Monday 8 April 2013

আমার বয়স ত্রিশ,


আমার বয়স ত্রিশ, স্বামী আর বছর পাঁচেকের ছেলেকে নিয়ে আমার সংসার। স্বামী এখন আর আগের মত আমাকে যৌনতৃপ্তি দিতে পারেনা, তাই নিয়মিত অন্য পুরুষদের দিয়েই আমাকে জ্বালা মেটাতে হয়; যাদের মধ্যে বাড়ির ড্রাইভার থেকে শুরু করে অফিসের বস পর্যন্ত আছে। সুন্দর চেহারা আর সেক্সি ফিগারের জন্য আমি যেকোন পুরুষের কাছেই আকাঙ্ক্ষিত শয্যাসঙ্গিনী ।
সেদিন আমার স্বামী তার এক নতুন বন্ধুকে আমাদের বাসায় নিয়ে এলো। নাম জাহিদ,পেশায় ফটোগ্রাফার। স্বাস্থ্যবান, সুদর্শন জাহিদ সাহেবকে দেখেই আমার মনে কামভাব জেগে উঠলো। কিন্তু স্বামী, সন্তানের সামনে এই মুহুর্তে তো কিছু করা সম্ভব না, কাজেই উনার সাথে গল্পে মেতে উঠলাম। কথাচ্ছলে উনাকে অনুরোধ করলাম আমার কিছু সুন্দর ছবি তুলে দিতে। উনি রাজি হলেন। প্ল্যান করলাম, উনাকে নিয়ে ঢাকার বাইরে কোথাও ঘুরতে যাবো। কাজেই এক ছুটির দিনে স্বামী সন্তান আর জাহিদ সাহেবকে নিয়ে ঢাকার বাইরে এক রিসোর্টে ঘুরতে গেলাম। ঠিক করেছিলাম, ছবি তোলার ছলে উনাকে আমার সুন্দর শরীরের এমন কিছু ঝলক দেখাবো, যে উনি আমার ন্যাংটো দেহ দেখার জন্য পাগল হয়ে যাবেন। সেই অনুযায়ী সাজগোজ করেছি। লাল টকটকে পাতলা সিল্কের শাড়ি, যার ভেতর দিয়ে আমার গভীর নাভি স্পষ্ট দেখা যাচ্ছে। আরো আকর্ষনীয় করার জন্য নাভির ওপর আলপনা আঁকলাম।
যে স্লিভলেস ব্লাউজটা পড়লাম, তাকে ব্রা বললেও ভুল হয়না, আমার বিশাল স্তনের সিংহভাগটাই বের হয়ে আছে, পিঠ পুরোটা খোলা। এরপর মেকআপ কমপ্লিট করে আয়নায় নিজেকে দেখে বুঝলাম, আমাকে দেখে এখন যেকোন পুরুষেরই ধোন খাড়া হয়ে যাবে। আমার স্বামী আমাকে এভাবে দেখে কিছু বললোনা, বিভিন্ন পার্টি উপলক্ষে আমাকে এরকম পোশাকে দেখে সে অভ্যস্ত। কিন্তু জাহিদ সাহেব আমাকে দেখে একেবারে হা হয়ে গেলেন, গাড়িতে বসেও উনি বেশিরভাগ সময় আমার স্তনের দিকে তাকিয়ে ঢোক গিলতে থাকলেন। উনি গাড়ির ঝাকুনির সুযোগে বেশ কয়েকবার আমার পেট আর বুকে স্পর্শ করলেন। তাতে আমার উত্তেজনা আরো বেড়ে গেলো, উনার সাথে সেক্স আমার করতেই হবে; তাই রিসোর্টে পৌঁছেই স্বামী আর ছেলেকে দূরে ঘুরতে পাঠিয়ে দিয়ে আমি জাহিদ সাহেবের সাথে রিসোর্টের ভেতরেই ঘুরতে লাগলাম। একজায়গায় সুইমিং পুল দেখে আমি উনাকে বললাম, আসুননা, এখানে কিছুক্ষণ সাতার কাটি। উনি বললেন, এই পোশাকে তো পানিতে নামা যাবেনা! আমি হেসে বললাম, কেন, আমার সামনে কাপড় খুলতে লজ্জা পাচ্ছেন? কথাটা উনার পৌরুষে লাগায় উনি আর কথা না বাড়িয়ে নিজের শার্ট, প্যান্ট খুলে ফেললেন। স্বাস্থ্যবান