Monday 8 April 2013

পাছাটা টিপছে


দৃশ্যটা আরো উত্তপ্ত হয়ে উঠলো আর আমি দেখতে পেলাম আমার বউ বারবার কাশিফের পাছাটা টিপছে আর খোঁচা মারছে। পরিষ্কার ইশারায় জানিয়ে দিচ্ছে যে ওকে দিয়ে সে চোদাতে চায়। কিন্তু ক্যামেরা রোল হচ্ছে আর তাই দৃশ্য শুট করার মাঝে কাশিফ আমার বউয়ের ইচ্ছাপূরণ করতে পারে না। কিন্তু আমার স্ত্রীয়ের সারা দেহে যেন আগুন ধরে গেছে। যৌনক্ষুদা জ্বালায় সে তার সমস্ত কাণ্ডজ্ঞান হারিয়ে ফেলেছে। উপরন্তু পরিচালক মশাই তাকে বারবার করে ‘রেন্ডি’ আর ‘খানকি’ বলে ডাকায়, তার মনের মধ্যেও এক অদ্ভুত অস্বাভাবিক বিক্রিয়া হয়ে চলেছে আর আমার বউ প্রায় সম্পূর্ণ এক সস্তা বাজারী বেশ্যার মত আচরণ করে যাচ্ছে।

কাশিফ তার দুধ দুটোকে কেবল আদর করে চুমু খেয়ে চলেছে। অথচ আমার স্ত্রীকে দেখে পরিষ্কার বোঝা যাচ্ছে যে সে এই মুহূর্তে আকুলভাবে একটা ধোন পেতে চায়। কিন্তু এই কলেজ পড়ুয়া কোনভাবেই আমার স্ত্রীয়ের সমকক্ষ নয় আর অল্পক্ষণের মধ্যেই এটা স্পষ্ট হয়ে গেল যে বিছানায় সমস্ত কার্যকলাপগুলোকে আমার স্ত্রীই পুরোপুরি তার নিয়ন্ত্রণে নিয়ে নিয়েছে। এক সময় আমার বউ এতটাই কামুক হয়ে পরল যে সে কাশিফের মাথাটা টেনে ধরে তার দাঁত দিয়ে সজোরে ওর ঠোঁট কামড়ে ধরল আর অমনি কাশিফ যন্ত্রণায় “আঃ আঃ” করে চেঁচিয়ে উঠলো। কিন্তু আমার বউ তবুও থামল না। উপরন্তু সে আবার পাছাতোলা দিতে লাগলো, যাতে করে তার প্যান্টিটা কাশিফের প্যান্টের তাঁবুতে ঘষা খায়। পরিস্থিতি পরিষ্কার নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে দেখে পরিচালক মশাই তাড়াহুড়ো করে ‘কাট’ বলে চিল্লিয়ে উঠলেন। কাট শুনে কাশিফ যেন বেঁচে গেল আর তাড়াতাড়ি আমার বউয়ের উপর থেকে উঠে যেতে গেল। অমনি আমার বউ ওকে সজোরে জাপটে ধরে ওর নাক-মুখ-কান চাটতে লাগলো।

পরিচালক মশাই আবার গলা ফাটিয়ে চিল্লিয়ে উঠলেন, “এই শালী রেন্ডিমাগী, ওকে ছেড়ে দে!”

