Monday 8 April 2013

আমার স্ত্রীকে

এবার আমার স্ত্রীকে একটা বিকল্প বাছতেই হবে। সে মৃদুভাবে উত্তর দিল, “না কামড়িও না!”

“ঠিক আছে দিদি। আমি কামড়াবো না। আমি আপনার ঠোঁট চেটে দেবো। ঠিক আছে? আপনার নরম ঠোঁটে জিভ ঢোকাতে আমার খুবই ভালো লাগে দিদি। আপনার ঠোঁট দুটো কি মিষ্টি! আমি ভালো করে আপনার ঠোঁট দুটো চেটে দেবো। ঠিক আছে?” আমি লক্ষ্য করলাম কাশিফ এক আশ্চর্য সম্মোহনী পদ্ধতিতে কথাগুলো বলতে বলতে ওর ডান হাতটা আমার বউয়ের থাইয়ের উপর বোলাতে বোলাতে ধীরে ধীরে তার স্কার্টের তলায় ঢুকিয়ে দিয়েছে। ওর বাঁ হাতটা কিন্তু তার নিজের কাজ করে চলেছে। ওটা আয়েশ করে আমার বউয়ের মাই টিপছে। আমি দেখতে পেলাম যৌন কথাগুলি আমার স্ত্রীকে বেশ ভালো রকম প্রভাবিত করেছে। তার চোখ দুটি সম্পূর্ণ বোজা আর নাক দিয়ে বড় বড় নিঃশ্বাস পরছে।

ঠিক তখনই পরিচালক মশাইয়ের গলা শুনতে পেলাম, “ঠিক আছে, সবাই নিজের নিজের জায়গায় চলে যাও। আমরা শুটিং শুরু করতে চলেছি।”

পরিচালক মশাই যেই অ্যাকশন বললেন, অমনি কাশিফ আমার বউকে নিজের কাছে টেনে নিয়ে তার ঠোঁটে চুমু খেতে আরম্ভ করে দিল। কয়েক সেকেন্ডের মধ্যে ও আমার বউয়ের ঠোঁট চাটলে লাগলো। এবারে আমি আমার বউয়ের মধ্যেও পরিবর্তন লক্ষ্য করলাম। সেও কাশিফকে আবেগের সাথে চুমু খেল আর নির্ভয়ে জিভ বাড়িয়ে দিয়ে ওর ঠোঁট চাটতে লাগলো। দুজনের জিভই পাল্টাপাল্টি করে একে-অপরের মুখের মধ্যে ঢুকতে লাগলো আর কার জিভ কোথায় আছে, এটা বোঝা দুঃসাধ্য হয়ে দাঁড়াল। মৃণ্ময়বাবুও হয়ত একই সমস্যায় পরে গেলেন। তাই হয়ত উনি পরিচালক মশাইকে কিছু বললেন আর তৎক্ষণাৎ পরিচালক মশাই ‘কাট’ বলে উঠলেন।

পরিচালক মশাই আমার স্ত্রী আর কাশিফের কাছে গিয়ে তাদের মুখ দুটি ঠিক করে দিলেন, যাতে তাদের দুজনের মুখ ক্যামেরার দিকে একপাশ করে থাকে। উনি আবার তাদের চুমু খেতে বললেন। যথারীতি তারা গভীরভাবে একে-অপরকে চুমু খেতে আরম্ভ করল, কিন্তু বাইরে থেকে কিছুই প্রায় বোঝা গেল না। এতে করে পরিচালক মশাই সন্তুষ্ট হতে পারলেন না। উনি কাশিফকে বিছানা ছেড়ে উঠে যেতে বললেন আর নিজে আমার স্ত্রীয়ের পাশে গিয়ে বসলেন। তারপর উনি আমার স্ত্রীয়ের ঠোঁটে চুমু খেতে লাগলেন। পরিচালক মশাইয়ের ষাট বছরের বৃদ্ধ মানুষ আর ওনাকে দেখতেও তেমন একটা ভালো নয়। তাই হয়ত আমার বউয়ের তাকে চুমু খাওয়ার বড় একটা ইচ্ছা হল না। কিন্তু আমার বউ ওনাকে এতই ভয় পায় যে সে চুপ করে বসে থেকে ওনার চুমুগুলিকে গ্রহণ করতে লাগলো। পরিচালক মশাই অভিজ্ঞ হাতে আমার বউয়ের মাথা ধরে ক্যামেরার দিকে তেড়ছা করে দিলেন, যে সবকিছু পরিষ্কারভাবে সুট করা যায়। উনি জিভ বের করে আমার বউয়ের ঠোঁট দুটো চাটতে লাগলেন। ওনার জিভটা এমনভাবে আমার স্ত্রীয়ের ঠোঁট চাটছে, যে দেখে মনে হল উনি চেটে চেটে জ্যাম খাচ্ছেন। উনি আমার স্ত্রীকে নির্দেশ দিলেন, “নমিতা, জিভ বের করো।”

