Monday 8 April 2013

নমিতা


আবদুল ওর দানবের মত বিশাল জব্বর দেহটাকে নিয়ে আমার স্ত্রীয়ের টসটসে গতরটার উপর সম্পূর্ণ ঝুঁকে পরে তাকে রাম চোদা চুদছে আর নমিতাও চরম সুখের আবেশে ওকে দুই হাতে জাপটে ধরে আছে। সে উচ্চস্বরে ক্রমাগত শীৎকার করে করে তাকে আরো বেশি করে চোদার জন্য আবদুলকে উৎসাহ দিয়ে যাচ্ছে আর তার অধীর অভিলাষকে তৃপ্ত করতে আবদুলও কঠিন সংকল্প নিয়ে অপর্যাপ্তভাবে নমিতার গুদ ঠাপিয়ে চলেছে। আমার স্ত্রী যে কতবার তার গুদের রস খসিয়েছে, তার কোনো হিসাব নেই। গুদ থেকে রস গড়িয়ে পরে বিছানার চাদরটা ভিজে গেছে। ঘরের মধ্যে সবাই যে যার জায়গায় দাঁড়িয়ে নীরবে আবদুলের সাথে আমার বউয়ের অশ্লীল যৌনসঙ্গম দেখছে। কেউ একটা টু শব্দটি করছে না। পুরো ঘরটাতে কেবলমাত্র আমার স্ত্রীয়ের তীব্র শীৎকার আর চোদার আওয়াজ মিলিতভাবে প্রতিধ্বনি হচ্ছে। লক্ষ্য করলাম মৃণ্ময়বাবু কোণ বদলে বদলে এই উত্তপ্ত যৌন দৃশ্যটাকে ক্যামেরাবন্দি করে রাখছেন আর পরিচালক মশাই নীরব থেকে ওনার সাথে সাথে ঘুরছেন।

প্রায় এক ঘন্টা ধরে এই অবিশ্বাস্য অতিমানবিক চোদনপর্ব চলল। আমি ঘরের অন্ধকার কোণায় নির্বাক-নিশ্চলভাবে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলাম আবদুল ওর কোমর টেনে টেনে আমার স্ত্রীয়ের গুদে শেষ কয়েকটা লম্বা লম্বা প্রাণঘাতী ঠাপ মারার পর নমিতার গায়ের সাথে গা সাঁটিয়ে পুরোপুরি থেমে গেল। ওর দাববিক দেহটা কেঁপে কেঁপে উঠলো আর পাক্কা দুই মিনিট ধরে নমিতার রসে ভরা চমচমে গুদে আবদুল বিপুল পরিমাণে মাল ঢালল। দুই মিনিট ধরে একটানা বীর্যপাত করে গুদটাকে পুরো ভর্তি করে দিল। ওর সাদা থকথকে বীর্যের বেশিরভাগটাই আমার বউয়ের গুদ চলকে বেরিয়ে এসে ভেজা বিছানার চাদরটা আরো সপসপে করে তুলল। ও যখন ওর প্রকাণ্ড ধোনটা নমিতার গুদ থেকে টেনে বের করে নিল, তখন আমি দূর থেকে দেখেও স্পষ্ট বুঝতে পারলাম যে আমার বউয়ের গুদের গর্তটা সত্যি সত্যিই তার অনুমান মত অনেক বড় হয়ে গেছে। আবদুল নমিতার গুদের বারোটা বাজিয়ে ছেড়েছে। গুদের মুখটা খুলে হাঁ হয়ে গেছে। এখন টাচআপের বাচ্চা ছেলেটা চাইলে স্বচ্ছন্দে আমার স্ত্রীয়ের গুদের ভিতরে ওর একটা হাত ঢুকিয়ে দিতে পারবে।

দ্বিতীয়বার বীর্যপাত করে আবদুল নমিতার গায়ের উপর থেকে উঠে পরল। ওর হাতে এমন দুর্ধষ্যভাবে অমানবিক চোদন খেয়ে আমার স্ত্রীয়ের অবস্থা খারাপ। সে হাঁপরের মত হাঁফাচ্ছে। তার ফর্সা মোটা মোটা পা দুটো এখনো অশ্লীলভাবে ফাঁক হয়ে রয়েছে। আবদুলের অতিকায় দানবিক মাংসের ডান্ডাটা আমার স্ত্রীয়ের গুদটাকে পুরো ছারখার করে দিয়েছে। একটানা এক ঘন্টা ধরে বর্বোরোচিত উগ্র চোদন খাওয়ার ফলে সেটা ফুলে উঠেছে। গুদের গর্ত দিয়ে এখনো রস গড়াচ্ছে। আমার ভয় হল যে দানবটা আবার না আমার বউকে চুদতে শুরু করে দেয়। ব্যাটার যা অঢেল দম। কোনো বিশ্বাস নেই। এক্ষুনি আবার নমিতার গুদে ধোন ঢুকিয়ে ঠাপ মারতে আরম্ভ করলে আমি অন্তত আশ্চর্য হবো না। কিন্তু আমার আশঙ্কাকে দূর করে পরিচালক মশাই চেঁচিয়ে উঠলেন, “ওকে! প্যাকআপ! আজকের জন্য যথেষ্ট হয়েছে!”