পরিচালক মশাইয়ের চিৎকার শুনে আমার স্ত্রীয়ের চেতনা ফিরে এলো আর সে তার হাতের ফাঁস খুলে দিল। মুক্তি পেতেই কাশিফ কার্যত বিছানা ছেড়ে লাফিয়ে উঠে বাথরুমে দৌড়ল। ওর ভিজে প্যান্টে বুঝিয়ে দিল যে একটানা আমার বউয়ের ঘষা খেয়ে খেয়ে কাশিফ প্যান্টের মধ্যেই বীর্যপাত করে ফেলেছে। লক্ষ্য করলাম যে ব্যাপারটা বুঝতে পেরে, আমার বউয়ের মুখটা এবারে লজ্জার বদলে রাগেই বেশি ফুলে উঠলো। সকাল থেকে চটকানি আর চুমু খেয়ে তার ডবকা শরীরটা অত্যাধিক পরিমাণে গরম হয়ে উঠেছে। এখন সে শুধুই একটা জবরদস্ত চোদন খেতে চায়।
আমার স্ত্রী ভীষণ রেগে গেছে দেখে কেউ তার কাছে ঘেঁষতে সাহস পেল না। কিন্তু টাচআপের ছোকরাটাকে তো ওর কাজটা করতেই হবে। যৌনদৃশ্যটা সুট করার সময় আমার স্ত্রী অতিশয় সক্রিয় ছিল আর এখন সে দরদর করে ঘামছে। তাই ছোকরাকে তার দিকে এগিয়ে যেতেই হল। আমার স্ত্রী ততক্ষণে উঠে পরে বিছানার ধারে গিয়ে বসেছে। ছোকরা তার পাশে দাঁড়িয়ে তার মুখ-ঘাড় মুছে দিল। আমার স্ত্রীয়ের মুখ দেখেই বোঝা যাচ্ছে যে সে অতিরিক্ত কামুক হয়ে উঠেছে আর অত্যন্ত লালসাপূর্ণ চোখে ছোকরার দিকে তাকিয়ে আছে। সে নিজে থেকেই ওর হাত দুটো টেনে এনে তার বিশাল দুধ দুটোর উপর রাখল। ছোকরা তার ক্লিভেজের ধারগুলি মোছা শুরু করতেই, আমার বউ নিজেই ওর হাত দুটো চেপে ধরে তার ব্রায়ের তলায় ঢুকিয়ে দিল। ছোকরা চারদিকে চোখ বুলিয়ে দেখে নিল যে সবাই ব্যস্ত আছে। তাই ও সুযোগের সদ্ব্যবহার করে ব্রায়ে তলা দিয়ে মনে সুখে আমার বউয়ের নগ্ন দুধ দুটো টিপতে আরম্ভ করল। কিন্তু ছোকরা এমন হালকা করে তার মাই টেপায় আমার বউ একেবারেই সন্তুষ্ট হল না। সে চাইছে যে ছোকরা তার দুধ দুটোকে পিষে পিষে লাল করে দিক। তাই নমিতা ছোকরার হাত দুটোর উপর তার দুই হাত রেখে তার দুধের উপর চেপে চেপে ধরতে লাগলো। সে ওর আঙ্গুলগুলোকে তার দুধের বোটা দুটোয় নিয়ে গেল আর ফিসফিস করে বলল, “ভাই খোকন, একটু এখানেও করে দাও!”

আমার স্ত্রীয়ে অনুরোধ শুনে ছোকরা হতভম্ব হয়ে গেল। সে কোনমতে উত্তর দিল, “আচ্ছা দিদি!”

ছোকরা ওর আঙ্গুলগুলো দিয়ে আমার স্ত্রীয়ের দুধের বোটা দুটোকে মুচড়ে দিতে লাগলো। আমার স্ত্রীও চোখ বন্ধ করে উত্তেজকভাবে হাঁফাতে লাগলো আর পনেরো-ষোলো বছরের বাচ্চা ছেলেটার হাতে তার দুধের বোটা নিঙ্গড়ানো উপভোগ করতে লাগলো। এদিকে আমার বউয়ের দুধ আর বোটা চটকাতে গিয়ে ছোকরার ধোন খাড়া হয়ে গিয়ে প্যান্ট ফুলে গেছে। প্যান্টটা ছোকরা খুব আলগাভাবে পরেছে আর ব্যাটা ভিতরে কোনো জাঙ্গিয়াও পরেনি। তাই আরো বেশি করে প্যান্টের ফোলাভাবটা স্পষ্ট হয়ে উঠেছে।