আমার বউ তাই করল। সবার সামনে পরিচালক মশাই আমার বউয়ের জিভে জিভ মেলালেন। আমার বউয়ের ঠোঁট কিভাবে চাটতে হবে সেটা স্পষ্ট করে দেখিয়ে দেওয়ার পর, উনি কাশিফকে নির্দেশ দিলেন ঠিক ওনার মত করে নমিতার ঠোঁট চাটতে। পরিচালক মশাই আবার ক্যামেরার পাশে ফিরে গেলেন। এবার কাশিফ আমার বউকে ঠিক সেইভাবেই চুমু খেলো, যেভাবে ওকে দেখানো হয়েছে। ক্যামেরায় অতি পরিষ্কারভাবে তাদের জিভে জিভ মেলানোর দৃশ্যটা উঠে গেল।

কাশিফ আমার স্ত্রীয়ে বিছানায় শুয়ে দিল আর তার পায়ে চুমু খেতে লাগলো। ও চুমু খেতে খেতে ধীরে ধীরে তার হাঁটু আর থাইয়ের দিকে অগ্রসর হল। ও আমার স্ত্রীয়ে থাইয়ের ভিতরেও চুমু খেলো। তার স্কার্টটা মৃদুভাবে তুলে আমার বউয়ের সাদা জরি দেওয়ার প্যান্টির খুব কাছে চুমু খেতে লাগলো। আমার বউ ঠোঁট কামড়ে ধরে তার থাইয়ে ওর জিভ চাটা উপভোগ করতে লাগলো। কাশিফ আরো উপরে উঠে গেল আর আমার স্ত্রীয়ের দুধে মুখ ঘষলো। আগের বার মাতৃত্বের দৃশ্যে কাশিফ আমার স্ত্রীয়ের দুধের উপর মুখ রেখেছিল। এবারও ও আমার বউয়ের বিশাল দুধে মুখ ডুবিয়ে দিল আর আমার বউ নিজে থেকেই তার হাত দুটো দিয়ে ওর মাথাটা ধরে তার দুধের উপর চেপে ধরল। কাশিফ আমার বউয়ের ক্লিভেজে চুমু খেলো আর জিভ দিয়ে তার দুই বড় বড় দুধ দুটোর মাঝের খাঁজটাকে চেটে দিল। তারপর ওর মুখটাকে তুলে আমার বউয়ের ঠোঁটে চুমু খেলো। পরিচালক মশাই ‘কাট’ বলে উঠলেন। কাট শোনার পর কাশিফ উঠতে যাচ্ছে, কিন্তু পরিচালক মশাই বললেন, “না কাশিফ, আর উঠিস না! তুই ওখানেই থাক। একটু বাদে আমি গিয়ে বলছি এরপর তোকে কি করতে হবে। তারপর আমার কথামত আবার তুই চালিয়ে যাবি।”

পরিচালক মশাই বিছানায় কাশিফকে আমার বউয়ের উপর আধশোয়া অবস্থায় ফেলে রেখে মৃণ্ময়বাবুর সাথে ক্যামেরার কোণগুলি নিয়ে আলোচনা করতে লাগলেন। কাশিফ যেই দেখল যে পরিচালক মশাইয়ের সময় লাগতে পারে, অমনি ও আবার আমার বউয়ের সাথে ঘনিষ্ঠভাবে গল্প জুড়ে দিল। আমি লক্ষ্য করলাম যে আমার স্ত্রী তার স্কার্টটা অনেকটা উপরে তুলে রেখেই কাশিফের শরীরের তলায় শুয়ে রইলো। তার প্যান্টিটা পুরো খোলা বেরিয়ে রয়েছে আর কাশিফ ওর প্যান্টের তলায় থাকা ধোনটা আমার স্ত্রীয়ের প্যান্টির সাথে ঠেকিয়ে দিয়েছে। আমার স্ত্রীয়ের সাথে কথা বলতে বলতে কাশিফ ওর কোমরটা নাড়াতে লাগলো। ফলে ওর শক্ত ধোনটা আমার বউয়ের প্যান্টির সাথে ঘষা খেতে লাগলো। এটা বেশ বোঝা যাচ্ছে যে কাশিফ আমার বউয়ের সাথে তার যৌনজীবন নিয়ে আলোচনা করছে, কারণ লজ্জায় আমার বউয়ের গালটা আবার রাঙা হয়ে গেছে।

