Monday 8 April 2013

ঈদের ছুটি



এবার ঈদের ছুটিটা খুব তাড়াতাড়ি পেয়ে গেলাম।ঈদের ছুটি পেয়ে মনটা খুশিতে ভরে উঠল।অনেক দিন পর আবার গ্রামের বাড়িতে যাব।ভাবতেই মনটা খুশিতে ভরে উঠল।তার চেয়ে বড় কথা গ্রামের বাড়িতে গেলে আবারও পাব শিরিন মামীর দেখা।শিরিন মামীর কথা নতুন করে আর কি বলব।যারা আগে শিরিন মামীকে চোদার গল্পও পড়েছেন তারা জানেন শিরিন মামী কি জিনিশ।আর যারা জানেননা তাদের জন্য আবারও শিরিন মামীর রূপ ও যৌবনের কথা লিখছি।

3D Feelings

আমার মামীর নাম শিরিন সুলতানা। বয়স ২৬-২৭ বছর। লম্বায় ৫ ফুট ৪ ইঞ্চি হবে। মামী একজন গৃহিণী।সারাদিন তিনি ঘরের কাজ করেন।মামি দেখতে যেমন সুন্দরী তেমনি সেক্সি।মামীর মাই দুটি যেন একদম ডাব।মামীর বুকের মাপ ৩৭ ইঞ্চি।ইয়া বড় বড় মাই দুটি নিয়ে মামী সারাদিন কাজ করেন।মামীর পাছা ঠিক হাতির পাছার মত।পাছার মাপ হবে ৪৩-৪৪ ইঞ্চি।ওই পাছা দুলিয়ে মামী যখন হাঁটেন তখন মনে হয় সারা জাহান দুলছে।মামীর পাছার দুলুনি দেখলে যে কারো মাথা খারাপ হয়ে যাবে।মামীর পেট এবং পিঠটাও জটিল সেক্সি।মামীর নাভিটা ঠিক কুয়ার মত।3D Feelings নাভি তো নয় যেন পেটের মধ্যে বিশাল গিরিখাত।এইবার আসি আসল জিনিসে।মামীর ভোদার কথা কি আর বলব। এই ভোদা যে দেখবে না সে কোন দিনই বুঝবেনা ভোদা কাকে বলে। মামীর ভোদা সবসময় পরিষ্কার থাকে মানে বাল সেভ করা থাকে।এই বয়সেও মামীর ভোদা মোটামুটি টাইট। কারন মামী এখন তিন বাচ্চার মা। তবুও মামীর ভোদার মত ভোদা আমি আজ পর্যন্ত দেখিনি।আজ পর্যন্ত এই ভোদাটি আমার কাছে এতই স্পেশাল যে আমি যখন অন্য ভোদার কাছে যাই তখনও আমি মামীর ভোদার কথা ভুলতে পারি না।মামীর এই বর্ণনা পেয়ে অনেকেই মনে করবেন মামী অনেক মোটা।কিন্তু মামী আসলেই মোটা নন।মামীর বডি ফিগার এভারেজ।কিন্তু এই ফিগার দেখলে যে কোন যুবকের মাথা খারাপ হয়ে যাবে।"হট চিলি" - An 18+ XXXpress

