Monday 8 April 2013

সে টিভির সামনে ঘুমাচ্ছিলো


সে টিভির সামনে ঘুমাচ্ছিলো, বাকি সবাইও তাই। কিন্তু একই সময়ে নয় তবে সবাই বিছানায় ফিরে গিয়েছিলো।
শোভা আর কুমার, গোপাল আর দিপ্তিদের বাড়িতে বেড়াতে এসেছে।গোপাল হচ্ছে কুমারের ভাই এবং তাদের একটি ১৯ বছরের ছেলে আছে, অজয়। যে সিনেমাটি তারা দেখছিল সেটিতে কিছু উত্তেজনাকর দৃশ্য ছিল। যখন একটি রোমান্সপূর্ণ সঙ্গমের ছবি শুরু হয়, অজয় টিভির সামনে থেকে উঠে যায়। ছেলেটির বাব-মা, গোপাল ও দিপ্তি থমকে গিয়েছিল কিন্তু অজয় বুদ্ধিমানের মত আগেই রুম থেকে চলে যায়।
তারা সবাই মাত্রই আসলো তাই আর উপরের ঘরে যাওয়া হয় নাই। যদিও চাকরটা ব্যাগেজগুলো উপরের গেস্টরুমে নিয়ে গেছে। গোপাল আর কুমার মদ্যপাণ করেছে, সাথে মহিলারাও। হোক এটি একটি রক্ষনশীল পরিবার এবং সবাই পরিবারের সবাই গুরুজনদের সম্মান করে। মহিলারা সিথিঁতে সিদুর দেয় আর মঙ্গলসুতা পরে এবং বাড়িতে শাড়ি পরে।
দিপ্তি, বাড়ির বড় বউ, যে একটি মফসসল শহর থেকে এসেছে এখন স্বামীর সাথে ঢাকাতে থাকে। আর ছোট বউও এসেছে একটি ছোট শহর থেকে, যদিও দুইজনেই স্মার্ট। বাইরে বেড়াতে গেলে দুইজনেই স্মার্ট হয়ে চলে এবং দুজনের বয়সের তফাত মাত্র তিন বছর। দুইজনের সম্পর্ক অনেকটা আপন বোনের চেয়েও বেশি কিছু। তারা তাদের ব্যক্তিগত বিষ্য় নিয়েও আলোচনা করে। সেখানে তাদের ব্যক্তিগত পছন্দের কথা ছাড়াও তাদের প্রতিদিনের সঙ্গমের বিষয়ও থাকে।
যদিও তারা শহরে বড় হয়েছে, অজয়ের বেড়ে উঠার সাথে তাতে অনেক পার্থক্য রয়েছে। অজয় বেড়ে উঠেছে একটি নগরে যেখানে ব্যক্তি স্বাধীনতা অনেক বেশী। ফলে তার শারীরিক বৃদ্ধির তুলনায় মানসিক বৃদ্ধি বেশী।
যাই হোক, টিভিতে সঙ্গমের দৃশ্য শুরু হওয়ার সাথে সাথে অজয় রুম থেকে নিজের রুমে চলে যায়।
অজয় তার শৈশবের বেশকিছু সময় তার চাচাচাচির বাড়িতে কাটিয়েছে। তার ছেলেবেলায় শোভা চাচি মাঝেমাঝে তাকে গোসল করিয়ে দিত। শোভা জানে, কুমারের গোপন কিছু চটি বই অজয় তাদের বাড়িতে লুকিয়ে পড়ত। যখন টিভিতে সেই সঙ্গমের ছবিটা শুরু হয় অজয় তাড়াতাড়ি তার রুমে চলে যায়, শোভার কাছে এটা স্বাভাবিক মনে হলেও মনে মনে শিহরিত হয়। অজয় এই কয়েক বছরে বেশ বড় হয়ে গেছে, তার কিশোর মনে যৌবনের আভাস দেখতে পেয়েছে শোভা।
অজয় রুম থেকে চলে যাবার কিছুসময় পর গোপাল আর দিপ্তিও ঘুমের অজুহাতে রুমে চলে যায়, যদিও দুপুরে খাবার পর তারা একবার ঘুমিয়ে ছিল। শোভা বুঝতে পেরেছিল কেন গোপাল দিপ্তিকে ঘুমাতে যাবার তাড়া দিচ্ছিল। আসলে টিভির ঐ গরম সঙ্গমদৃশ্য ঘরের সবাইকে উত্তেজিত করেছিল। রুম থেকে চলে যাবার সময় অবশ্য দিপ্তি লজ্জায় চোখ নামিয়ে রেখেছিল, বুঝতে পেরেছিল শোভা জানে তারা কি জন্য এত তাড়াতাড়ি ঘুমাতে যাচ্ছে।
শোভা টিভি দেখেতে দেখতে সোফাতেই ঘুমিয়ে পড়েছিল তাই বুঝতে পারে নাই কখন যে কুমার তাদের রুমে চলে গেছে। আসলে দীর্ঘ জার্নি করে তারা দুজনেই ক্লান্ত হয়ে গিয়েছিল। হঠাৎ ঘুম ভেঙ্গে যাওয়াতে শোভা দেখতে পেল ড্রয়িং রুমে কেউ নেই, চারদিক নিস্তব্ধ শুধু টিভির আওয়াজ ছাড়া। শোভা টিভিটা বন্ধ করার সাথে সাথে একটা অদ্ভুত কিন্তু পরিচিত এবং রোমান্সপূর্ণ আওয়াজ শুনতে পেল। শব্দটা উপরের ঘর থেকে আসছে। কোন সন্দেহ নেই গোপাল দিপ্তিকে ভালমতোই ঠাপাচ্ছে, কারণ তাদের রুম থেকে আসা দিপ্তির মধুর শিৎকারগুলো ভেসে আসছিল “হ্যা হ্যা আরো জোরে হ্যা আরো জোরে!!” তারপর সে গোপাল্ কে গুঙ্গিয়ে উঠতে শুনলো, বোঝা গেল গোপাল তার মাল দিপ্তির গুদের মধ্যে ঢালছে। গোপাল তার বউকে ভালই চুদে। দিপ্তি আর গোপালের চুদাচুদি শোভাকেও গরম করে দিল। টিভির সঙ্গমের ছবিটা ছিল একটা মেয়েকে একটা ছেলে পিছন থেকে চুদে। এই রকম কিছু দৃশ্য শোভা আগেও পর্ণ ভিডিওতে দেখেছে আর কলেজ লাইফের বেশ কিছু অভিজ্ঞতাও আছে। শোভা শাড়ির আচঁলটা আরো টেনে নিল, টিভির সঙ্গম দৃশ্য আর দপ্তি-গোপালের চুদাচুদির শিৎকার শোভার দেহে এক শীতল শিহরণ বইয়ে দিল। বাবা-মার চুদাচুদির আওয়াজ কি অজয় শুনতে পায়? আর কুমার; কোথায় সে? শোভাও কুমারের খোঁজ শুরু করে।
উপরে উঠে শোভা দিক হারিয়ে ফেলে। হতে পারে এটা ড্রিংক আর ঘুমের প্রভাব। তাছাড়া দিপ্তিরা এই বাসাতে নতুন শিফট হয়েছে আর শোভারাও এর আগে এই বাসায় আসেনি। দিপ্তির শিৎকার এখনও তার কানে ঝংকার তুলছে। উপরে দুইটি রুমের দরজা খোলা। এগুলো বেডরুম হতে পারেনা। বাকি তিনটা বন্ধ, কোনটার মধ্যে কুমার ঘুমিয়েছে?