এখানে আমাকে বলতেই হচ্ছে যে আমার সুন্দরী স্ত্রী আমার ধোনটা কোনদিনও চুষে দেয়নি। যদিও আমি অনেকবার তাকে অনুরোধ করেছি, কিন্তু প্রতিবারই এই বলে সে আমার ধোন চুষতে অস্বীকার করেছে যে এমন নিচু কাজ করা কোনো ভদ্রঘরের স্ত্রীলোককে মানায় না। কিন্তু এখন এই পনেরো-ষোলো বছরের বাচ্চা ছেলেটার প্যান্টের ফুলে ওঠা তাঁবুটা দেখে আমার স্ত্রীয়ের চোখ দুটি লোভে চকচক করে উঠলো আর সে ঠোঁট চাটতে লাগলো। সে চারধারে চোখ বুলিয়ে দেখে নিল কেউ তার উপর লক্ষ্য রাখছে কিনা। পরিচালক মশাই আর মৃণ্ময়বাবু যথারীতি ক্যামেরার কোনো একটা কোণ নিয়ে আলোচনা করে চলেছেন। জগদীশবাবু আর কাশিফ ধূমপান করতে বাইরে বেরিয়েছে। কেবল আমি ঘরের এক কোণায় দাঁড়িয়ে সবকিছু লক্ষ্য রাখছি। স্ত্রীয়ের সাথে আমার চোখাচোখি হয়ে গেল।

আমার সাথে চোখাচোখি হতেই নমিতা এক সেকেন্ডের জন্য একটু দ্বিধা করল। কিন্তু ততক্ষণে তীব্র যৌনআকাঙ্ক্ষা তার সারা দেহের উপর চেপে বসেছে। সকাল থেকে সবাই মিলে তার ডবকা শরীরটাকে চটকে চটকে আর চুমু খেয়ে খেয়ে, আমার বউকে পুরোপুরি রাস্তার সস্তা বারোভাতারি খানকি বানিয়ে ছেড়েছে। সে মুহূর্তের মধ্যে পরবর্তী পদক্ষেপ ঠিক করে ফেলল। যদিও তার স্বামী সবকিছুই দেখতে পাচ্ছে, কিন্তু এই তীব্র যৌনজ্বালাকে আর সহ্য করা আমার বউয়ের পক্ষে অসম্ভব হয়ে উঠেছে। সে টাচআপের ছোকরাটার প্যান্টের দিকে হাত বাড়াল আর বিনাদ্বিধায় প্যান্টের চেনটা খুলে ওর শক্ত ধোনটাকে বের করে আনল। ছোকরার খাড়া ধোনটা আমার বউয়ের মুখের সামনে নাচতে লাগলো।

নমিতা আবার আমার দিকে তাকাল। দেখলাম আমার বউয়ের মুখে পাপিষ্ঠার বাঁকা হাসি। নমিতা আবার ছোকরার দিকে ঘুরে গেল আর অতি ধীরগতিতে তার মুখটা এগিয়ে দিয়ে ওর ধোনের মুন্ডিতে একটা ছোট্ট করে চুমু খেলো। তারপর তার জিভ বের করে আস্তে আস্তে ছোকরার ধোনটা গোল করে চাটতে লাগলো। শুরুতে আমার বউ ধোনের ছালটা চাটল। গোটা ধোনটাকে তার লালাতে জবজবে করে দেওয়ার পর, সে ওটার মুন্ডিটা ভালো করে চেটে দিল। এদিকে আমার বউ ওর ধোন চাটা টাচআপের ছোকরাটা একটা উত্তেজিত দীর্ঘশ্বাস ফেলল। ততক্ষণে আমার বউ ছোকরার ধোন চাটতে গিয়ে বুঝে গেছে, যে সে আগে যেমন ভাবতো, ধোন চোষা তেমন একটা গর্হিত কর্ম নয়। বদলে তার মুখে ধোনের স্বাদটা আসলে বেশ ভালোই ঠেকল। তাই সে তাড়াতাড়ি করে পুরোদস্তুর ধোন চোষায় মনোনিবেশ করল। সে পুরো এক মিনিট ধরে ছোকরার ধোন চুষে ওটাকে লোহার মত শক্ত করে দিল।

এক মিনিট বাদে ছোকরার ধোন থেকে মুখ সরিয়ে নিয়ে আমার বউ তার প্যান্টির উপর স্কার্টটা তুলে দিল। এবার সে একটা ভয়ংকর কান্ড ঘটাল। মুহূর্তের মধ্যে সে পা গলিয়ে তার প্যান্টিটা খুলে ফেলল। তারপর দুই দিকে তার দুই পা ছড়িয়ে দিয়ে আমার বউ ছোকরাটাকে তার খোলা চমচমে গুদটা দেখিয়ে প্রলোভিত কণ্ঠে বলল, “ভাই খোকন, তোমার দিদিকে একটু চুদে দাও না! দেখো না, তোমার দিদি কেমন গরম হয়ে গেছে!”

