় আমার কাছে দুঃখ প্রকাশ করেছিল। এমন পেশাদারিত্ব তোরও থাকা উচিত। তবেই না তুই অনেক উঁচুতে উঠতে পারবি।”

আমার স্ত্রীকে সান্ত্বনা দিতে দিতে পরিচালক মশাই একেবারে বাবার মত তার চুলে কয়েকবার হাত বুলিয়ে দিলেন। অমন কড়া পরিচালকের কাছ থেকে এমন সস্নেহ ব্যবহার পেয়ে আমার বউ গলে ক্ষীর হয়ে গেল। ওনার মিষ্টি ব্যবহার তার হৃদয় ছুঁয়ে গেল। আমার স্ত্রী পরিচালক মশাইয়ের হাত দুটো ধরে ঝরঝর করে কেঁদে ফেলল। উনি আমার স্ত্রীকে জড়িয়ে ধরলেন আর তাকে ঠান্ডা করতে তার পিঠে নরম করে হাত বোলাতে বোলাতে বললেন, “শালী, আর কাঁদিস না! সব ঠিক আছে! সব ঠিক আছে!”

পুরো এক মিনিট ধরে টানা কাঁদার পর নমিতা ঠাণ্ডা হল আর সোজা হয়ে বসলো। সেটা দেখে পরিচালক মশাইও ওনার স্বাভাবিক ব্যক্তিত্বে ফিরে গেলেন। উনি আমার বউয়ের গালটা টিপে দিয়ে আদর করে বললেন, “শালীর গুদ দেখে এই বুড়োর ধোনটাও খাড়া হয়ে গেছে।”

বিশ্রী ঠাট্টাটা করে উনি ওনার প্যান্টের তাবুর দিকে ইঙ্গিত করলেন। আমি ছাড়া সবাই হাসতে লাগলো। আমার বউও দেখলাম অস্ফুটে হেসে ফেলল। লক্ষ্য করলাম যে একটা বুড়ো লোকের ধোন খাড়া করে ফেলতে পেরেছে বলে আমার বউয়ের মুখে পরিষ্কার একটা অহংকারের ছাপ পরেছে। পরিচালক মশাই আবার কাশিফকে নির্দেশ দিতে ফিরে গেলেন। কয়েক মিনিট বাদে দোকান থেকে জগদীশবাবুও কয়েকটা নতুন প্যান্টি নিয়ে ফিরে এলেন। আমার বউ সেগুলো হাতে নিয়ে পাশের লাগোয়া ঘরে চলে গেল আর কিছুক্ষণ বাদেই একটা নতুন সাদা প্যান্টি পরে বেরিয়ে এলো। সে হয়ত মুখ ধুয়ে এসেছে। তার মুখে কান্নার আর কোনো চিহ্ন অবশিষ্ট নেই। তার শিশুসুলভ মুখটা আবার উজ্জ্বল হয়ে উঠেছে। এটাই আমার স্ত্রীয়ের বৈশিষ্ট্য। একটা মুহূর্তে তাকে দেখতে পুরো টসটসে সেক্সবোমা লাগে, আর ঠিক তার পরের মুহূর্তে তাকে নিষ্পাপ ঘরোয়া গৃহিণী মনে হয়। এখন তার নিরপরাধ লাজুক মুখখানা দেখে কেউ কল্পনাই করতে পারেবে না যে এই কিছুক্ষণ আগে এই একই মহিলা পা ফাঁক করে ঘরভর্তি লোককে তার গুদ দেখিয়েছে।

আমার স্ত্রী এক প্রভাশালী রাজকুমারীর মত সোজা হেঁটে গিয়ে বিছানায় বসলো। ঠিক তখনই আমার মনে হল একবার ব্যাঙ্কে গিয়ে পঁচিশ লক্ষ টাকার চেকটা জমা দিয়ে আসি। অনেকক্ষণ ধরেই পকেটটা ভীষণ ভারী লাগছে। চেকটা জমা দিলে পকেটের সাথে আমার মনটাও হালকা হয়ে যেত। আমি নমিতার কাছে গিয়ে তাকে জানালাম যে আমি একটু বেরোচ্ছি আর ঘন্টা খানেকের মধ্যেই ফিরে আসবো। তাকে দেখে মনে হল একঘর অচেনা পুরুষদের মাঝে কিছুক্ষণ একা থাকতে হবে ভেবে তার একটু ভয়ই লাগছে। কিন্তু আমি তাকে আশ্বস্ত করলাম যে আমি খুব বেশি দেরী করবো না। আমি ঘর ছেড়ে বেরিয়ে এসে করিডোর দিয়ে হাঁটছি। তখনই আমার খেয়াল হল যে চেকটা আমি আমার স্ত্রীয়ের ব্যাগে রেখেছিলাম আর সেটা সেখানেই রয়ে গেছে। চেকটা আনতে আমাকে আবার রুম নম্বর ৩৩৩-এ ফিরে যেতে হল।