মদের প্রভাব ইতিমধ্যে শোভার উপর পড়তে শুরু করেছে। কি হবে, যদি সে গোপাল আর দিপ্তির ঘরে ঢুকে পরে। শোভা নিজের মনে হাসলো; মাথাটা ঝাকালো। তাকে তাড়াতাড়ি ঘরে ঢুকতে হবে। তার গুদে সে এখনই সুরসুরি অনুভোব করছে। তার এখন একটা ঝড়ো চুদন দরকার।
শোভা চিন্তা করছে, কোন রুম থেকে দিপ্তির শিৎকার আসছিল। চিন্তা করে সে একটা দরজা একটু ফাঁক করল। না, ঘরের ভিতর থেকে কোন শব্দ আসছে না। আর বিছানার উপরেও একটি দেহ দেখা যাচ্ছে। বাইরের ল্যাম্পপোস্টের আলোতে ঘর ভালোই দেখা যাচ্ছে। না, ঘরটা গোপাল-দিপ্তির নয়। শোভা ঘরে ঢুকে পড়ল। কুমারের জন্য স্পেশাল প্লান আছে!
বিছানার চাদরটা পায়ের দিক থেকে তুলে শোভা দুপায়ের মাঝে বসলো। শীঘ্রই সে কোমরের কাছে পাজামার ফিতা খুঁজে নিয়ে খুলে ফেললো। কুমারের তলপেটটা তার কাছে কিছুটা স্লিম মনে হল; “কুমার কি ব্যায়ার করা শুরু করেছে!” শোভা কুমারের তলপেটে চুমু খেল আর সাথে সাথেই তার মাথাতে একটা হাত অনুভব করলো। সে কুমারের যৌনকেশে নাক ঘষে বাড়াটাতে চুমু খেল। বাড়াটা এখন ঠিক মত দাড়ায়নি।
সে তার মুখটা ও করে বাড়ার মুন্ডিটা মুখে কয়েকবার আনানেওয়া করলো। শোভার চোখ দুটা বিস্ময়ে বড় হয়ে গেল; বাড়াটা খুব দ্রুত খাড়া হয়ে শোভার মুখ ভর্তি করে ফেললো। কুমারেরটা তো আগে কখনো এভাবে এতো দ্রুত দাঁড়ায় না, হোক সেটা শোভার হাত-মুখ না হয় গুদ। শোভা তার মাথাটা আস্তে আস্তে উপর নিচ করতে লাগল, কুমারকে আনন্দ দিয়ে আশা করছে বাড়াটা খুব তাড়াতাড়ি সম্পুর্ণ দাঁড়িয়ে যাবে- তারপর সে উপরে উঠে বাড়াটা গুদে ভরে মনের মত চুদন নিতে পারবে।
তার মাথার হাতটা আস্তে আস্তে মাথায় হাত বুলাতে শুরু করে। শোভার পরবর্তী বিস্ময় যে বাড়াটা বড় হওয়া থামছে না। বাড়াটা তার মুখ ভর্তি করে ফেলেছে, আরো বড় হচ্ছে; তার জন্য শোভাকে মাথা উচু করতে হচ্ছে। এটা আগে কখনোই কুমারের ক্ষেত্রে ঘটেনি আর এখন মনে হচ্ছে শোভার ঠোটের দুপাশ ছিড়ে যাবে।
শোভা কুমারের বুকে হাত বুলাতে শুরু করল; “কুমারের বুকে তো অনেক লোম, কিন্তু এই বুকটা!!” শোভা চিন্তা করছে। সে মাথা উপর নিচ করাও থামিয়ে দিয়েছে। শোভা মাথা তুলতে শুরু করল- কিন্তু কুমারের হাত দুটো তার মাথাটা ধরে কোমর নাড়াতে শুরু করল। শোভা জোর করে কুমারের কোমর নাড়ানো বন্ধ করল। সে বেডসুইচের দিকে হাত বাড়াল। কিন্তু কুমারের হাত সুইচে আগে হাত পড়ল। “একি; এত কুমার নয়, এযে অজয়!”
অজয়ের ঘুমের ঘোরে মনে হচ্ছিল সে স্বপ্ন দেখছে। কিন্তু যখন গরম ভেজা মুখটা তার বাড়াটাকে চেপে ধরছিল তখন তার স্বপ্নটাকে আরো বাস্তব মনে হচ্ছিল। আর যখন মেয়েটার ঠোট দুটো তার বাড়াটা আরো জোরে চেপে ধরল, তার ঘুম ভেঙ্গে গেল; সে তার চোখ মেলল। তার হাতগুলো মেয়েটার মাথায়। অজয় জানলো- এটা স্বপ্ন নয়; সে বেডসুইচের দিকে হাত বাড়ালো। মেয়েটাও তার সাথে সুইচের দিকে হাত বাড়ালো; ফলে অজয়ের বাড়াটা তার মুখ থেকে বের হয়ে পড়লো। অজয় মেয়েটার পরিপূর্ণ ভারি স্তনগুলো তার পেটে অনুভব করে।
অজয় বাতি জ্বাললো, আর তার চাচিকে পেলো- তার বাড়ার রস চাচির মুখে লেগে আছে, শাড়ির আঁচল বিছানায় লুটিয়ে আছে, মাইয়ের খাজ দেখা যাচ্ছে; শোভা তাকে মুখচুদন করছিল।
ছেলে আর চাচি একে অপরের দিকে থমকে আড়চোখে দেখছে। অজয় জানে- সময় নষ্ট করা যাবে না; যা করার এখনি করতে হবে। তাছাড়া চাচি নিজে তার রুমে ঢুকেছে; তার বাড়া মুখে নিয়ে চুষেছে, সে নিশ্চয়ই এটা চায়।
অজয় হাত দিয়ে চাচির মাথাটা তার বাড়ার উপর টেনে এনে চেপে ধরে। শোভা তার ঠোট চেপে রেখে পিছিয়ে যায়; ফলে বাড়াটা মুখে না গিয়ে মাথায় সিথির সিদুরে ঘষা খায়। অজয় অধৈর্য্য হয়ে উঠে-
“চাচি, থেমে গেলেন কেন?”