কথাটা বলে আমার স্ত্রী ছোকরার হাত টেনে ধরে তার গুদের ঢিবিতে নিয়ে গিয়ে রেখে দিল। তৎক্ষণাৎ ছোকরা একইসাথে তার গুদের সিক্ততা আর উষ্ণতা অনুভব করতে পারল। ওকে আরো উদ্দীপ্ত করতে আমার স্ত্রী আবার প্রলোভন মিশ্রিত স্বরে অনুরোধ জানালো, “ভাই, এবার আমায় একটু চুদে দাও না!”

নমিতা যে এমন সব অশ্লীল কথা তার থেকে কোনো আধবয়েসী ছেলেকে কখনো বলতে পারে, সেটা আমি দুঃস্বপ্নেও কল্পনা করতে পারিনি। নিজের কানকে বিস্বাস করতে পারলাম না। আমার রঙ্গপ্রিয় বউয়ের উচ্ছৃঙ্খল কান্ডকারখানা দেখে আমি হতভম্ব হয়ে কেবল ক্যাবলার মত হাঁ করে দাঁড়িয়ে রইলাম। এদিকে জগদীশবাবু আর কাশিফের ধূমপান করা হয়ে গেছে। তারা ঘরে ফিরে এসে আমার মতই এক কোণায় দাঁড়িয়ে চুপ করে আমার ছিনাল বউয়ের লাম্পট্য দেখছে।

টাচআপের ছোকরাটাও আমার বউয়ের বেশ্যাপনা দেখে হতবাক হয়ে গেছে। যতই হোক, ওর বয়সটা মাত্র পনেরো-ষোলো। এক সুন্দরী নায়িকা ওর ধোন চুষছে আর পা ফাঁক করে ওকে চোদার আহ্বান জানাচ্ছে, সবকিছু ওর কাছে একেবারে এক নতুন অভিজ্ঞতা। ছোকরা ভীষণ আবেগপ্রবণ হয়ে পরে কি যে করবে কিছুই বুঝে উঠতে পারল না। ওর নীরবতাকে আমার বউ ভুল বুঝলো। সে মনে করল যে ছোকরা বুঝি আরো ধোন চোষাতে চাইছে। এক কর্তব্যপরায়ণ খানকির মত নমিতা আবার ওর ধোনটা মুখে নিয়ে কিছুক্ষণ চুষে দিল, যা এবার ছোকরার ক্ষেত্রে সত্যিই বাড়াবাড়ি হয়ে গেল। ওর ধোন থেকে আমার বউ তার মুখ সরিয়ে নিতেই ছোকরা আর সহ্য করতে না পেরে বীর্যপাত করে বসলো। ওর বীর্যের ফোটাগুলি একটুর জন্য নমিতার মুখটা ফসকাল।

একটা পনেরো-ষোলো বছরের বাচ্চা ছেলেকে আমার স্ত্রীয়ের একদম মুখের সামনে বীর্যপাত করতে দেখে আমার হৃদয়টা এক সেকেন্ডের জন্য যেন থেমে গেল। মনের মধ্যে একটা অদ্ভুত অনুভূতির সৃষ্টি হল। নিজের দুর্দশায় হাসবো না কাঁদবো, ঠিক বুঝে উঠতে পারলাম না। একধারে এতগুলো টাকা কিছু না করেই আমার পকেটে চলে এসেছে। অথচ এই টাকা উপার্জন করতে গিয়ে আমার সবথেকে বহুমূল্য সম্পত্তির উপরেই আমার আর কোনো দখল রইলো না। একটা নিচু শ্রেণীর টাচআপের ছোকরার বীর্যের ফোটাগুলো তার মুখের একেবারে সামনে থেকে উড়ে যাওয়ার সময় আমার স্ত্রীকে একদম বাজারের সস্তার রেন্ডির মত দেখিয়েছে। এবং এটাই প্রকৃত সত্য। আজ আমার লোভের জন্য আমার রক্ষণশীল স্ত্রী সম্পূর্ণরূপে এক সস্তা বাজারে খানকিমাগীতে পরিণত হয়েছে।