যাই হোক কাজের কোথায় আসি।এইবার ঈদের ছুটি ৮ রমজানের সময় পেয়ে গেলাম।৯ রমজানের সময় বাড়িতে যাবার জন্য ঠিক করলাম।কিন্তু এইবারের ঈদের শপিং এখন করা হয়নি।তাই ভাবলাম আগে ঈদের শপিং করা যাক।নিজের জন্য শপিং শেষ করে মামীকে ফোন দিলাম।
- হ্যালো মামী, কেমন আছ?
- ভালো আছি।তুমি কেমন আছ?
- এইতো ভালো।
- তোমার ঈদের ছুটি কবে হবে?
- ছুটি হয়ে গেছে তো।
- তাহলে বাড়ি আসবে কবে? কতদিন তোমাকে দেখিনা!
- দুই একদিনের মধ্যে চলে আসব।আমারও তোমাকে দেখার খুব ইচ্ছা!আমি ও যে কতদিন তোমাকে দেখি না!!
- তাড়াতাড়ি চলে আসো, তোমাকে আমার খুব দরকার।
- কেন?? কি দরকার??3D Feelings
- কি দরকার তুমি বুঝ না? ন্যাকা!
- তা বুঝি!তবুও জিজ্ঞেস করলাম আরকি!!আচ্ছা আমি এখন মার্কেটে আছি।তোমার জন্য কি আনব বল??
- আমার জন্য কিছু আনতে হবে না।তুমি তাড়াতাড়ি চলে আসো তাতেই আমার হবে!! আমার যে আর জ্বালা সইছে না!!!
- তোমার জন্য কিছু আনব না? তা কি করে হয়??তুমিই যে আমার সব।আচ্ছা ঠিক আছে আমি আমার খুশি মত তোমার জন্য কিছু একটা নিয়ে আসব।কেমন??
- ঠিক আছে, তবে তুমি খুব শীঘ্রই চলে আসো...আর শুন বাড়িতে এসেই সজা আমার কাছে চলে আসবে।
- ওকে, আমি তাহলে কালকেই আসছি।এখন তাহলে রাখি?
- আচ্ছা রাখ...তবে আমি কালকেই তোমাকে আমার বিছানায় চাই।
- ঠিক আছে।

মামীর সাথে কথা শেষ করে মামীর জন্য কিছু কেনাকাটা করলাম।কি কিনেছি সেটা এখন বলব না।সময়মত সবাই জানতে পারবে।
পরদিন বাড়িতে গিয়ে কিছুক্ষণ রেস্ট নিয়ে মামার বাড়ি চলে গেলাম।মামার বাড়ি পৌছতে পৌছতে সন্ধ্যা হয়ে গেলো।এরমাঝে রাস্তায় ইফতার সেরে নিলাম।মামার বাড়ি গেলাম সন্ধ্যা ১০ টায়। মামার বাড়ি গিয়ে দেখি মামী টিভি দেখছেন।আমাকে দেখে মামী "হট চিলি" - An 18+ XXXpressভীষণ চমকে উঠলেন।তিনি যেন বিশ্বাসই করতে পারছেননা আমি এসেছি।মামী আমাকে দেখেই ভীষণ হর্নি হয়ে উঠেছে বুঝা যাচ্ছে।তিনি দৌড়ে এসে আমাকে তার পেটের সাথে জড়িয়ে ধরে আমাকে কিস করলেন।আমি বললাম মামী কি করছ?? কেউ দেখে ফেলবে তো? মামী বললেন কেউ দেখবে না।সবাই ঘুমিয়ে গেছে।এই বলে তিনি আমাকে আরও জোরে তার পেট ও বুকের সাথে চেপে ধরলেন।মামীর নরম স্তন ও পেটের স্পর্শ পেয়ে আমার খোকাবাবু ভীষণ রেগে উঠল।মামী তা বুঝতে পেরে আমাকে বলল, কি?? মামীকে দেখলেই তোমার চেং এত লাফালাফি করে কেন?? খুব বুঝি চুদতে ইচ্ছা করে??আমি বললাম তোমার মত পাকা মাগী পেলে শুধু আমি না ৯০ বছরের বুড়োও তোমাকে চুদতে চাইবে।আমার কথা শুনে মামী খিল খিল করে হেসে উঠল।

আমি মামীকে বললাম চল না একবার করে ফেলি।আমার মুখের কথা মুখেই রয়ে গেলো।মামী তার আগেই আমাকে টেনে সোফার উপর ফেলে দিল।আমার শার্ট খুলে মাগী আমার দুদ চুষতে লাগলো।এরপর মামী আমার পেন্ট খুলে আমার বাড়াটাকে আসতে আসতে আদর করতে লাগলো।মামীর নরম হাতের আদর পেয়ে আমার বাড়া তিড়িং বিড়িং করে3D Feelings লাফিয়ে উঠল।মামী আমার বাড়াটাকে এবার আস্তে আস্তে মুখের ভিতর নিয়ে গেলো।আমার মনে হল আমি যেন স্বর্গে প্রবেশ করতে যাচ্ছি।মামীর মুখের ছোঁয়ায় আমার বাড়া সব বাধা বিপত্তি পেরিয়ে মামীকে সুধুই তার নিজের আপন করে নিতে চাচ্ছে।মামী আমার ধন চুষতে চুষতে আমার অবস্থা খুবই খারাপ করে দিচ্ছে।আমার ধোনের মুণ্ডটা পুরাই লাল করে ফেলেছে।চোষার তালে তালে দাঁতের হাল্কা"হট চিলি" - An 18+ XXXpress কামড় আমার খুবই ভালো লাগছে।ইংলিশ পর্ণ স্টার আলানাহ রায়ের চাইতেও মামী ভালো সাক করতে পারে।এবার আমি দাড়িয়ে মামীর মুখের ভিতর জোরে জোরে থাপ মারতে লাগলাম।তারপর মামীর দুদ চুদে মামীকে সোফার উপর শোয়ালাম।মামীর কাপর খুলে মামীকে পুরো উলঙ্গ করে মামীর ভোদা চুষে মামীকে গরম করে তুললাম।আমি মামীর ভোদা চুসছি আর মামী জোরে জোরে খিস্তি বলতে লাগলো।