শোভা এক মুহুর্ত থেমে বলল- “বাবা ভুল হয়ে গেছে। আমি জানতাম না এটা তোমার রুম।” সে অনুনয়ের সাথে অজয়ের দিকে তাকাল। সে দেখল অজয়ের বাড়াটা কিভাবে লাফাচ্ছে তার মুখের কাছে; মাঝে মাঝে তার গালে ঠোটে নাকে ঠোকর মারছে। শোভা অবাক হয়ে অজয়ের বাড়াটা দেখছে। যদি ছেলের বাড়া এরকম হয় তবে ছেলের বাবারটা কেমন হবে! দিপ্তি ভালোই চুদন খাচ্ছে তাহলে। শোভা পিছিয়ে আসতে গেলে অজয় দুপা দিয়ে তাকে বেধে ফেলে। শোভা অজয়ের দুইপায়ের মাঝে আটকা পরে।
শোভা নিচে তাকিয়ে দেখে তার ভারী দুইটা মাই ঝুলে আছে আর ঢিলা ব্লাউজের ভিতর দিয়ে তার মাইয়ের বেশির ভাগই অজয়ের চোখের সামনে। সে আচল দিয়ে তার মাই ঢাকার চেষ্টা করল।
অজয় তার চাচির ব্লাউজের ভিতরে হাত ঢুকাতে চেষ্টা করছে। জীবনের প্রথম তাই বেশি সুবিধা করতে পারছে না। সে শোভাকে ঠেলে শুইয়ে দিয়ে মাইয়ের বোটা খুজে নিয়ে ব্লাউজের উপর দিয়েই চুষতে শুরু করে।
“বাবা, এটা তুমি কি শুরু করেছ? নিজের চাচির দুধে হাত দিতে তোমার শরম করছে না?”- শোভা অজয়কে ধমকাল। “কি শরম, কিসের শরম, আমার শুধু আপনাকেই চাই। তাছাড়া আপন তো আমাকে আগেও ন্যাংটা দেখেছেন। আমিও আপনাকে গোসলের সময় দেখেছি; ভেজা শাড়ি ব্লাউজে, কোন সময় তো আপনি ব্লাউজ ছাড়াই বাথরুম থেকে বের হতেন।”- অজয় শোভাকে মনে করিয়ে দিলো। “আর তখন তো আপনার দুধের বুনিও আমি দেখেছি যখন আপনি আমাকে গোসল করিয়ে দিতেন। আপনি তখন আমার বাড়াটাও ধুয়ে দিতেন। তখন তো এতো বাধা ছিলনা।”
“সেটা ছিলো ছোটবেলার কথা।” শোভা বিড়বিড় করে বলল। সে জোর করে অজয়কে তার উপর থেকে নামিয়ে বিছানার পাশে নেমে দাড়ালো। অজয়ের বাড়াটা এখনো সেই ভাবে দাঁড়িয়ে আছে। সাময়িক যৌন উত্তেজনার কারনে শোভা হাপাচ্ছে; তার ভারী বুক দুটা উঠা নামা করছে। তার মুখে এখনো অজয়ের বাড়ার রস লেগে শুকিয়ে আছে; মাথার চুল, সিথির সিদুর এলোমেলো হয়ে আছে। তার মুখ উত্তেজনায় লাল হয়ে আছে। শোভা তার জীবনের দেখা শ্রেষ্ঠ বাড়ার দিকে তাকাল; দেখল কিভাবে এটি তার জন্য ব্যাকুল হয়ে আছে।
অজয় বিছানায় উঠে বসে চাচির দুধের দিকে হাত বাড়াল। শোভা তার হাত ধরে ফেলে। শোভা এই কিশোর যুবকটাকে বাধা দিতে চেষ্টা করছে, কিন্তু দুইটি নর-নারীর স্পর্শ আলাদা বার্তা দেয়। অজয় তার অপর হাতটা শোভার পেটে দেয়। অনুভব করে; কি নরম, মোহনীয় বাক তার চাচির পেটে।
অজয় ডাকল- “চাচি আসেন না।”
শোভা বুঝতে পারছে সে ক্রমে ক্রমে দুর্বল হয়ে যাচ্ছে; অজয়ের আহবান যেন স্বর্গীয় সুখের জানান দিচ্ছে।
শোভার চিন্তা করতে কিছু সময় লাগল; সে ঝুকলো অজয়ের কপালে চুমু খাবার জন্য। তার ইচ্ছা ছিল ছোট্ট একটা বিদায় চুম্বন দিয়ে চলে যাবে কিন্তু চুমু দেবার সময় শোভার আচল কাধ থেকে খসে পরে যা অজয় কে অন্য একটি সংকেত দিল। অজয় তার মুখের একদম কাছে চাচির লোভনীয় মাইজোড়া পেল। সে চাচির গায়ের ঘর্মাত মেয়েলি গন্ধ পেল। অজয়ের আগে কোন মেয়ের সাথে সম্পর্ক ছিল না আর এই রকম পরিস্থিতিতে একদম আনারী একজন ছেলের মুখের কাছে কোন মেয়ের দুধ থাকলে তা সামাল দেওয়া কোন ছেলের পক্ষেই সম্ভব নয়। শোভার দম আটকে আসল যখন অজয় তার তরমুজের মত দুধ দুইটা দুপাশ থেকে চেপে ধরল।
কামার্ত ছেলেটি তার চাচির বিশাল মাইদুটা পাকা আম চেপে ধরার মত চেপে ধরে; তার মনযোগ এখন শুধু চাচির ব্লাউজের নিচে লুকিয়ে থাকা মাইগুলোর বোটা দুটো। তার এখন চাচি ছাড়া দুনিয়ার আর কিছুই ভালো লাগবে না।