এদিকে আমার মানসিক অবস্থার কথা চিন্তা করার মত অত সময় বা ইচ্ছা আমার বউয়ের নেই। সে বিরক্ত মুখে মেঝেতে পরা টাচআপের ছোকরাটার বীর্যের দিকে কিছুক্ষণ তাকিয়ে থাকলো। আবার নমিতা চোদানো থেকে বঞ্চিত হল। তাকে সত্যিই খুব নিরাশ দেখাল। ঠিক তখনই পরিচালক মশাই আমার বউয়ের দিকে এগিয়ে গেলেন আর দেখতে পেলেন কি ঘটেছে। উনি সঙ্গে সঙ্গে টাচআপের ছোকরাটার দিকে রাগী চোখে তাকিয়ে ওকে আচ্ছা করে বকে দিলেন, “এই ব্যাটা! এ শালী তো পুরো রেন্ডি আছে! যাকে-তাকে দিয়ে চোদাবে! কিন্তু তুই তো ভদ্রভাবে থাকবি!”

“দুঃখিত বাবু! ভুল হয়ে গেছে। আর কখনো হবে না।” ছোকরা বারবার ওনার কাছে ক্ষমা চাইতে লাগলো। বারবার করে ক্ষমা ভিক্ষা চাইতে ছোকরার উপর পরিচালক মশাইয়েরও করুণা চলে এলো। যতই হোক, আমার বউয়ের মত কোনো গরম সেক্সি মহিলা পা ফাঁক করে তার গুদ দেখায় আর কারুর ধোন চুষে দেয়, তাহলে কয়জনই বা তাকে উপেক্ষা করতে পারবে।

উনি ছোকরাকে হুকুম দিলেন, “ঠিক আছে। তাড়াতাড়ি সব পরিষ্কার করে ফেল। আমরা এক্ষুনি আবার শুটিং চালু করব।”
তারপর আমার স্ত্রীয়ের দিকে ঘুরে গিয়ে বললেন, “শালী গুদমারানী মাগী! তোর গুদের বহুত চুলকানি! আচ্ছা, আজই তোর আশ মিটিয়ে দিচ্ছি। তুই তো কাশিফের মাল ফেলে দিয়েছিস। ওর আর তোকে চোদার ক্ষমতা হবে না। আর এমনিতেও, তুই যা গরম মাগী! তোর দেহের আগুন নেভানো কাশিফের দ্বারা সম্ভব হবে বলে মনে হয় না। আমি জগদীশকে বলছি আবদুলকে ডাকতে। আবদুল আমার গাড়ি চালায়। শালা ষাঁড়ের মত চুদতে পারে। ব্যাটা চুদে চুদে তোর গুদের সব চুলকানি মিটিয়ে দেবে।”

পরিচালক মশাইয়ের কথা শুনে আমার বউয়ের মুখে আবার হাসি ফুটে উঠলো। তার উৎফুল্লতা লক্ষ্য করে উনি বললেন, “শালী, একদিনেই পুরো খানকি হয়ে গেছিস! খুব ভালো! এই অভিনয়ের জগতটা ঠিক তোর মত রেন্ডিমাগীদের জন্য। আমি যা যা বলবো সবই যদি এভাবে হাসতে হাসতে করতে পারিস, তাহলে কেউ তোকে আটকাতে পারবে না। খুব তাড়াতাড়িই একদম শীর্ষে পৌঁছে যাবি।”

কথাগুলো বলে উনি জগদীশবাবুর দিকে এগিয়ে গেলেন। পরিচালক মশাই জগদীশবাবুকে কিছু বলতেই দেখলাম উনি তাড়াহুড়ো করে ঘর ছেড়ে বেরিয়ে গেলেন আর পাঁচ মিনিটের মধ্যেই একটা পঁয়ত্রিশ-ছত্রিশ বছরের হাট্টাকাট্টা পালোয়ান মত লোককে সঙ্গে নিয়ে ঘরে এসে ঢুকলেন। লোকটার সারা শরীরে পেশীর বাহুল্য। তাগড়াই হাত-পা, চওড়া ছাতি। গেঞ্জি আর জিন্স পরে আছে। কিন্তু সেগুলো থেকেও লোকটার পেশীগুলো সব ফেটেফুটে বেরোচ্ছে। আবদুল ঘরে ঢুকতেই আমার স্ত্রীয়ের চোখ দুটো ওর পেশীবহুল শরীরের উপর পুরো আঠার মত আটকে গেল। আমি ঘরের কোণ থেকেও পরিষ্কার দেখতে পেলাম নমিতার চোখ দুটোয় লালসার আগুন দাউদাউ করে জ্বলছে।