কাশিফের ওর মুখটা নিয়ে একদম আমার বউয়ের মুখের উপর ঝুঁকে রয়েছে আর কথা বলার সময় তাদের ঠোঁট একে-অপরের সাথে মাঝেমধ্যে ঘষা খেয়ে যাচ্ছে। বিছানায় আমার বউয়ের স্কার্ট তুলে প্যান্টি বের করা দৃশ্যটা যে কারুর কাছেই নিশ্চিতরূপে লোভনীয়। আমি দেখতে পেলাম টাচআপের ছোকরাটা নিমেষের মধ্যে আমার বউয়ের কাছে গিয়ে দাঁড়াল আর খালি হাতে তার পা দুটোকে মুছতে আরম্ভ করে দিল। আমার বউ ওকে দেখতেই পেল না, কারণ কাশিফ তার উপরে চড়ে বসে আছে। তবে সে এতক্ষণে পনেরো-ষোলো বছরের ছেলেটার স্পর্শে অভ্যস্ত হয়ে গেছে। তাই সে মাথা না তুলেও বুঝে গেল যে কে তার পায়ে আর থাইয়ে হাত ঘষছে। কাশিফও ওর পা দুটো অল্প একটু ছড়িয়ে দিয়ে আমার বউয়ের নগ্ন পা দুটোকে উন্মুক্ত করে দিল যাতে ছোকরা সহজে তার পায়ে টাচআপ করতে পারে। যদিও কাশিফ ওর পা দুটো ছড়িয়ে দিল, আমি দেখতে পেলাম যে ও ওর কোমরটা আমার বউয়ের কাছ থেকে সরিয়ে নিল না আর তাই কাশিফের ধোনটা এখনো একইভাবে আমার বউয়ের প্যান্টিতে ধাক্কা মেরে চলল।

কাশিফ তার উপর চড়ে বসায় আর টাচআপের ছোকরাটা তার থাইয়ে হাত ঘষে চলায় আমার স্ত্রীকে খাঁটি বেশ্যার মত দেখতে লাগছে। আমার মত জগদীশবাবুও দূর থেকে সবকিছুর উপর লক্ষ্য রাখছিলেন। উনি আর লোভ সামলাতে পারলেন না। উনি এগিয়ে গিয়ে বিছানায় আমার স্ত্রীয়ের পাশে বসলেন আর তার হাত ধরে চুমু খেয়ে বললেন, “তোমাকে খুব সুন্দর দেখাচ্ছে নমিতা। দারুণ সেক্সি লাগছে। এই দৃশ্যটায় তোমার অভিনয়ও দুর্দান্ত হয়েছে।”

আমার বউয়ের প্রশংসা করতে করতে জগদীশবাবু তার হাতে দশ-বিশটা চুমু খেলেন। আমার বউ শুধু লজ্জায় মুখ লাল করে পরে থাকলো। যখন উনি দেখলেন যে আমার বউ ওনার এই অনাধিকারে প্রবেশের জন্য অসন্তুষ্ট হল না, তখন জগদীশবাবুর উৎসাহ আরো কয়েকগুণ বেড়ে গেল আর উনি কাশিফের দিকে ঘুরে গিয়ে বললেন, “কাশিফ, আমি লক্ষ্য করেছি যে তুই খালি নমিতার তলার ঠোঁটটাই চুষছিস। তুই ওর উপরের ঠোঁটটাও চোষার চেষ্টা করছিস না কেন? আচ্ছা দাঁড়া, তোকে আমি দেখিয়ে দিচ্ছি।”

এই বলে জগদীশবাবু আমার স্ত্রীয়ের উপর ঝুঁকে পরে তাকে চুমু খেলেন আর তার উপরের ঠোঁটটা চুষে দিলেন। কাশিফও চট করে ইঙ্গিতটা ধরে ফেলল এবং আমার স্ত্রীয়ের ঠোঁট থেকে জগদীশবাবু ওনার ঠোঁট তুলতেই ও নমিতার ঠোঁট চুষে দিয়ে ওনাকে জিজ্ঞাসা করল, “আমি ঠিকঠাক করতে পেরেছি তো স্যার?”

“একদম নিখুঁত হয়েছে!”