মাইয়ের উপর অজয়ের হাত শোভার দেহকে কামে আরো অবসন্ন করে ফেলে। শোভা নিজে আরেকটু ঝুকে দাঁড়ায় যেন তার মাইদুটা অজয়ের মুখের সামনে ঝুলে থাকে। অজয় লক্ষ্য করে তার গলা শুকিয়ে যাচ্ছে, তার হৃদস্পন্দন বেড়ে গেছে। শোভা দুহাত দিয়ে নিজের মাইদুটা দুপাশ থেকে চেপে ধরে যেন ব্লাউজের সামনের হুকগুলো খুলা যায়। ফলে দুধ দুইটা ব্লাউজের উপর দিক দিয়ে কিছুটা বেড়িয়ে আসে। শোভার বগল থেকে ভেসে আসা ঘামের গন্ধ অজয়কে মাতাল করে দেয়। সে ব্লাউজের হুক খুলতে খুলতে মাইয়ের উপরদিকে চুমু খায়। সবগুলো হুক খুলে ব্লাউজের দুপাশ সরিয়ে দেয়। এখন শুধু ব্রা দুধগুলোকে ধরে রেখেছে। অজয় দুধের খাজে মুখ গুজে দেয়। শোভার এক পা এখন ফ্লোরে আরেক পা বিছানায় হাটুমুড়ে। অজয় তার চাচির দুধে মুখ ঘষতে ঘষতে বোটা খুজতে থাকে।
“চাচি” অজয় ফিসফিসিয়ে ডাকে।
“বল বাবা” শোভা বাতাসে মুখ দিয়ে চুমুর শব্দ করে; যা সে অজয়ের ছোটবেলায় অজয়কে আদর করার সময় করে থাকতো। কিন্তু আজকের দিনটি সম্পুর্ণ আলাদা।
অজয় চাচির পিঠে হাত বুলায়; চাচির পিঠে তার হাত কঠিন মনে হয়- তার এতদিনের খেলাধুলা আর ব্যায়াম করা শরীর। কিন্তু এই কঠিন স্পর্শ শোভার দেহকে আরো শিহরিত করে; যেন একজন পরিপুর্ণ ছেলেমানুষ তাকে স্পর্শ করছে। যখন অজয়ের হাত তার পিঠে খেলা করতে থাকে শোভা তার নড়ার শক্তি হারিয়ে ফেলে। কি শক্ত করে বেধে রেখেছে তাকে অজয়ের হাতদুটি! শোভা চায় না অজয় তার গরম ঠোট দিয়ে করা খেলাটি থামিয়ে দিক।
“তুমি জান বাবা আমাদের এসব করা ঠিক হচ্ছে না।” শোভা ফিসফিস করে বলে।
“কিন্তু আমরা তো কিছুই করছি না; শুধু একে অপরকে জড়িয়ে ধরা ছাড়া।” অনুযোগ করে অজয়। শোভার আঙ্গুল অজয়ের বুকে খেলা করে। আঙ্গুলগুলো ঘুরতে ঘুরতে যখন অজয়ের উদোম পাছার উপর আসে শোভা শব্দ করে দম আটকে ফেলে।
“কি হয়েছে চাচি? জিজ্ঞেস করে অজয়।
শোভা মাথা নাড়ায় যেন কিছু হয়নি। সে বুঝতে পারে সে এক বিপদজনক মুহুর্তে আছে; তার এই রুমে প্রবেশ করাই উচিত হয়নি। সে যুবক ছেলেটিকে ঠেলে উঠে দাড়াতে চায়। অজয় তার চাচিকে জাপটে ধরে। শোভার পেটে তার মুখ বুলায়। অজয়ের স্পর্শে শোভা শিউরে উঠে।
না, তার মন চিতকার করে উঠে। এটা অবৈধ। এটি তার ভাসুরের ছেলে। এটা চিন্তারও বাইরে। অধৈর্য্য কামার্ত ছেলেটির হাত চাচির শাড়ি ব্যস্ত ভাবে খুলতে থাকে। শোভা শরীর থেকে শাড়ি অর্ধেক খুলে আসে। তার শরীরে এখন অল্পকিছু কাপড়ই আছে। শোভা অজয়ের কাধ ধরে ঠেলে সরিয়ে দেয়।
অজয় তার মুখ নিচে নিয়ে আসে। শোভা অবাক হয়; অজয় কি করতে চাচ্ছে? মনে হচ্ছে অজয় জানে সে কি করতে যাচ্ছে। হ্যা, অজয় জানে সে কি করছে। সে ধীরে ধীরে শোভাকে চুমু খেতে খেতে নিচের দিকে নামতে থাকে; সে শোভার পেটে, নাভীতে চুমু খায়। আরো নিচে নামতে থাকে। সে কি শোভার আরো নিচে চুমু খেতে যাচ্ছে?
কিন্তু হ্যা, সে করছে। অজয় অনেক পর্ণ মুভি দেখেছে; দেখেছে ইন্টারনেট থেকে নামানো অসংখ্য পর্ণ ক্লিপস। সে জানে মেয়েরা কি পছন্দ করে, কি ভালোবাসে। সে তার চাচিকে এমন সুখ দিতে চায় যেন চাচি তাকে আর বাধা না দিতে পারে।
অজয় শোভার কোমরের শাড়িটা নিচে নামিয়ে দেয় কিন্তু ফিতার গিটের জন্য পেটিকোট আর নিচে নামাতে পারে না। শোভার শাড়ি কিছুটা কোমরের কাছে আছে বাকিটা ঝুলে মাটিতে লুটাচ্ছে। শোভার হাত এখন ছেলেটির মাথায়; তাকে ঠেলে সরাতে চাচ্ছে। অজয় হঠাৎ পেটিকোটের বাধনের কাছে ফাকা খোলা জায়গাটা খুজে পায়। সেখানে সবসময় ফাকা থাকে, অজয় তার মায়ের ওখানে আগেও বিভিন্নসময় খেয়াল করেছে।
ফাকা জায়গা দিয়ে অজয় তার মুখ ঢুকিয়ে দেয় আর তার জিহবা শোভার মসৃন তলপেটে পরশ বুলায়। তার চাচি চল্লিশোর্ধ মহিলা হলেও তার দেহের সৌন্দর্য হারিয়ে যায়নি, ফিকে হয়ে যায়নি। তার দেহে এখনও বাঁক আছে, আছে মুগ্ধতা, উষ্ণতা যা অজয় আগে লক্ষ্য করেছে কিন্তু কামনা করেনি।
শোভা জোরে গুঙ্গিয়ে উঠে- “এ তুমি কি করছ? তোমার একি হয়ে গেল?”