আবার অডিশন রুমে ঢুকে দেখলাম ঘরের আলোটা এরইমধ্যে অত্যন্ত কমিয়ে দেওয়া হয়েছে আর পুরো ঘরটাই একটা আবছা অন্ধকারে ঢেকে গেছে। বিশেষ করে ঘরের কোণগুলো একদম ঘুটঘুটে অন্ধকার। আমি লক্ষ্য করলাম বিছানায় কাশিফ আমার বউয়ের পাশে বসে আছে আর তারা দুজন নিচু গলায় গল্প করে যাচ্ছে। আমার বউ গল্পে এমন মশগুল হয়ে পরেছে যে আমাকে ঘরে ঢুকতে লক্ষ্য করেনি। আমার মনে হল আমি একটা বড় সুযোগ পেয়ে গেছি আমার বউ আমার অনুপস্থিতিতে ঠিক কি করে সেটা দেখার। আমি অন্ধকারের মধ্যে ঘরের এক কোণে চুপচাপ গিয়ে দাঁড়ালাম আর আমার বউয়ের উপর নজর রাখতে লাগলাম। প্রথম কয়েক সেকেন্ড কাশিফের সামনে নমিতা খানিকটা অস্বাচ্ছ্যন্দবোধ করল। হয়ত আমার বউয়ের মনে পরে গেল যে এই কয়েক মিনিট আগেই কাশিফ হাঁ করে তার গুদ দেখছিল। কিন্তু কাশিফ খুব যত্নসহকারে সেই প্রসঙ্গটিকে এড়িয়ে গেল আর আমার স্ত্রীয়ের সাথে খুচরো আলাপ করতে লাগলো।

“দিদি, আপনাকে এই পোশাকটায় খুবই অল্পবয়েসী মনে হচ্ছে। এমনকি আপনাকে দেখে আমার কলেজের মেয়েগুলোর থেকেও ছোট মনে হচ্ছে।”

“আমার সাথে প্লিজ মস্করা করো না কাশিফ।” আমার স্ত্রী লাজুক স্বরে বলল।

“না, না, দিদি! আমি একদম সত্যি কথা বলছি। এই মিনিড্রেসটায় পরে আপনি যদি আমার কলেজে ঢোকেন, তাহলে আমি গ্যারেন্টি দিয়ে বলতে পারি যে সবাই মনে করবে আপনি প্রথম বর্ষের ছাত্রী।” ওর কথায় ওজন আনতে কাশিফ ওর হাত দুটো দিয়ে আমার বউয়ের পোশাকটা চেপে ধরল। তার একটা হাত আমার স্ত্রীয়ের পোশাক ছুঁয়ে রইলো আর অন্য হাতটা তার থাই চেপে ধরল। এমন মন্তব্যে আমার স্ত্রী খুবই খুশি হল আর তাই কাশিফ তার থাই চেপে ধরায় সে কিছু মনে করল না। এদিকে পরিচালক মশাই লাইটিং নিয়ে কিছুতেই খুশি হতে পারছেন না, তাই সময় কাটাতে আমার স্ত্রীকে কাশিফ একটা জোক শোনাতে চাইলো। আমার স্ত্রীও অমনি জোক শুনতে রাজী হয়ে গেল আর কাশিফ তাকে একটা অ্যাডাল্ট জোক শোনালো। আমি দেখলাম জোকটা আমার বউ খুব উপভোগ করল আর খিলখিলিয়ে হাসতে লাগলো।
অবাক চোখে দেখলাম জোকসগুলোকে আরো স্পষ্টভাবে শুনতে আমার বউ কাশিফের একদম গা ঘেঁষে বসলো। কাশিফ এটাকে একটা ইতিবাচক ইঙ্গিত হিসাবে দেখল। ও খুব আলগাভাবে অদ্বিধায় ওর বাঁ হাতটা আমার বউয়ের কাঁধে রাখল আর ওর ডান হাতটা আমার বউয়ের থাইয়ের উপর ঘোরাফেরা করতে শুরু করে দিল। কাশিফের পরের জোকটা সুস্পষ্টভাবেই খুব অশ্লীল হয়ে পরল, কারণ ও জোকটা বলার সময় আমি পরিষ্কার ধোন আর গুদ শব্দ দুটি শুনতে পেলাম। আমার স্ত্রী সেটাও দারুণ উপভোগ করল। আমি লক্ষ্য করলাম কাশিফের সামনে তার আর অস্বস্তি করছে না এবং ওর সাথে নোংরা জোকস নিয়ে আলোচনা করতে আমার বউয়ের কোনো সংকোচ হচ্ছে না। কাশিফও সেটা বুঝেছে আর আমার বউয়ের উন্মুক্ত ক্লিভেজের দিকে তাকিয়ে বলল, “দিদি, আপনার দুধ দুটো একেবারে, যাকে বলে, দুর্দান্ত।”

