Monday 8 April 2013

আমি তমাল


আমি তমাল। টিপিক্যাল মধ্যবিত্ত ঘরের বর্ণচোরা আম বলতে যা বুঝায় আমি তাই। দেখতে শুনতে গোবেচারা টাইপের। কিন্তু আমার চোখ কান ফাঁকি দিয়ে জগত সংসারে খুব কম জিনিসই ঘটে থাকে। যাই হোক ভনিতা না করে সরাসরি নিজের বক্তব্য তুলে ধরতেই অভ্যস্ত আমি। পায়েল আমার চেয়ে বড়। আগেই বলেছি আমার চারপাশে ঘটে যাওয়া যাবতীয় বিষয়াদির প্রতি থাকে আমার তীক্ষ্ণ নজর। সম্ভবত এ কারনেই একদিন আমাদের বিল্ডিঙের পেছনে ক্রিকেট খেলার বল কুড়াতে গিয়ে মানব মানবীর শরীর নিয়ে গোপন এক খেলার সন্ধান পাই আমি। আমার বয়স তখন আট কি নয়। আমরা তখন বাবার চাকুরি সূত্রে পাওয়া সরকারি কোয়ার্টারে থাকি। আমাদের বিল্ডিং এর পেছন দিকটায় ছিল বেশ বড় একটা ঝোপ। সেই ঝোপের ভেতরে একদিন দুটি কিছু নড়াচড়ার আভাষ পেয়ে চুপিচুপি এগিয়ে যাই আমি। যা দেখি তার জন্য মানসিকভাবে প্রস্তুত ছিলাম না আমি। ওই বয়সে ব্যাপারটা অত স্পষ্ট বুঝে উঠতে পারি নি। তবে এটুকু আন্দাজ করেছিলাম যে এটা এমন একটা নিষিদ্ধ ব্যাপার যা লোকচক্ষুর আড়ালে করা বাঞ্ছনীয়। সেদিন সন্ধ্যা নামার ঠিক আগ মুহূর্তে নির্জন ঝোপের এককোণে আমাদের পাশের কোয়ার্টারের শিলা অ্যান্টিকে পুরোপুরি ন্যাংটো করে নিচে শুইয়ে ইচ্ছামত ভোগ করছিল রবিন ভাইয়া।

*** নিয়মিত পোস্টে লাইক না দিলে আপনি আর আমাদের পোস্ট দেখতে পাবেননা।তাই নিয়মিত পোস্ট দেখতে হলে লাইক দিয়ে পেজে একটিভ থাকুন আর শেয়ার করে সবাইকে জানিয়ে দিন ***
4Like ·  · 

No comments:

Post a Comment