অজয় ঝটপট তার ডান হাত দিয়ে পেটিকোটের ফিতাটা টেনে খুলে ফেলে। তারপর পেটিকোটটা ঠেলে নিচে নামিয়ে দেয়। পেটিকোট এখন শোভার হাটুর নিচে ঝুলে আছে। অজয় এখন তার মুখ তীব্রভাবে শোভার দুই উরুর মাঝে ঘষছে; বিশেষ করে গুদের কাছাকাছি অংশ চষে বেড়াচ্ছে, অনুভব করছে প্রতিটি স্নায়ু তার স্পর্শ দ্বারা।
এটা শোভার জন্য অনেক বেশি। সে আর দাঁড়িয়ে থাকতে পারল না। দু পা ফাক করে বিছানায় বসল, তারপর শুয়ে পড়লো। তার পোশাক এখন অগোছালো, সে এখন অর্ধনগ্ন। তার ভাতিজা এখন তার দুই উরুর মাঝে, সেখানে মুখ ঘষছে। সে শুয়ে আছে; দুহাতে ভাতিজার কাধ ধরে। অনুভতিগুলো তার শরীরের ভিতর দিয়ে বিদ্যুৎবেগে ছুটে চলেছে; তাকে উন্মাদ করে দিচ্ছে।
কিন্তু তার মনের ভিতরে সে এখনও যুদ্ধ করে যাচ্ছে। সে শুধু চাচ্ছে মনে কিছুটা শক্তি সঞ্চয় করে তার শরীরের এই কামনার সাথে যুদ্ধ করে জয়ী হয়ে উঠতে। এদিকে অজয়ের হাতও পেটিকোটের ভিতরে শোভার পেনটির সাথে যুদ্ধ শুরু করেছে।
শোভা তার হাত-পার অবস্থান জানে, সে চায় না দুর্ঘটনাবশত যেন অজয়ের বাড়াতে তার হাত লাগে। যদি এটা হয়, তাহলে শোভার সকল চেষ্টা ব্যর্থ হবে। কামনা তার শরীরের সাথে সাথে মনকেও কাবু করে ফেলছে; মন চাইছে এই ছেলেটাকে তার আকাঙ্খা পুরণ করতে দিতে। শত হলেও সে একজন মেয়েমানুষ।
অজয়কে ছোটবেলায় গোসল করিয়ে দেয়া, তার ছোট নুনুটা সাবান দিয়ে ধুয়ে দেয়া, ছোটবেলায় বিভিন্ন সময় মাতৃস্নেহে অজয়কে আদর করা; সেইসবের সাথে এখন নিজের যৌনকামনাকে প্রশ্রয় দেয়া খুব কঠিন। সে শুধু তার যৌনকামনার পুরুষ নয়; সে তারভাসুরের ছেলেও।
অজয় শোভার গুদের উষ্ণ পরশে মাতাল হয়ে আছে, গুদের মাতাল করা সুবাস তার স্নায়ুকে অবশ করে রেখেছে। তার কাছে শোভা শুধুই একজন কামনার নারী।
“বাবা! থাম” শোভা ফিসফিসিয়ে উঠে।
“কেন চাচি? আপনার ভালো লাগছে না?” অজয় জিজ্ঞেস করল।
“খুব ভালো লাগছে সোনা। তাই তো বলছি থামতে। এর আগে না আমি যেতে পারব, না তুমি থামতে পারবে।” শোভা সগ্বোক্তি করে।
সে আংগুল দিয়ে অজয়ের বাহু চেপে ধরে। হঠাতঅনুভব করে অজয়ের বাড়া তার বাহু স্পর্শ করছে। শোভা শিউরে উঠে আর অজয় বিড়বিড় করে শিৎকার করে উঠে- “চাচি দেখেন আমার বাড়াটা আপনাকে দেখে কত বড় হয়েছে।”
শোভা কখনোই ব্যাখ্যা করতে পারবে না কেন সে অজয়ের বাড়াটা তার হাতে নিলো। শুধু কি তার কথা শুনে দেখার জন্য যে আসলেই এটা এত বিশাল; শুধু তার জন্যই। তার হাত বাড়াটা মুঠো করে ধরে। তার মনে বাড়াটার ছবি একে যাচ্ছে; এর লম্বা, এর বেড়, কাঠিন্য। রাজহাঁসের ডিমের সাইজের এর মুন্ডুটা; যার মাথা দিয়ে এত রস গড়াচ্ছে-
“বাবা এতো রস……!!” শোভা সুধায়।
“শুধু আপনার জন্য।” অজয় উত্তর দেয়। সে এখন তার মুখ উপরে আনতে থাকে।
তাদের দেহ এমন এক অসম্ভব অবস্থায় আছে যে এখন আবার ঠিক করে বসা দরকার। অজয় নিজেকে মোচরিয়ে সোজা করে শুলো; এখন তারা দুজনেই শুয়ে আছে পাশাপাশি একে অপরের সাথে গায়ে গা মিলিয়ে। শোভার হাত আবার অজয়ের বাড়াটা খুঁজে পেল। মদনজলে ভেজা; চকচক করছে। সে বাড়াটাকে আরো শক্ত করে চেপে ধরে। একটা নতুন চিন্তা তার মনে বাসা বাধছে। সে তাকে খেচে দিতে পারে। অজয় নিশ্চই বেশিক্ষন ধরে রাখতে পারবে না। একবার তার মাল পরে গেলে শোভা তার ঘরে ফিরে যেতে পারবে।
হ্যা, গুদের জ্বালার কামনায় সে পুড়ে যাচ্ছে কিন্তু কুমারকে সে চুদতে পারবে, হয়তো কুমারের জীবনের একটি স্মরণীয় চুদন হবে; এবং তাকে এই কামুক ছেলেটির সাথে সম্পর্কে জড়ানোর দহনে পুড়তে হবে না। কিন্তু আর কিছু ভাবার আগেই অজয় তার দেহের উপর উঠে পরে। সে তার দেহটাকে আদর করা শুরু করে। সে অনুভব করে অজয়ের বিচিগুলো তার পেটের উপর চেপে বসেছে। আর গরম তপ্ত লোহার দন্ডটি যা তাকে স্পর্শ করে তার দৈর্ঘ্য সে শুধু অনুভব করতে পারে কিন্তু এর প্রথন অংশ সম্পর্কে তার কোনো ধারনা নেই।
অজয় দুই হাতের মুঠোতে তার চাচির মাই দুটো চেপে ধরে। সে মাইগুলোকে জোরে জোরে মোচরাতে থাকে। শোভা কাতরিয়ে উঠে, “বাআআআবাআআআ! তুমি আমার দুধ চাও। এতো ভাল লাগে তোমার?”