তারপর আমার ধনবাবাজি মামীর ভোদায় ভরে জোরে জোরে ঠাপে মারতে লাগলাম।ঠাপের চোটে মামীর অজ্ঞান হবার অবস্থা।3X দেখে যত রকম স্টাইল আমার জানা ছিল সব রকম স্টাইলে মামীকে চুদলাম।মামী ডগি স্টাইল খুব পছন্দ করত।তাই ডগি "হট চিলি" - An 18+ XXXpressস্টাইলে অনেক্ষন ধরে চুদলাম।প্রায় ৪০ মিনিট চুদতে চুদতে আমার প্রায় মাল বাহির হয়ে যাবে।তখনও আমার ধন মামীর বদা থেকে মুখে নিয়ে ধরলাম আর মামী সানি লিওনের মত সাক করতে লাগলো।আমার দুনিয়া কাঁপিয়ে মাল বের হয়ে গেলো।মামী আমার মাল গুলো নিজের মুখের ভিতর নিল আর যেগুলো এখনও ধনে লেগে আছে সেগুলো কুত্তার মত চেটে চেটে নিয়ে সবগুল একসাথে খেয়ে ফেলল।

চোদা খেয়ে ভোদা বের করে মামী আমাকে বলল কিরে কি চুদলি আমার মাল বের হল না কেন??
আমি বললাম,এখন বের হউনি তো কি হয়েছে-রাতে যখন তোমাকে লাগাব তখন দেখবে তোমার মাল খেজুরের রসের মত বের হবে আর আমি টা চেটে চেটে খাব।

তারপর আমি হাতে করে যে শপিং ব্যাগ এনেছি তা থেকে মামীর জন্য আনা ২ জোড়া striling bikini ও ১টি vibrator মামীর হাতে দিয়ে বললাম নাও এগুল রাখ।মামী vibrator দেখিয়ে বলল এটা কি??আমি বললাম এটা দিয়ে তুমি নিজে নিজে চোদা খেতে পারবে।আমি যখন 3D Feelings থাকব না তখন তুমি এটা দিয়ে নিজে নিজের জ্বালা মিটাবে।আর এই ব্রা ও পেনটি থেকে যেগুলো তোমার সবথেকে ভালো লাগে সেগুলো পরে ফেল।আজ রাত তুমি এগুল পরে আমার পাশে ঘুমাবে আর আমরা সারারাত চোদাচুদি করব।

তারপর সারারাত মামীকে চুদে সকালে আমি যখন বাড়িতে যাব তখন মামী এসে আমার হাতে একটি কাগজ"হট চিলি" - An 18+ XXXpress ধরিয়ে দিল।আমি বললাম এটা কি??মামী বলল এটি একটি খালি চেক...আমি সই করে দেয়েছি,তুমি শুধু এতে তোমার প্রয়োজন মত টাকার অঙ্ক বসিয়ে নিবে।এটা তোমার ঈদের বোনাস।

মামীর কথা শুনে আমি মামীকে জড়িয়ে ধরে লিপ কিস দিয়ে মামীর কাছ থেকে বিদায় নিলাম আর মনে মনে ভাবলাম এই না হলে আমার মাগী মামী!! সারারাত চোদা দিয়ে এখন আমার হাতে খালি চেক ধরিয়ে দিল......একেবারে ফাটাফাটি মামী......ফাটাফাটি বোনাস!!!
39Like ·  · 

No comments:

Post a Comment