পরিচালক মশাই হৃষ্ট হৃদয়ে ওনার গাড়ির চালককে স্বাগত জানালেন। তারপর বিছানার উপর আমার অর্ধনগ্ন বউকে দেখিয়ে বললেন, “আবদুল, এই ডবকা মাগীটার দেহ ভয়ঙ্কর গরম! মারাত্মক গুদের চুলকানি! এরমধ্যেই দুটো বাচ্চা ছেলের মাল বের করে দিয়েছে। তবে শালী সারাদিন ধরে শুধু চটকানিই খেয়েছে। গুদে ধোন ঢোকাতে পারেনি। তাই আর থাকতে পারছে না। তুই ভালো করে চুদে খানকিমাগীর গরম দেহটাকে একটু ঠান্ডা করে দে। তবে একটু দেখে শুনে চুদিস। ক্যামেরা চলবে। আমরা তোদের চোদাচুদিটা পুরো রেকর্ড করে রাখবো। বলা যায় না, যদি পরে কোনদিন রেকর্ডিংটা কাজে লাগে।”

ঘরের কোণায় দাঁড়িয়ে আমি সবকিছুই শুনতে পারলাম। স্পষ্ট বুঝতে পারলাম যে পরিচালক মশাই আমার বউকে নিয়ে এবার একটা পর্ন ফিল্ম বানাতে চলেছেন। কিন্তু আমি কোনো প্রতিবাদ করলাম না, কোনো বাঁধা দিতে পারলাম না। আবদুলের পাহাড় সমান শরীর দেখে আমার সাহস হল না, যে আমি পরিচালক মশাইয়ের মুখের উপর কিছু বলি। আমি ভালোই জানি যে আমি কোনো আপত্তি তুললেই, ও আমাকে ঘাড় ধাক্কা দিয়ে ঘর থেকে বের করে দেবে। এমনকি পরিচালক মশাই হুকুম দিলে আবদুল আমাকে মেরেধরে সোজা হাসপাতালে পাঠিয়ে দিতেও দ্বিধা করবে না। এছাড়াও আমি তো নিজের চোখেই দেখতে পাচ্ছি যে আমার স্ত্রীয়ের চরিত্র একদিনের অডিশনেই সম্পূর্ণ বদলে গেছে এবং সভ্য-ভদ্র গৃহবধূ থেকে স্রেফ একটা সস্তার বেশ্যায় পরিণত হয়েছে। যদিও আমার স্ত্রীয়ের এই নাটকীয় রূপান্তরের জন্য আমিই দায়ী। টাকার লোভে আমি পরিচালক মশাই আর ওনার সাঙ্গপাঙ্গদের আমার বউকে নিয়ে যা ইচ্ছা তাই করার অনুমতি দিয়েছি। এখন আমার বউ আমার নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। তার বেশ্যাপনায় আমার সমস্ত সম্মান ধুলোয় মিশে গেছে। আমার লোভে পাপ, পাপে মৃত্যু হয়েছে। এখন আর বিরোধিতা করে কোনো লাভ নেই। তাই আমার সমস্ত লজ্জা মাথায় নিয়ে আমি চুপ করে ঘরের অন্ধকার কোণটায় দাঁড়িয়ে রইলাম।

এদিকে পরিচালক মশাইয়ের হুকুম তামিল করতে আবদুল এগিয়ে গিয়ে বিছানার পাশে দাঁড়াল আর আমার বউয়ের দিকে তাকিয়ে নোংরাভাবে হাসল। নমিতাও অমনি ওর দিকে চেয়ে পাক্কা বেশ্যাবাড়ির মাগীদের মত মুখ বেঁকিয়ে দুষ্টুমি করে হাসল। আমার সুন্দরী স্ত্রীকে আবদুলের মনে ধরেছে। ও নমিতার তারিফ করল, “মাগী, তোকে খাসা দেখতে!”