জগদীশবাবু আর কাশিফ পাল্টাপাল্টি করে আমার স্ত্রীকে চুমু খেতে লাগলেন। তার জিভ আর ঠোঁট চুষে দিলেন। আমার স্ত্রী শুয়ে শুয়ে দুজনকেই তার ঠোঁট চাটতে দিল।

জগদীশবাবু আবার কাশিফকে বললেন, “চুমু খাওয়ার সময় তুই পাশ থেকে নমিতার দুধ দুটোও টিপতে থাক, যাতে ওর দুধ দুটো ফুলে গিয়ে ওর পোশাকের সামনের কাটা জায়গাটা থেকে আরো বেশি করে বেরিয়ে পরে। এতে করে নমিতাকে আরো বেশি সেক্সি দেখাবে।”

এবারেও উনি আমার বউয়ের বুকের উপর হাত রেখে তার দুধ দুটোকে ঠিক কিভাবে টিপে ফোলাতে হবে সেটা দেখিয়ে দিলেন। কাশিফ এবারেও জগদীশর দেখানো পথে পা বাড়াল আর আরাম করে আমার বউয়ের দুধ দুটো টিপে দিল। এদিকে দুই অপরিচিত পরপুরুষের হাতে মাই টেপন খেয়ে আমার স্ত্রীও কামলালসার চরম শিখরে পৌঁছে গেছে। সেও সাগ্রহে তাদের চুমুগুলোর প্রতি প্রতিক্রিয়া জানাচ্ছে। একটা সময় এমন এলো যখন জগদীশবাবু আর কাশিফ দুজনের তাদের জিভ দুটোকে আমার স্ত্রীয়ের মুখের সামনে বাড়িয়ে দিলেন আর সেও তাদের জিভের সাথে জিভ মেলাল।
আমার বউ অত্যন্ত গরম হয়ে উঠেছে আর তার গুদ থেকেও রীতিমত রস ঝরছে। টাচআপের ছোকরাটা আমার বউয়ের প্যান্টির খুব কাছেই তার থাইয়ে হাত বোলাচ্ছিল। ছোকরা যেই না দেখল যে আমার বউয়ের গুদ থেকে রস বেরোচ্ছে, অমনি ব্যাটা গুদের সব তার থাইয়ে ডলতে আরম্ভ করে দিল। এদিকে আমার বউ একেবারে নিবিষ্ট মনে দুজন পরপুরুষের ঠোঁট আর জিভ চাটতে ব্যস্ত। সে লক্ষ্যই করল না যে কখন ছোকরার হাত ধীরে ধীরে তার প্যান্টির ভিতরে ঢুকে গেছে আর তার সারা গুদের ঢিবিটায় ঘোরাফেরা করছে। আমার বউয়ের প্যান্টি মোছার সময় ছোকরা ভুল করে প্যান্টের উপর দিয়ে কাশিফের ধোনটাও ঘষে দিল। ফলে কাশিফ আরো বেশি উত্তেজিত হয়ে পরল আর আমার বউকে জোরে জোরে চুমু খেলো এবং তার ঠোঁট কামড়ে দিল।

সকালে যখন কাশিফ তার ঠোঁট কামড়েছিল, তখন আমার স্ত্রী এইসবে অভ্যস্ত ছিল না। কিন্তু এই মুহূর্তে সে এতটাই কামুক হয়ে উঠেছে যে সে দুই হাতে কাশিফের মাথা তার মুখের আরো কাছে টেনে নিয়ে খুবই আবেগের সাথে চুমু খেলো। কাশিফ খুবই খুশি হল আর আমার স্ত্রী ওকে ছেড়ে দিতেই তাকে ধন্যবাদ জানালো। এদিকে ওনাদের নতুন সিনেমার নায়ক-নায়িকার এমন কামোদ্দীপক রমন্যাস দেখতে দেখতে জগদীশবাবু প্যান্টের চেন করে ওনার ধোনটা নাড়াচ্ছিলেন। আমার বউ আর কাশিফের চুমু খাওয়া শেষ হতেই উনি হাসি মুখে জিজ্ঞাসা করলেন, “আমার কি হবে?”

আমার বউ জগদীশবাবুর দিকে স্বপ্রশ্ননেত্রে তাকাল। উনি নড়েচড়ে ঠিক আমার বউয়ের ডান হাতের পাশে একপাশ করে বসলেন আর তার হাতটা তুলে আলতো ওনার ঠাটানো ধোনে রেখে দিলেন। আমার বউও অমনি উৎসাহের সাথে জগদীশবাবুর ধোনটাকে জোরে জোরে নাড়াতে শুরু করে দিল আর একইসাথে কাশিফকে কামার্তভাবে চুমু খেতে লাগলো।

হঠাৎ করে জগদীশবাবুর চোখ আমার দিকে পরে গেল আর তৎক্ষণাৎ উনি বলে উঠলেন, “নমিতা, তুমি দুর্দান্ত কাজ করছো! আমরা আজই তোমাকে সই করে নিলে কেমন হয়?”