শোভার মাইগুলো থেকে তার সারা শরীরে সুখ ছড়িয়ে পরে। যে ছেলেকে সে ছোটবেলা থেকে বড় করে তুলেছে আজ তারই হাতের স্পর্শে তার কামনা জেগে উঠছে।
কামতপ্ত ছেলেটি চাচির কথার কোন উত্তর দেয় না। তার মুখ শুধু একাগ্রতার সাথে চাচির দুধের বোটা খুজছে। অজয় শোভার ব্রার কাপ টেনে নিচে নামায়। শোভার মাই ব্রার টানে উপর দিয়ে স্ফিত হয়ে ফুলে উঠে। বিশাল মাইয়ের চাপে ব্রার ফিতা শোভার নরম চামড়ায় চেপে বসে। ব্যথায় শোভার মুখ কুকড়ে উঠে। কিন্তু অজয়ের চোখ তখন তার চাচির মাইয়ের বোটার সুধা পান করতে ব্যস্ত। অজয় এভাবে কিছু সময় কাটিয়ে দেয়। তার মনে হয় এই দুধগুলো যেন তারই অপেক্ষায় এতোদিন ছিল; ছিল দুধ দোহানর অপেক্ষায়। সে সামনের দিকে ঝুকে তার শরীরটা শোভার শরীরের সাথে মিশিয়ে দেয়। প্রথমেই তার ঠোট শোভার মাইয়ের বোটা স্পর্শ করে স্বাদ নেয়- সে এগুলোকে চাটে, প্রথমে ধীরে আস্তে, তারপর জোরে শক্ত করে আর দ্রুত। তার মুখের লালায় বোটা চকচক করতে থাকে। সে তার মুখের ভিতরে শোভার একটা মাই যতটা পারা যায় টেনে নেয়, তারপর জোরে চুষতে থাকে। এভাবে প্রথমে একটা তারপর সেটা ছেড়ে আরেকটা; কখনো কখনোও দুটা একসাথে টেনে নিয়ে চুষে। তার হাত মাইগুলো জোরে চেপে ধরে মুচড়াতে থাকে।
তার বাড়াটা নিচে ঝুলতে থাকে, ভারি ঘন মদনরসে শোভার পেট মাখিয়ে যাচ্ছে। শোভা নিচে হাত দিয়ে অজয়ের বাড়াটা দুহাতে চেপে ধরে। তার তখন অজয়ের বাড়াটাকে একটা বন্য পশু মনে হয় যা তাকে ছিন্নবিদির্ন করে ফেলার প্রয়াস করছে। শোভা একবার বাসাতে তাদের এলসেশিয়ান কুকুরের বাড়াটা হাতে নিয়েছিল; প্রচন্ড শক্ত আর ভেজা, এখন অজয়ের তার উপরে চার হাত-পায়ে বসাটা আর হাতে শক্ত ভেজা বাড়াটা তাকে সেই দিনটার কথা মনে করিয়ে দিচ্ছে।
শোভা ধীরে ধীরে অজয়ের বাড়ায় হাত বুলাতে থাকে, তার হাত বাড়াটাকে চেপে ধরে উপর-নিচ করছে। সে এখনোও চেষ্টা করছে যেন অজয়ের মাঝে জেগে উঠা কামনাটাকে স্থিমিত করতে।
“মমমমমহহহহ!” প্রচন্ড আরামে অজয়ের মুখ থাকে শব্দগুলো বেড়িয়ে আসে। বাড়াটে শোভার হাত তাকে পাগল করে দিচ্ছে। সে প্রথমে ধীরে ধীরে তারপর দ্রুত কোমর নাড়াতে থাকে। শোভার হাত হয়ে উঠে যেন একটি গুদ আর অজয় শোভার হাতের মূঠিতে চুদতে থাকে। শোভা ফিসফিস করে অজয়কে শান্ত হতে বলে-“ ধীরে বাবা ধীরে, তাড়াহুড়ার কিছু নেই। চাচি আছে না এখানে?”
শোভার কথায় অজয় তার কামনার লাগাম টেনে ধরে, তার কোমর নাড়ানো ধীর হয়ে যায়। শোভা অজয়কে ঠেলে নিচে শুইয়ে দেয় আর নিজে উপরে উঠে আসে। তারা অনেক দূর এগিয়েছে। এখন আর থামা সম্ভব নয়; হোক না সেটা অবৈধ।
সে তার ব্লাউজ আর ব্রা টেনে খুলে ফেলে। তারপর নিজের দুইপায়ের মাঝেঅজয়ের পা রেখে হাঁটতে ভর দিয়ে বসে। দেখে অজয় তার বাড়াটা হাত দিয়ে উপর-নিচ করছে, তার জন্য প্রস্তুত রাখছে।
“নিজের পাখিটাকে নিয়ে খেলা বন্ধ কর, ওটা তো এখন আমার। যা করার আমিই করব।” শোভা অজয়কে নিষেধ করে।
সে ধীরে ধীরে তার পেটিকোট মাথার উপর দিয়ে বের করে মেঝেতে ফেলে দেয়। তারপর তার পেন্টিটা গুটিয়ে হাঁটুর কাছে নিয়ে আসে। প্রথমে একপা বের করে, তারপর সেই পা দিয়ে পেন্টিটা অপর পা থেকে টেনে নিচে নামিয়ে আনে। এই সম্পুর্ণ সময় তার মুখ আর হাত অজয়ের বাড়াতে ব্যস্ত ছিল।
অজয়ের বাড়ার মাথায় ঘন মদনজল বড় একটা ফোটার মত জমে আছে। শোভা তার জিহবা সম্পুর্ণ বের করে মদনজল টা চেটে নেয়। শোভার জিবের স্পর্শে অজয়ের বাড়া কেঁপে উঠে।
“চাচিইইইইইই” অজয় হিসহিস করে উঠে। সে দুহাতে শোভার মাথা শক্ত করে ধরে তার কোমর ঝাকাতে থাকে; সে তার বাড়া শোভার মুখে দিতে চায়। বাড়াটা শোভার সারা মুখে ঘষা খেতে থাকে আর বিচির থলে শোভার গালে চাপর মারতে থাকে।
“আহ অজয়!” শোভা ধমকে উঠে, “আমি করছি তো, না কী? চুপচাপ শুয়ে থাক, নাহলে চাচি কিন্তু চলে যাবে।”