আমার বউ মুখ নিচু করে উত্তর দিল, “সব মহিলারই এমনটা আছে।”

কাশিফ উৎসাহ পেয়ে গেল। ও বলে চলল, “না, না, দিদি! আপনার গুলো সত্যিই খুব খাসা। কত বড় বড় আর কি ভারী! কেউ বলবে না যে আপনার বিয়ে হয়ে গেছে।”

আমার বউ কাশিফকে জিজ্ঞাসা করল, “কেন? বিয়ে করলে কি এমন পার্থক্য গড়ে যায়?”

“না, না! তেমন কিছু না! এটাই যে আপনার দুধ দুটোকে খুব করে টেপা হতো আর চোষা হতো। তাতে দুধের গঠনটা নষ্ট হয়ে যায়। এই আর কি!”

“কে তোমাকে এটা বলেছে যে এগুলো করলে দুধের গঠন নষ্ট হয়ে যায়?”

“এটাই তো সবাই বলে থাকে।”

“একদমই বাজে কথা! তুমি সেটা নিজের চোখেই দেখতে পাচ্ছ!” উত্তেজনার বশে দুম করে কথাটা বলে ফেলে আমার বউ নিজের ঠোঁট কামড়ে ধরল।

“দিদি, তার মানে তো আপনার বর আপনার দুধ ভালোই চুষেছেন আর টিপেছেন। তাই না?” কাশিফ একটা খুবই অন্তরঙ্গ প্রশ্ন করে বসলো। লজ্জার আমার স্ত্রী মাথা নিচু করে ফেলল, কিন্তু সম্মতিসূচকভাবে ঘাড় নাড়াল। আস্তে আস্তে কাশিফের বাঁ হাতটা আমার স্ত্রীয়ের কাঁধ থেকে নেমে এসে তার উন্মুক্ত ক্লিভেজটাকে খোঁচাতে লাগলো।

“দিদি, আপনার ভালো লাগছে?” কাশিফ আরো গভীরে হাত বাড়াল। আমার বউ এখনো ওর চোখে চোখ রাখতে পারলো না, কেবল অস্ফুটে হ্যাঁ বলল। এবার কাশিফ ওর বাঁ হাতটা তার মিনিড্রেসের উপর দিয়ে আমার বউয়ের দুধে রাখল আর মৃদুভাবে তার মাই টিপতে লাগলো। আমার বউ কোনো আপত্তি জানালো না। সে চোখ বন্ধ করে কাশিফের হাতে মাই টেপন উপভোগ করছে। আমার বউয়ের প্রতিক্রিয়া দেখে কাশিফও প্রত্যয়ের সাথে তার মাই টিপে চলেছে। মাই টিপতে টিপতেই ও আমার স্ত্রীয়ের সাথে কথা বলছে, “আমরা একটা চুমুর দৃশ্য করছি। তাই না? আমি কেমনভাবে চুমু খেলে আপনার ভালো লাগবে?”

প্রশ্নটা শুনে আমার স্ত্রী হয়ত হকচকিয়ে উঠলো। সে এমন ধরনের আলোচনা আমার সাথেও কোনদিন করেনি। আমি কখনো তাকে জিজ্ঞাসা করিনি যে কেমনভাবে তার মাই চুষলে তার ভালো লাগবে। কিন্তু এখন একটা সম্পূর্ণ অচেনা ছেলের সাথে সে সেটাই আলোচনা করছে। আমার স্ত্রী চুপ করে রইলো। কাশিফ তাকে কয়েকটা বিকল্প দিয়ে সাহায্য করতে গেল, “দিদি, আমি কি আপনার ঠোঁট কামড়াবো? নাকি চেটে দেবো?”

*** নিয়মিত পোস্টে লাইক না দিলে আপনি আর আমাদের পোস্ট দেখতে পাবেননা।তাই নিয়মিত পোস্ট দেখতে হলে লাইক দিয়ে পেজে একটিভ থাকুন আর শেয়ার করে সবাইকে জানিয়ে দিন ***
13Like ·  · 

No comments:

Post a Comment