Monday 8 April 2013

তখন জিগাতলা থেকে প্রতিদিন থ্রি এনে নিয়ম করে মাল ফেলি।


তখন জিগাতলা থেকে প্রতিদিন থ্রি এনে নিয়ম করে মাল ফেলি। টিভিতে ফ্যাশান চ্যানেল এফ টিভি চালায় রাখি। মাগী দেখি। ঐসব মাগীগুলা পুটকি নাচায়ে ব্রা-প্যান্টি পড়ে ফ্যাশান করে। দেখতে খারাপ লাগে না। নুনু চুলকায়। হাফ প্যান্টের ভিতর দিয়ে নুনু হাতাই। তখন আমাদের বাসায় বিলকিস নামের এক মেয়ে কাজ করত। দারুন সেক্সি ছিল মাগী। ব্রা পড়ত না বলে উপুর হয়ে ঘর মোছার সময় দুদ দুইটা থলথল করত। আর আমি দেখতাম মন ভরে। পড়ে বাথরুমে গিয়ে মনে মনে বিলকিসকে চুদে মাল বের করতাম। একদিন বিলকিস বসে টিভিতে বাংলা ছবি দেখতে ছিল। মা বাইরে যাওয়ার আগে ওকে মাঝে মাঝে টিভি ছেড়ে দিয়ে যেত। আমি কোচিং থেকে এসে দেখি বাসা খালি। বিলকিস টিভি দেখতেছে। আমি সুযোগ ছাড়লাম না। তাড়াতাড়ি কাপড় বদলে টিভি রুমে বসে বললাম। বিলকিস আমি আমার চ্যানেল দেখবো, তুমি যাও। তখন বিলকিস বলে, ভাইয়া আমার কোন কাম নাই। খালাম্মা আমারে এহন টিভি দেখতে কইছে। আফনে আপনেরটা দেহেন। আমিও আফনের লগে দেহি। আমি সুযোগ মত এফ টিভিতে আসলাম। কিছুক্ষণের মাঝেই মাগীদের দেখনো শুরু করল। বিলকিস হতভম্ব হয়ে প্রশ্ন করে, ভাইয়া এডি কি দেহেন, আফনে? আমি বললাম, এইটা হইল ফ্যাশান। ছেলেরা এইসব দেখে। আমি সুযোগ না ছেড়ে ওকে বলি, বিলকিস তোমারে একটা কথা জিজ্ঞাস করি? ও হ্যাঁ বলাতে আমি বললাম, তুমি কখনও চুদাচুদি করছ? এক সেকেন্ডে ওর মুখচোখ লাল হয়ে গেল। কিছুক্ষণ হাঁ করে তাকিয়ে থাকার পর ও বলে, না। আমি বললাম, আচ্ছা শোন আমার সাথে চুদাচুদি করবা? ও লজ্জা পেয়ে গেল। ও বলে, না। আমি জোর করি। বলি, আজকে রাতে তুমি আমার ঘরে আসবা। ও প্রথমে আসতে না চাইলেও আমি ওকে এক রকম জোর করে নিয়ে আসি আমার রুমে (আমার রুমে এসি থাকার কারণে দরজা সব সময় বন্ধ রাখতে হয়)। তার বিছনায় শুইয়ে ব্লাউজ খুলে ফেলি। মুখ দুটো ওর দুদু’র উপর ফেলি। আমি সেই অভিজ্ঞতা কখনও ভুলব না। দুদগুলা রবারের বলে মত ছিল। নিপল দুটা দিয়ে যেন মধু পড়তে ছিল। দুদ কচলাতে কচলাতে আমি ওকে প্রশ্ন করলাম, তোমার দুধ বের হয়? ও অস্বস্তি নিয়ে বলে, দুধ বের হয় বাচ্চা হলে। আমি বললাম, ওহ! পড়ে ওর পেটিকোট খুলতে গেলাম। তখন ও বাধা দিয়ে বলল, পেটিকোট খুইলেন না। আমি নিচের কাপড় উঠায়ে দিতাছি। ও উঠানোর পর ওর ভোদাটা দেখলাম। একরাশ চুলে ভরা। আপনাদের আমি লিখে জীবনেও বুঝাতে পারবো না একটা ১৭-১৮ বয়সী দেশি মেয়ের চুলালা ভোদা দেখতে তেমন লাগে। আহ! জিভ দিয়ে ওর ভোদাটা চাটলাম। ভোদা চাটার সময় ওর পুটকিতে হাত বুলাইতেছিলাম। কি নরম যে ছিল! কিছুক্ষণ ওর ভোদা চেটে আমার নুনু ঢুকিয়ে দিলাম ওর গুদে। বেশ কিছুক্ষণ চোদার পর মাল উঠে এল ধনে। হুট করে বের করে ওর পেটে ফেললাম। সেই মুহুর্তের কথা স্মরণ করলেই গা শিরশির করে উঠে।

No comments:

Post a Comment