অজয়ের মাথা শিউরে উপরদিকে ঠেলে উঠে আর নিয়ন্ত্রনহীন কামনায় নড়তে থাকে; কিন্তু অজয় তার কোমর ঝাকানো বন্ধ করে। তারপর সে নিচে তাকায় তার চাচি কী করছে দেখার জন্য। চাচি তার উপর ঝুকে আছে, তার সোনার নেকলেস গলা থেকে ঝুলছে। তার পিছনে চাচির বিশাল লোভনীয় আর রসাল ফলের মত মাই তার চুষার অপেক্ষায়। আর চাচির কপালে ও সিথিতে লেপটানো সিঁদুর। আর তার চোখ দুটা লালসায় চিকচিক করছে যেখানে তার মুখে দেখা যাচ্ছে এক ভালবাসার আর নির্ভরতার হাসি। এই হচ্ছে সেই চাচি যে এতোকাল তাকে লালনপালন করেছেন, শাসন করেছেন, তাকে ভালবাসায় আদরে বড় করেছেন। আর এখন তার এই হাসি বলে দিচ্ছে, চাচি আজ তাকে জীবনের সেরা সুখ দিতে চলেছেন।
শোভার তার মুখে লালার রসে ভরে যেতে দেয়, যদিও অজয়ের বাড়া দেখে তার মুখে সবসময়ই পানি চলে আসছে। তারপর সে তার মুখ খুলে অজয়ের সম্পুর্ণ মাস্তুল বাড়াটা তার ভেজা মুখের ভিতর নেয়। মুখের ভিতরে তার জিবটা বাড়াটাকে চেটে দিতে থাকে। একটি জোড়ালো চপচপ শব্দে শোভার মাথা উপর-নিচ হতে থাকে; শোভা অজয়কে মুখচুদন করছে।
“ওহ চাচি! আমার বাড়া গলে যাচ্ছে। চুষেন আমাকে, আরো জোরে চুষেন। বাজারের মেয়েদের মতন চুষেন। হ্যা হ্যা হ্যা! হচ্ছে!” সুখে শিৎকার করে উঠে অজয়। দুহাতে বিছানার চাদর মোচড়াতে থাকে। তার পাছা পাগলা ঘোড়ার মত লাফাচ্ছে, ধাক্কা মারছে শোভার মুখে।
শোভার নেকলেস অজয়ের বিচিতে বাড়ি মারছে, কখনো দুই উরুতে আছড়ে পরছে শোভার মাথার দোলনির সাথে। শোভার একটা হাত অজয়ের বুকে ঘুরে বেড়াচ্ছে, চিমটি কাটছে আর আঙ্গুল দিয়ে অজয়ের বুনিতে ঠোকর মারছে, পিষছে অজয়ের পুরুষাল বুকটা। আর অন্য হাতের বৃদ্ধাঙ্গুল ও দুটি আঙ্গুল দিয়ে অজয়ের বাড়ার গোড়া ধরে রেখেছে। আর মুখের সাথে সাথে হাত দিয়েও খেচে দিচ্ছে।
কিন্তু, মুখে ও হাতে অজয়ের এই সুন্দর লোভনীয় বাড়া পেয়ে তার মনে শুধু খেচার জায়গায় অন্য চিন্তা দখল করে নিচ্ছে। কেমন হবে যদি তার মুখের জায়গায় রসালো গুদ হয়, কেমন সুখ পাওয়া যাবে!
বাড়া থেকে শোভা মুখ তুলে। তার কামনা আর অজয়ের লালসার একটা সমাধান করতে হবে। সে চায় না তাদের এই রাতের অভিসারের মাঝে কেউ ঢুকে পড়ুক। সে তার দেহটাকে উপরে নিয়ে আসে। অজয়ের হাত দুটো শোভার দুধ দখল করে সাথে সাথে। সে সেগুলোকে মোচড়ায়, ডলে। সে তার ঘাড় বাঁকা করে উপরে তুলে চাচির রসাল দুধ মুখে দেবার জন্য। এটা যেন একটা দুগ্ধবতী গাভী তাকে দুধ খাওয়াচ্ছে।
“হ্যা বাআআবাআআ!” শোভা শিতকার করে। সে তার এক পা তুলে ঝুকে বসে যেন নিচে হাত ঢুকাতে পারে। শোভা অজয়ের বাড়াটা ধরে তার গুদের মুখে নিয়ে আসে। এবং সে আস্তে আস্তে অজয়কে তার নজের ভিতরে নিতে থাকে। “আআআআআআআহহহহহ! আমার সোনা!” শোভা অজয়কে তার ছোটবেলার আদরের নামে ডাকে।
“চোদ তোমার চাচিকে।” অজয়কে উতসাহ দিয়ে বলে শোভা “ তোমার এই বাড়া দিয়ে আমার গুদ ঠাপিয়ে যাও ছেবড়া করে ফেল।”
অজয় তলঠাপ দিতে থাকে। স্বর্গেই সুখ মনে হয়। এই রসাল গুদ যা কেপে কেপে তার বাড়া ঠাপিয়ে যাচ্ছে আর গুদের রসে তার বাড়ার গোড়ায় রসের বন্য বইয়ে যাচ্ছে। সে শোভার মাই খামছে ধরে জোরে ঠাপিয়ে যায়।
“হ্যা চাচি, আমাকে নেন। আমার বাড়া আপনার। আমিও আপনার। আমার মাল বের করে দেন। আমি বাড়ার পানি দিয়ে আপনার গুদ ভরে দিতে চাই। হাহ! হাহ! হাহহহ! ও মা!” অজয় চেচিয়ে উঠে।
অজয়ের চেচানোতে শোভা ঘাবরে যায়। সামনে ঝুকে তার রসাল ঠোট দিয়ে অজয়ের মুখ চেপে ধরে। “মমমমমমম” অজয় শোভার মুখের ভিতরে গুঙ্গিয়ে উঠে।