আবদুল ঝুঁকে পরে আমার স্ত্রীকে জড়িয়ে ধরল আর সেও অমনি ওকে জাপটে ধরল। ওরা ঠোঁটে ঠোঁট মেলাল আর চোখের পলকে ওদের মাঝে এক অবিশ্বাস্য উষ্ণতার সৃষ্টি হল। চুমু খেতে খেতে ওরা একে-অপরের দেহ হাতড়াতে লাগলো। ঘরের কোণে আমি চুপ করে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলাম কয়েক সেকেন্ডের মধ্যেই আবদুলের বিশাল হাত দুটো আমার বউয়ের প্রকাণ্ড পাছায় চলে গেল আর ও মনের সুখে জোরে জোরে নমিতার পাছা টিপতে লাগলো। নমিতাও চুপচাপ বসে না থেকে ততক্ষণে আবদুলের গেঞ্জি ধরে টানাটানি করতে আরম্ভ করে দিয়েছে। সেটা দেখে আবদুল আবার সোজা হয়ে দাঁড়াল আর দ্রুত হাতে ওর গেঞ্জি খুলে একদম খালি গা হয়ে গেল। ওর আদুল শরীরটা দেখে আমার বউয়ের চোখ দুটো আবার তীব্র কামলালসায় চকচক করতে লাগলো। তার মুখ দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে যে সে মারাত্মকরকমের কামুক হয়ে পরেছে।

নমিতা আবদুলের কানের কাছে মুখ নিয়ে গিয়ে কি যেন ফিসফিস করে বলল আর অমনি আবদুল মুহূর্তের মধ্যে তাকে ধরে বিছানায় শুইয়ে দিল। আমার স্ত্রীকে বিছানায় শুইয়ে দিয়ে ও চটপট ওর প্যান্টটা খুলে ফেলল আর আমি দেখতে পেলাম ওর জাঙ্গিয়াটা প্রকাণ্ডভাবে ফুলে রয়েছে। আবদুল বিছানায় উঠে আমার স্ত্রীয়ের উপর চড়ে বসলো আর ওরা আবার ভয়ঙ্কর কামুকভাবে একে-অপরকে চুমু খেতে লাগলো। আমার স্ত্রীকে চুমু খেতে খেতে আবদুল তার গা থেকে তার ছোট্ট মিনিড্রেসটা খুলে নিল। তারপর হাত গলিয়ে আমার স্ত্রীকে ব্রা-মুক্ত করে দিল। নমিতা আগে থেকেই প্যান্টি খুলে ফেলেছে। তাই আবদুল তার ব্রা খুলে নিতেই এক ঘর পরপুরুষের সামনে আমার বউ সম্পূর্ণ বিবস্ত্র হয়ে পরল। আমার সুন্দরী বউয়ের অপূর্ব নগ্নরূপ দেখে ঘরের সবাই মিলে একসাথে চাপা দীর্ঘনিঃশ্বাস ফেলল আর তৎক্ষণাৎ আমি উপলব্ধি করলাম যে শুধু আমি কেন ঘরের বাদবাকি সবাই একেবারে বাকরুদ্ধ হয়ে হাঁ করে আমার স্ত্রীয়ের ছিনালপনা গিলছে।

এদিকে আবদুল আমার বউয়ের ব্রা খুলে ফেলেই তার বিশাল দুধ দুটোর উপর হামলে পরল। ওর মুখটা সোজা নমিতার বাঁ দিকের দুধের বোটায় নেমে গেল আর আমার বউ সাথে সাথে উচ্চস্বরে একটা শীৎকার দিয়ে উঠলো। আবদুল মিনিট খানেক ধরে নমিতার বাঁ দিকের মাইয়ের বোটাটাকে ভালো করে চেটে-চুষে খেয়ে সেটাকে একদম শক্ত খাড়া করে দিল। মাই চোষাতে চোষাতে আমার স্ত্রী আঙ্গুল দিয়ে ওর চুলে বিলি কেটে গেল আর একটানা শীৎকার করে গেল। আমি লক্ষ্য করলাম যে এবারে পরিচালক মশাই আর আগের মত ওনার ড্রাইভারকে পিছন থেকে কোনো নির্দেশ দিচ্ছেন না, যেমন কাশিফকে দিচ্ছিলেন। উনি শান্তভাবে মুখে হাসি নিয়ে দাঁড়িয়ে সবকিছুর উপর শুধু কড়া নজর রেখে যাচ্ছেন। মৃণ্ময়বাবুও আমার স্ত্রী আর আবদুলের দিকে চুপচাপ ক্যামেরা তাক করে উত্তপ্ত যৌনদৃশ্যটি শুট করে চলেছেন। বুঝতে পারলাম এমন ধরনের শুটিং ওনারা এই প্রথম করছেন না আর আবদুলও এ ব্যাপারে অভ্যস্ত আর খুবই দক্ষ। ওকে নির্দেশ দেওয়ার কোনো প্রয়োজনই নেই। তাই বিনা উপদ্রপে নির্বিকারে শুটিং চলছে।