এক পুরুষ আন্ডারওয়ার পরে আমার সামনে দাঁড়িয়ে আছে দেখে আমার কামভাব দ্বিগুণ হয়ে গেলো। উনাকে বললাম, আমার কাপড় খুলে নিতে। জাহিদ সাহেব এবার সাহসী হয়ে উঠলেন। এক টানে আমার শাড়ি,ব্লাউজ আর পেটিকোট খুলে নিলেন। পাতলা একটা ব্রা আর প্যান্টি পরা আমাকে দেখে জাহিদ সাহেবের যে বাড়া টাটিয়ে উঠেছে তা বুঝতে পারলাম। আর দেরি না করে আমরা পানিতে নেমে পরি।
বেশ কিছুক্ষন সাতার কাটার পর একটু থামতেই পেছন থেকে জাহিদ সাহেব আমার কোমড় জড়িয়ে ধরলেন। তার শক্ত হয়ে ওঠা ধোনের স্পর্শ অনুভব করছি আমার পাছায়। ধীরে ধীরে আমার সারা শরীরে আঙ্গুল বোলাতে বোলাতে উনি বললেন, গত কয়েকদিন শুধু আপনার কথাই ভেবেছি আর আপনার সুন্দর দেহটা কল্পনা করে খেচেছি। আমি বললাম, চাইলে এখন আমাকে বাস্তবেই পেতে পারেন। তার আগে আমার একটা ইচ্ছে পুরন করুন, আমার কিছু সুন্দর ছবি তুলে দিন। জাহিদ সাহেব তার ক্যামেরা নিয়ে রেডি হতেই আমি আমার ব্রাটা খুলে ফেললাম, এরপর একটানে প্যান্টিটা খুলে সম্পুর্ন ন্যাংটো হয়ে ছবি তোলার জন্য পোজ দিয়ে দাড়ালাম। আমার ন্যাংটো দেহের বেশ কিছু ছবি তুলে একসময় জাহিদ সাহেব বললেন, আর পারছিনা। এরপর নিজের আন্ডারওয়ারটা খুলে ফেলতেই উনার বিশাল লম্বা,মোটা ধোনটা বেরিয়ে এলো। উনি আমাকে কোলে তুলে নিয়ে রিসোর্টের ভেতর বিছানায় শুইয়ে দিলেন। শেষ পর্যন্ত আমার কামনা পুর্ন হতে চলেছে। জাহিদ সাহেবের ধোনটা মুখে পুরে চুষতে লাগলাম।
ওটা ধীরে ধীরে আরো বড় আর গরম হয়ে উঠলো। জাহিদ সাহেব পাগলের মত আমার স্তন চুসতে লাগলেন। এরপর আমার বালে ভরা ভোদাটা চাটতে শুরু করতেই আমি আনন্দে চিৎকার করতে লাগলাম। উত্তেজনা যখন চরমে উঠেছে তখন জাহিদ সাহেব বললেন, পা দুটো ফাক কর, ঠাপানো শুরু করবো। উনার বিশাল ধোনটা আমার ভোদায় ঢুকিয়ে যখন তীব্রবেগে ঠাপানো শুরু করলেন, স্বর্গসুখে আমার চোখ বন্ধ হয়ে এলো। এমন ঠাপ আমাকে এর আগে কেউ দিতে পারেনি। ঠাপানোর তীব্রতায় আমার ভোদা লাল হয়ে উঠলো, যেন ফেটেই যাবে। চোদার উত্তেজনায় আমি বিছানাতেই হেগে মুতে মাল ফেলে ভাসিয়ে দিলাম। জাহিদ সাহেবের এসব কোন খেয়ালই নেই, পশুর মত ঠাপাতে ঠাপাতে আমার স্তন, পেট, পিঠ, মুখসহ সারা শরীরে আচড়ে কামড়ে আমাকে অস্থির করে তুললেন। চুদে চুদে আমার ভোদায় ব্যাথা তুলে উনি আমার পাছা মারতে শুরু করলেন। আমার বিশাল সাইজের পাছাটা ঠাপে ঠাপে লাল হয়ে উঠলো,আর আমি আরামে আহ উহ করতে লাগলাম। এভাবে আধা ঘন্টা পর যখন জাহিদ সাহেব আমার মুখে মাল ফেললেন, তখন আমি একজন তৃপ্ত নারী।
35Like ·  · 

No comments:

Post a Comment