লক্ষ্য করলাম প্যাকআপের হুকুম শুনে আবদুলের মুখে এক সেকেন্ডের জন্য একটা কুটিল বাঁকা হাসি খেলা করে গেল। ও সাথে সাথে বিছানা ছেড়ে উঠে পরল এবং চটপট জিন্স আর গেঞ্জি পরে ঘর ছেড়ে উধাও হল। এদিকে আমার স্ত্রী আরো মিনিট দশেক কাটা কলাগাছের মত পা ছড়িয়ে একইরকম অশ্লীলভাবে বিছানায় শুয়ে রইলো। দেখলাম সে আর হাঁপরের মত হাঁফাচ্ছে না। তবে তার শ্বাসপ্রশ্বাস এখনো বেশ ভারী হয়ে আছে। পরিচালক মশাই বিছানায় গিয়ে আমার স্ত্রীয়ের পাশে বসলেন। তারপর ওনার দুটো আঙ্গুল সোজা নমিতার গুদের মধ্যে আমূল ঢুকিয়ে দিয়ে আস্তে আস্তে নাড়াতে নাড়াতে জিজ্ঞাসা করলেন, “কি রে শালী গুদমারানী মাগী? ঠিক আছিস? আবদুল তো দেখছি তোর গুদটা একেবারে ফাটিয়ে ছেড়েছে।”

গুদে উংলি করতেই আমার বউ আবার গোঙাতে আরম্ভ করল আর তা দেখে পরিচালক মশাই খুশি হলেন। উনি আরো জোরে জোরে আমার বউয়ের গুদে আঙ্গুল চালাতে চালাতে আনন্দের সাথে বলে উঠলেন, “শালী খানকিমাগী! এত চোদন খাওয়ার পরেও তুই গরম হয়ে আছিস! সত্যি তুই সেলাম করার যোগ্য। ঠিক আছে। আবার হবে। আজকের অডিশনটা এখানেই শেষ করতে হচ্ছে। কাল সকাল দশটার মধ্যে এখানেই চলে আসিস। কাল থেকে আসল শুটিং শুরু করবো।”

নমিতা কোনো উত্তর দিল না। কেবল শুয়ে শুয়ে অশ্লীলভাবে গোঙাতে লাগলো। পরিচালক মশাই আরো কিছুক্ষণ ধরে জোরে জোরে উংলি করার পর আমার বউয়ের গুদ থেকে ওনার আঙ্গুল দুটো বের করে নিলেন। আমার বউয়ের দিকে তাকিয়ে একবার হাসলেন। তারপর ওনার পকেট থেকে একটা গাড়ির চাবি বের করলেন। চাবিটা বের করে উনি নমিতার থলথলে খোলা পেটের মাঝখানে সুগভীর রসাল নাভিটার উপর রাখলেন। তারপর আমার স্ত্রীয়ের ঠোঁটে হালকা করে চুমু খেয়ে বললেন, “তোর জন্য একটা উপহারের বন্দোবস্ত করেছি। এই গাড়িটা তোর। এটা আবদুল চালাবে। তবে তুই চাইলেই ও খুশি মনে আরো অনেককিছু চালাবে। আজ থেকে আবদুল তোর চাকর। তুই শুধু হুকুম দিবি। তোর হুকুম তামিল করতে ও সবসময় তৈরি থাকবে।”

পরিচালক মশাইয়ের কথা শুনে আমার স্ত্রী একগাল হেসে দিল। উনি বিছানা ছেড়ে উঠে পরলেন। তারপর আমার দিকে এগিয়ে এলেন। আমার পিঠে একটা হাত রেখে বললেন, “আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে তোমাকে বলছি। আমি অসংখ নায়িকাদের সাথে কাজ করেছি। সবকটাই খানকিমাগী। আর দেখতেই তো পারছ, তোমার বউও আজ রেন্ডিতে পরিণত হল। তাই তুমি একটা ওকে নিয়ন্ত্রণ করতে পারবে না। তোমার বউ যাতে একেবারে হাতের বাইরে না চলে যায়, তার জন্য আবদুলের মত লোককে তোমার দরকার পরবে। চিন্তা করো না। আস্তে আস্তে সবকিছু অভ্যস্ত হয়ে যাবে।”