আমার বউ একদম মগ্ন হয়ে কাশিফের সারা মুখটা চেটে খাচ্ছে। ওনার কথাটা সে শুনতে পেল না। তখন চুক্তির ব্যাপারে কথা বলতে জগদীশবাবু আমাকে ইশারায় ডেকে নিলেন। আমি ঘরের অন্ধকার কোণ ছেড়ে এগিয়ে গিয়ে সোজা বিছানার পাশে গিয়ে দাঁড়ালাম। আমার বউ এখনো আমাকে দেখতে পায়নি। সে একইভাবে পাগলের মত কাশিফের নাক-মুখ-কান সব চেটে চলেছে। তার ডান হাতটা এখনো জগদীশবাবুর ধোনটা তীব্রগতিতে নাড়াচ্ছে। যদিও ওনার ধোনটা আমার স্ত্রী নাড়িয়ে যাচ্ছে, তবুও জগদীশবাবু সেটার কোনো উল্লেখই না করে পাক্কা পেশাদারদের মত আমাকে জিজ্ঞাসা করলেন, “সিদ্ধার্থবাবু, তাহলে আজই আপনার বউয়ের চুক্তিটা সই করে ফেলা যাক। কি বলেন?”

আমি বেশ বুঝতে পারলাম যে জল অনেকদূর পর্যন্ত গড়িয়ে গেছে। আর পিছিয়ে আসার কোনো পথই নেই। তাই বলে দিলাম, “ঠিক আছে। আমার কোনো অসুবিধা নেই। আপনারা চাইলে আজই আমার স্ত্রীকে সই করাতে পারেন।”

এত কাছ থেকে তার বরের গলা পেয়ে আমার বউয়ের তৎক্ষণাৎ ঘোর কেটে গেল। সে এক ঝটকায় কাশিফের মুখ থেকে তার মুখটা সরিয়ে নিল আর একইসাথে তার ডান হাতটাও যেন আপনা থেকেই জগদীশবাবুর ধোন নাড়ানো বন্ধ করে দিল। আমার বউ আমার দিকে অবাক চোখে তাকিয়ে কাঁপাস্বরে জিজ্ঞাসা করল, “তুমি! তুমি কখন ফিরে এলে?”

যদিও আমাকে দেখে আমার স্ত্রী নিজেকে নিয়ন্ত্রণ করে ফেলতে সক্ষম হল আর নিমেষের মধ্যে সবকিছু থামিয়ে দিল। কিন্তু ততক্ষণে কাশিফ সাংঘাতিক রকম কামুক হয়ে উঠেছে। ও আমার স্ত্রীকে তার কথা শেষ করতে দিল না। তার মুখের উপর হামলে পরে আমার বউয়ের সারা মুখটা উন্মাদের মত চাটতে শুরু করে দিল। জগদীশবাবুও আমার বউয়ের তীব্রগতিতে ওনার ধোন নাড়ানোটা অত্যন্ত উপভোগ করছিলেন। আমার বউ থেমে যেতেই, উনি সঙ্গে সঙ্গে তার হাতটা ওনার ধোনের উপর চেপে ধরে রগড়াতে লাগলেন।আমার স্ত্রী ভীষণই বিব্রতবোধ করল এমন অশ্লীল অবস্থায় আমার মুখের দিকে চোখ তুলে তাকিয়ে থাকতে। অবশ্য এটাই স্বাভাবিক। যখন একটা উঠতি বয়েসের কলেজের ছোঁড়া তার উপর চড়ে রয়েছে আর পাগলে মত তার মুখ চাটছে আর একইসময়ে সে একজন লোকের ধোন নেড়ে দিচ্ছে এবং একটা বাচ্চা ছেলে তার গুদে হাত বোলাচ্ছে, তখন নিশ্চিতরূপেই এমন একটা বিশ্রী অবস্থায় একজন বিবাহিত ভদ্রমহিলার তার স্বামীর মুখোমুখি হতে বেমানান লাগবে। তবুও আমার স্ত্রী বুদ্ধি করে কোনমতে বলে উঠলো, “ডার্লিং, লাইটিং ঠিক করার ফাঁকে একটু অনুশীলন করে নিচ্ছি।”