হঠাত দরজায় নকের শব্দ- “বাবা সব ঠিক আছে তো?” এটা দিপ্তি। সম্ভবত কোন শব্দ শুনে দেখতে এসেছে। দিপ্তি অনেকদিন আগে থেকেই অজয়ের রুমে ঢুকা বাদ দিয়েছে। কারন কয়েক মাস আগে সে একটি অস্বস্তিকর অবস্থায় পরে গিয়েছিল। অজয় তার রুমে খেচছিল আর তখনই দিপ্তি অজয়ের ঘরে ঢুকে পরে। মা ছেলে একে অপরের চোখে তাকিয়ে ছিল আর তারপর দিপ্তি পিছু হটে ঘর থেকে বেড়িয়ে গিয়েছিল। বিষয়টি দিপ্তি কখনই অজয়ের সামনে আনেনি কিন্তু সে অজয়ের রুমে যাওয়া বন্ধ করে।
“হ্যা মা- সব ঠিক– আছে” কোন রকমে বলে অজয়। প্রতিটি শব্দের মাঝে তাকে থামতে হয় কারন শোভার গুদ তার বাড়াটা চেপে চেপে ধরে। একটা মারাক্তক শক্তিশালী বাড়া দিয়ে তার গুদ ভর্তি হয়ে আছে। তার মনও এই বিপদ সম্পর্কে সজাগ কিন্তু সে এ বিষয়ে আর কিই বা করতে পারে? কিছুক্ষন ঘরে নিস্তব্ধতা বিরাজ করে যদিও শোভা তার ঠাপানো এক সেকেন্ডের জন্যেও বন্ধ করেনি।
অজয় এখন পর্যন্ত মাল ছাড়েনি, তাই শোভা নিশ্চিত বোধ করে। শোভা ভেবেছিল অজয় এতক্ষন ধরে রাখতে পারবে না। হয়তো সে আগেই একবার খেচেছিল। শোভা প্রথমে যখন বাড়া চুষছিল তখন অজয়ের বাড়াতে বীর্যের নোনতা স্বাদ পেয়েছিল।
যাইহোক না কেন শোভা তার ঠাপান বন্ধ করতে পারছে না। গুদের মধ্যে অজয়ের বাড়া তাকে চরম সুখ দিচ্ছে। সে ঠাপাতে থাকে। তার দুধ আগে পিছে দুলতে থাকে আর অজয় তা মুগ্ধ চোখে দেখছে। অজয়ের হাত শোভার পাছায় ও পিঠে বিচরন করছে।
শোভার দুই চোখ বন্ধ। অজয়ের বাড়া তার গুদের আসল জায়গায় আঘাত করেছে। সে ভঙ্গি পরিবর্তন না করে ঠাপিয়ে চলল। তার এক একবার করে জল খসছে আর সে গলার ভেতর থেকে গুঙ্গিয়ে কেদে উঠছে। মুখের লালা ঠোটের পাশ দিয়ে গড়িয়ে পরছে যখন একেও পর এক সুখের ধাক্কা তার গুদ থেকে সারা শরীরে আছড়ে পরছে। অবৈধ সুখের লালসায় সে ভেসে বেড়াচ্ছে। সে এই মাত্র একজন কিশোরের কৌমার্য নিল যে তার ভাসুরের ছেলে। আর কেমন এক বলিষ্ঠ, শক্তিশালী ও কামনায় ভরপুর পুরুষালী দেহ যার আছে এক আশ্চর্যজনক শক্তিশালী বাড়া!
এখন দরজাটা সম্পুর্ন খুলে গেল। এটা কখনোই জানা যাবে না দিপ্তি বাইরে এতক্ষন দাঁড়িয়ে ছিল কি না। কিন্তু শুধুই দরজা খুলল, ভেতরে ঢুকল না। “বাবা, সব ঠিক আছে তো? আমি আবার শব্দ শুনতে পেলাম।”
সম্ভবত দিপ্তির ভিতরে না ঢুকার কারন হয়তো তার ছেলে আবার খেচছে; আর এই রকম পরিস্থিতিতে সে আবার পরতে চায় না। যাইহোক না কেন তারা দরজাতে দিপ্তির হাত দেখতে পেল যদিও দিপ্তির শরীর দেখতে পেল না। ভাগ্য ভাল যে দিপ্তিও তাদেরকে দেখতে পেল না।
এর মধ্যে গুরুত্বপুর্ণ হচ্ছে এই যে এত কিছুর মাঝেও তাদের চুদাচুদি বন্ধ হয়নি বরং অজয় শোভাকে ঠেলে নিচে শুয়ে দিয়ে নিজে উপরে উঠে গেল।
“দাড়াও!” শোভা অজয়কে থামতে বলল। সে তার শাড়ী দিয়ে অজয়ের বাড়াটা মুছে নিল। তার নিজের গুদের চেরাটাও মুছে নিল। তার গুদ আর অজয়ের বাড়া গুদের রসে ভিজে চপচপ করছিল। শোভা অজয়ের বাড়াটা গুদের ভিতরে ভালভাবে অনুভব করতে চাইছিল।
কিন্তু এটা তার করা উচিত হয়নি। অজয় যখন পুনরায় শোভার গুদে বাড়া ঠেলে ঢুকাচ্ছিল, শোভার গুদটা চিরে চিরে ফাক হয়ে যাচ্ছিল। শোভা অজয়ের পিঠে ও পাছায় নখ দিয়ে খামছে ধরে। খামছে রক্ত বের করে ফেলে। বাড়াটা তার গুদকে ফালাফালা করে ঢুক্তে থাকে। তার গুদটা রসানো দরকার। আর শোভার রসের পুকুর গুদের ভিতরে জমা আছে। যতই বাড়া শোভার গুদে ঢুকছে আর বের হচ্ছে ততই বাড়াটা রসে ভিজে উঠছে। ঠাপানোর ফলে শোভার দুধ, মাথা, দেহ দুলছে। অজয় এত জোরে ঠাপাচ্ছে যে শোভা তার সাথে তাল মেলাতে পারছে না।
সে চোখ বন্ধ করে ভাবছে, সে যত তাড়াতাড়ি জল খসাতে পারে ততই তার জন্য ভাল হবে এই দুর্দম ষাড়টাকে বশে রাখতে। আর সে ক্রমাগত জল খসাতে থাকল। অজয়ের কাধ কামড়ে, তার বুকে মুখ ঘষতে ঘষতে শভা তার মুখের লালায় ভিজিয়ে ফেলে। তার পা অজয়ের কোমরকে বেড় দিয়ে ধরে আর অজয়েরর পাছায় আঘাত করতে করতে নিজের সুখের জানান দিতে থাকে।
কিন্তু যা অজয
13Like ·  · 

No comments:

Post a Comment