আমি কোনো উত্তর দিতে পারলাম না। শুধু মাথা নিচু করে দাঁড়িয়ে রইলাম। আমার চোখ ফেটে জল বেরিয়ে এলো। আমি কোনমতে নিজেকে সামলে নিলাম। আমার অবস্থা দেখে পরিচালক মশাইয়ের হয়ত করুণা হল। উনি এবার আমার পিঠটা একবার চাপড়ে দিয়ে বললেন, “চিন্তা করো না। তুমি খুব ভাগ্যবান। তোমার বউ এক অসামান্য প্রতিভা। আমি বলছি, এই ছবিটা মুক্তি পেলেই ও সুপারস্টার হয়ে যাবে। তখন বউকে নিয়ে তোমার গর্বের শেষ থাকবে না। ভালো কথা। আমরা দুই-তিনদিন বাদে সমস্ত পরিবেশকদের জন্য একটা বড় পার্টি দিচ্ছি। সেখানেই তোমার বউকে সবার সাথে পরিচয় করিয়ে দেবো। তোমার সুন্দরী বউকে তার অসাধারণ প্রতিভার চমৎকার প্রদর্শন করার সুযোগ করে দেবো। গ্যারেন্টি দিয়ে বলতে পারি সব পরিবেশকদেরই ওকে দারুণ পছন্দ হবে। আর তাহলে ছবিটার মুক্তি পেতেও কোনো সমস্যাই থাকবে না। আমি বলছি, তুমি দেখে নিও। ছবিটা বেরোনোর সাথে সাথেই তোমার বউ খ্যাতির চুড়ায় চড়ে বসবে। আর তখন তোমরা যা খুশি তাই হাঁকতে পারবে। প্রযোজকেরা তোমার সুন্দরী বউয়ের জন্য এককথায় কোটি টাকা দিতেও রাজী হয়ে যাবে। একদম নিশ্চিন্ত থাকো। তোমার বউকে বিখ্যাত করার দায়িত্ব পুরোপুরি আমার। পার্টিতে বউয়ের সাথে তুমিও চলে এসো। নিজের চোখেই দেখতে পারবে আমি তোমার বউয়ের জন্য কেমন অপূর্ব ব্যবস্থা করেছি।”

পরিচালক মশাইয়ের কথাগুলোর মানে বুঝতে আমার বিশেষ অসুবিধা হল না। উনি খুব পরিষ্কার ইশারায় বুঝিয়ে দিলেন যে আমার সুন্দরী স্ত্রীকে বাজারের পয়লা নম্বর বেশ্যা বানানোর উদ্দেশ্যে বেশ জবরদস্ত বন্দোবস্ত করছেন। জানি আমার হ্যাঁ বা নায়ে ওনাদের কিছুই এসে যায় না। তবু নিজের লজ্জা-অপমান লুকাতেই আমার স্ত্রীয়ের সাথে পার্টিতে যাওয়ার জন্য রাজী হয়ে গেলাম। পরিচালক মশাই খুশি হয়ে আমাকে বললেন, “বাঃ! বেশ, বেশ! এখন যাও, গাড়িতে গিয়ে বসো। হোটেলের কারপার্কিঙে একটা কালো মার্সিডিজ বেঞ্জ দাঁড়িয়ে আছে। ওটা আমি তোমার সেক্সি বউকে উপহার দিয়েছি। যাও গিয়ে ওটায় বসো। এসি চালিয়ে ঠান্ড হাওয়া খাও। আমি শালীকে ঠিকঠাক করে কিছুক্ষণ বাদে পাঠাচ্ছি।”

পরিচালক মশাইয়ের হুকুম মত আমি হোটেলের পার্কিং লটে চলে এলাম। কালো মার্সিডিজটা খুঁজে পেতে আমার কোনো সমস্যাই হলো না। গিয়ে দেখলাম আবদুল গাড়ির সামনে দাঁড়িয়ে সিগারেট টানছে। আমাকে আসতে দেখে একবার দাঁত খিঁচিয়ে হাসল। আমি গিয়ে সোজা গাড়ির পিছনের সিটে উঠে বসলাম। গাড়িতে বসে আমার সুন্দরী ছিনাল স্ত্রীয়ের জন্য অপেক্ষা করতে লাগলাম। প্রায় আধ ঘন্টা বাদে নমিতা জগদীশবাবুর সাথে গাড়ির সামনে এসে দাঁড়াল। আবদুল দরজা খুলতেই সে পিছনের সিটে এসে আমার পাশে বসল। লক্ষ্য করলাম আমার বউয়ের ঠোঁটে আর চিবুকে সদ্য ছাড়া সাদা বীর্য আটকে আছে। বুঝলাম তাকে দিয়ে আবার ধোন চোষানো হয়েছে। তাই তার আসতে এত সময় লাগলো। আমার কাঁধে মাথা রেখে নমিতা চোখ বন্ধ করে ফেলল। আমি বউকে জিজ্ঞাসা করলাম, “এবার বাড়ি যাবে তো?”

সে চোখ না খুলেই একটা ছোট্ট করে হুঁ বলল। আর সাথে সাথেই আবদুলও গাড়ি ছুটিয়ে দিল। আমার বউয়ের অডিশন বেশ সফলভাবেই শেষ হয়েছে।

*** নিয়মিত পোস্টে লাইক না দিলে আপনি আর আমাদের পোস্ট দেখতে পাবেননা।তাই নিয়মিত পোস্ট দেখতে হলে লাইক দিয়ে পেজে একটিভ থাকুন আর শেয়ার করে সবাইকে জানিয়ে দিন ***

No comments:

Post a Comment