এবারেও কাশিফ আমার স্ত্রীকে কথা শেষ করতে না দিয়ে তার মুখের মধ্যে ওর জিভটা ঢুকিয়ে আমার স্ত্রীয়ের ঠোঁট চুষতে লাগলো। আমি দেখতে পেলাম বাস্তবেই আমার স্ত্রীয়ের চোখে ভয় ফুটে উঠলো। আমারও সমস্ত সহ্যসীমা অতিক্রম করে গেছে। “শালী খানকিমাগী” বলে আমি বউয়ের উপর চিৎকার করে উঠতে যাবো, এমন সময় জগদীশবাবু আমার রাগী চোখমুখ দেখে বলে উঠলেন, “তাহলে সিদ্ধার্থবাবু, আমরা কি পুরো পঁচিশ লাখ টাকাটাই চুক্তিতে দেখাবো। নাকি যাতে আপনার ট্যাক্সটা বাঁচে, তাই চুক্তিতে কিছুটা কম করে দেবো। আর শুনুন আমরা ঠিক করেছি আপনার বউয়ের অনুপ্রেরণা জাগাতে ওকে অতিরিক্ত পাঁচ লাখ টাকাও দেবো। কি বলেন, আপনি খুশি তো?”

যেই উনি পঁচিশ লক্ষ টাকার কথাটা তুললেন, আবার সাথে করে অনুপ্রেরণার জন্য অতিরিক্ত পাঁচ লক্ষের কথা উল্লেখ করলেন, নিমেষের মধ্যে আমার চেতনা ফিরে এলো আর সাথে সাথেই বউয়ের উপর আমার সমস্ত রাগও কোথায় উবে গেল। আমি তৎক্ষণাৎ নম্রস্বরে উত্তর দিলাম, “হ্যাঁ, হ্যাঁ! আমি ভীষণ খুশি। আর আপনি চুক্তিতেও একটু কম করেই দেখান।”

“খুব ভালো কথা। আপনাকে বলতেই হচ্ছে সিদ্ধার্থবাবু যে আপনার বউ আমাদের সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করছে। এই জন্য আপনারও বউয়ের তারিফ করা উচিত।” জগদীশবাবু আমার সাথে কথা বলতে বলতেই ওনার হাত দিয়ে আমার বউয়ের হাতটা ওনার ধোনে চেপে ডলে চললেন। আমি বউয়ের দিকে তাকিয়ে মিষ্টি করে হেসে বললাম, “খুব ভালো, ডার্লিং! খুব ভালো! আমি এটা শুনে খুবই খুশি হয়েছি যে তুমি সবার সাথে সহযোগিতা করছো।”

আমার স্ত্রী স্বস্তির নিঃশ্বাস ফেলল আর বলল, “ধন্যবাদ ডার্লিং!”

কাশিফ আবার তার মুখে জিভ ঢুকিয়ে দিল আর আমার স্ত্রীও এসবে আমার কোনো আপত্তি নেই দেখে সমস্ত ভয় থেকে নিবৃত্তি পেয়ে গিয়ে প্রচণ্ড উৎসাহে কাশিফকে চুমু খেলো। আমি এটাও দেখলাম যে আমার বউয়ের হাতের উপর থেকে জগদীশবাবু ওনার হাত সরিয়ে নিলেন আর আমার বউও অমনি নিজের হাতেই আবার ওনার ধোনটা জোরে জোরে নাড়তে শুরু করল। আমি আবার ঘরের কোণায় ফিরে গিয়ে আমার বউয়ের সমস্ত ছিনালপনার উপর লক্ষ্য রাখতে লাগলাম।

আমি আশ্চর্য হয়ে দেখলাম যে পরিচালক মশাই আর মৃণ্ময়বাবু এই বেলাল্লাপনাকে সম্পূর্ণরূপে অগ্রাহ্য করে শান্তভাবে লাইটিং আর ক্যামেরার কোণ সম্পর্কে আলোচনা করে চললেন। অনুমান করলাম যে শুটিঙের মাঝে নায়ক-নায়িকাদের এসব বেলাল্লাপনায় ওনারা অভ্যস্ত। পরিচালক মশাই সবকিছু নিয়ে সন্তুষ্ট হওয়ার পর ঘোষণা করলেন, “ঠিক আছে! আমরা আবার শুরু করবো।”
ঘোষণা শুনেই জগদীশবাবু নিমেষের মধ্যে বিছানা ছেড়ে উঠে পরলেন। টাচআপের ছোকরাটাকেও দেখলাম সঙ্গে সঙ্গে আমার বউয়ের প্যান্টির ভিতর থেকে হাত বের করে তার মুখের ঘাম মুছে দিয়ে আবার ঘরে এক কোণে গিয়ে দাঁড়াল। আবার শুটিং আরম্ভ হল। কাশিফ আবার আমার স্ত্রীকে চাটা-চোষা চালু করল। আমার স্ত্রীও খুবই ভালো অভিনয় করে গেল। দশ মিনিট ধরে কামলালসাপূর্ণ দৃশ্যটাকে শুট করা হল।

এদিকে পরিচালক মশাই পিছন থেকে টানা চিৎকার করে নির্দেশ দিয়ে গেলেন –

“কাশিফ, শালীর ঠোঁটটা ভালো করে চাট!”

“হ্যাঁ, তোর জিভটাকে পুরো ওর মুখের মধ্যে ঢুকিয়ে দে!”

“শালী, বসে না থেকে তুইও ভালো করে কাশিফের ঠোঁট চোষ!”

“কাশিফ, রেন্ডিটার দুধ দুটো ভালো করে টিপে দে!”

“এই শালী খানকিমাগী, তুই এদিকে ফিরে ক্যামেরাকে তোর ক্লিভেজ দেখা!”

“এই শালী রেন্ডিমাগী, কাশিফ তোকে চাটার সময় তোর দুই হাত দিয়ে ওর মাথাটা চেপে ধর!”

“কাশিফ, খানকিটার সারা মুখ চেটে দে! মাগীর সারা মুখে ভালো করে তোর লালা মাখিয়ে দে!”

“শালী রেন্ডিমাগী, তোর পা দুটোকে ফাঁক কর! মৃণ্ময়, খানকিটার প্যান্টির উপর জুম ফেলো!”

“এবার জুমটা আস্তে আস্তে শালীর দুধের উপর ফেলো! খানকিমাগীটার দুধ দুটো বহুত বড় বড়! পুরো দুনিয়া দেখুক রেন্ডিমাগীটা কি বিশাল দুধ বানিয়েছে!”

ইতিমধ্যেই আমার স্ত্রী আর কাশিফ মিলে এক চমৎকার কামোদ্দীপক দৃশ্য প্রদর্শন করেছে। এবার পরিচালক মশাইয়ের অভিজ্ঞ নির্দেশনায় বর্তমান দৃশ্যটি অতিরিক্ত অশ্লীল এবং অনেক বেশি রোমাঞ্চকর হয়ে দাঁড়াল।

“কাশিফ, ক্যামেরাটা মাগীর দুধের উপর ধরা আছে! তুই ওখানে জিভ লাগা!”

“এই শালী রেন্ডিমাগী, কাশিফের মাথাটা তোর দুধের উপর চেপে ধর! ওকে ভালো করে তোর পুরো ক্লিভেজটাকে চাটতে দে!”

“মৃণ্ময়, খানকিমাগীটার মুখের একটা ক্লোসআপ নাও!”

“কাশিফ, তোর মুখটা একটুখানি সরা! রেন্ডিটার মুখের উপর ক্যামেরার ফোকাসটা ফেলতে দে!”

এতক্ষণ কাশিফ খুব গভীরভাবে আবেগের সাথে আমার বউকে চুমু খাচ্ছিল। ও পরিচালক মশাইয়ের হুকুম শুনেই ওর মুখটা সরিয়ে নিল। ওনার এই অসময়ের মধ্যবর্ত্তিতা আমার বউয়ের পছন্দ হল না। তার মুখে পরিষ্কার হতাশার ছাপ পরল।

“এই রেন্ডিমাগী, তোর মুখে দুঃখ নয়, সুখ আর আনন্দ প্রকাশ পাওয়ার কথা!” পরিচালক মশাই রেগে গিয়ে আমার স্ত্রীয়ের উপর চিল্লিয়ে উঠলেন। কিন্তু যখন কাশিফ আমার স্ত্রীয়ে চুমু খাচ্ছিল আর তার দুধ টিপছিল, তার মুখটা খুবই কামুক হয়ে উঠেছিল। কিন্তু এখন কাশিফ থেমে যাওয়ায়, তার পক্ষে সেই একই আবেগ দেখানো কঠিন হয়ে উঠলো। যতই হোক, এটাই তো তার অভিনয় জীবনের প্রথম দিন। আমার স্ত্রী ঠোঁট উল্টে তাতে কামড়ানোর চেষ্টা করল, কিন্তু পরিচালক মশাই তার প্রদর্শনে তেমন খুশি হলেন না।

উনি চিল্লিয়ে চিল্লিয়ে বলতে লাগলেন, “এই খানকিমাগী! এভাবে তোর শিশুসুলভ মুখটা দেখাতে যাস না। এখানে সবাই জানে যে তুই একটা উচ্চশ্রেণীর রেন্ডি আর এই ঘরের সবকটা ধোন তুই অনায়াসে নিতে পারিস। এখানে তোর কামুক অভিব্যক্তিটাকে দেখানোর চেষ্টা কর।”

পরিচালক মশাই আর সহ্য করতে না পেরে স্থির করে ফেললেন, যে দৃশ্যের জন্য আমার বউয়ের সঠিক অভিব্যক্তিটা ফোটাতে ওনাকেই কিছু করতে হবে। উনি বিছানায় গিয়ে আমার বউয়ের পায়ের কাছে বসলেন আর মৃণ্ময়বাবুকে নির্দেশ দিলেন যে ক্যামেরার ফোকাসটা শুধুই আমার বউয়ের মুখের উপর ফেলে রাখতে। তারপর আচমকা একটা অপ্রত্যাশিত কান্ড করে বসলেন। উনি সোজা ওনার ডান হাতটাকে আমার বউয়ের প্যান্টির ভিতর ঢুকিয়ে দিলেন আর তার নগ্ন গুদটাকে স্পর্শ করলেন। ওনার হাতের অবস্থান দেখেই বোঝা গেল যে উনি আমার স্ত্রীয়ের গুদে ওনার একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়েছেন। আঙ্গুলটা নিশ্চয়ই খুব সুহজেই আমার স্ত্রীয়ের গুদে ঢুকে গেছে, কারণ সবাই দেখতে পেল যে তার প্যান্টি থেকে আমার স্ত্রীয়ের গুদের রস তার থাইয়ে গড়াচ্ছে।

গুদে আঙ্গুল ঢুকতেই, আমার বউ “আহঃ” বলে খাবি খেলো। কিন্তু পরিচালক মশাই একবার তার গুদে আঙ্গুল চালানো চালু করতেই, সে চোখ বন্ধ করে সেটা উপভোগ করতে লাগলো। পরিচালক মশাই অভিজ্ঞ হাতে আঙ্গুল ঘুরিয়ে ঘুরিয়ে আমার বউকে উংলি করে চললেন। পরম সুখে আমার বউও তীব্র শীৎকার করতে লাগলো। মৃণ্ময়বাবুর ক্যামেরা তার সমস্ত কামুক অভিব্যক্তিগুলো তুলে চলল। ক্লোসআপ নেওয়া হয়ে গেলে পরিচালক মশাই আমার বউয়ের গুদ থেকে হাত সরিয়ে নিলেন আর আমাকে প্রচণ্ড হতবাক করে দিয়ে ওনার আঙ্গুলে লেগে থাকা আমার বউয়ের গুদের রস চুষে খেলেন।

“শালী খানকিমাগীটার গুদের রসটা দারুণ সুস্বাদু! ওর গুদের রস পুরোটা চুষে খেতে আমার গোটা একটা দিন কেটে যাবে!” আমি যে একই ঘরে দাঁড়িয়ে আছি সেটা উনি গ্রাহ্যই করলেন না। এমনকি বড় গর্বের সাথে হাসতে হাসতে এটাও ব্যাখ্যা করলেন যে কেন, কিভাবে আঙ্গুল চালানোর এই কৌশলটা উনি শিখেছেন।

“এইটা একেবারে পাকা, পুরোপুরি প্রমাণিত কৌশল! সবসময় কাজ করে! আমি অনেক নায়িকাদের ক্ষেত্রেই এটাকে ব্যবহার করেছি। প্রায় সবকটা রেন্ডিমাগীই এটাতে সাড়া দিয়েছে। বাদবাকি উঁচু পর্যায়ের অভিজাত খানকিদের মুখে অভিব্যক্তি ফোটানোর জন্য অবশ্য আমাকে আঙ্গুল না লাগিয়ে জিভ ব্যবহার করতে হয়েছে।”

পরিচালক মশাই আবার ক্যামেরার পাশে ফিরে গিয়ে দৃশ্যের নির্দেশনা দিতে লাগলেন। উনি আমার স্ত্রীয়ের গুদে আঙ্গুল চালানোর পর তাকে ভীষণ অস্থির দেখাচ্ছে। আমি লক্ষ্য করলাম পরিচালক মশাই ‘অ্যাকশন’ বলতেই আমার স্ত্রী কাশিফের উপর ঝাঁপিয়ে পরল এবং ওকে গায়ের জোরে আষ্টেপিষ্টে জাপটে ধরে ওর ঠোঁট দুটোকে উগ্রভাবে চুষতে-কামড়াতে লাগলো। কিছুক্ষণের মধ্যেই তার হাত দুটো পিছলে কাশিফের পাছায় নেমে গেল আর সে ওর পাছাটা তার তলপেটের সাথে চেপে চেপে ধরতে লাগলো।

*** নিয়মিত পোস্টে লাইক না দিলে আপনি আর আমাদের পোস্ট দেখতে পাবেননা।তাই নিয়মিত পোস্ট দেখতে হলে লাইক দিয়ে পেজে একটিভ থাকুন আর শেয়ার করে সবাইকে জানিয়ে দিন ***

No comments:

Post a Comment