নমিতার দুধ দুটোকে পাল্টাপাল্টি করে চুষে দিতে দিতে আবদুল তার গুদে হাত দিল। এত দূর থেকে দেখেও বেশ বুঝতে পারছি আমার বউয়ের গুদখানা পুরো ভিজে সপসপে হয়ে গেছে। আবদুলও সেটা বুঝতে পারলো আর বুঝতে পারতেই অবিলম্বে ওর মুখটা চট করে নমিতার দুধ থেকে তুলে তার গুদে নামিয়ে নিয়ে গেল। আমার বউ শীৎকার দেওয়া শুরু করতেই, মুহূর্তের মধ্যে বুঝে গেলাম আবদুল তার গুদটাকে ভালো করে চেটে চেটে খাচ্ছে। দূর থেকে দেখে মনে হচ্ছে আবদুলের মুখটা যেন আমার স্ত্রীয়ের গুদে কবরচাপা পরে গেছে। আমার স্ত্রী ক্রমাগত শীৎকারের পর শীৎকার ছেড়ে চলেছে। কামসুখের আতিশয্যে সে আবদুলের মাথা খামচে ধরে তার গুদটাকে ওর মুখে পিষে দিয়েছে। আমি বুঝতে পারলাম যে আমার বউয়ের এবার গুদের জল খসে যাবে। আর কথাটা ভাবতে ভাবতেই দেখলাম নমিতার নধর দেহটা থরথর করে কেঁপে কেঁপে উঠলো। সে চিৎকার করে তার পরমানন্দের জানান দিল, “আহঃ!”

আমাকে একেবারে স্তম্ভিত করে দিয়ে আমার স্ত্রীয়ের গুদ থেকে বইতে থাকা রস আবদুল রাস্তার কুকুরের মত জিভ দিয়ে চেটে চেটে খেল। পুরো গুদের জলটা চেটেপুটে সাফ করে তবেই ও আমার স্ত্রীয়ের গুদ থেকে মুখ তুলল। আবদুল উঠে বসলো আর আমার স্ত্রীয়ের মুখের দিকে তাকিয়ে উদ্ধত কণ্ঠে জিজ্ঞাসা করল, “কি রে রেন্ডিমাগী, আমাকে দিয়ে গুদ চোষাতে তোর কেমন লাগলো?”

গুদের রস খসিয়ে নমিতা হাঁফাচ্ছে। সে হাঁফাতে হাঁফাতেই উত্তর দিল, “দারুণ! এত মজা আমি আগে কোনদিনও পাইনি।”

আবদুল দাঁত খিঁচিয়ে বলে উঠলো, “শালী খানকিমাগী! এবার কিন্তু তোর মজা দেওয়ার পালা।”

আবদুলের কথা শুনে নমিতা একদম বাচ্চা মেয়েদের মত খিলখিলিয়ে হেসে উঠলো। “আমি তো তৈরিই আছি।”

সে হাসতে হাসতে তার ডান হাতটা বাড়িয়ে আবদুলের জাঙ্গিয়ার প্রকাণ্ড ফোলা অংশটায় রাখল। তারপর অবাক হওয়ার ভান করে প্রশ্ন করল, “হা ভগবান! এটার আড়ালে কি ধরনের দৈত্য আটকে আছে?”

আবদুল সঙ্গে সঙ্গে জবাব দিল, “শালী রেন্ডি, নিজের হাতেই দেখে নে না!”
আমার বউয়ের আর তর সইলো না। সে দুই হাতে টান মেরে চোখের পলকে জাঙ্গিয়াটা নামিয়ে দিল। জাঙ্গিয়া মুক্ত হতেই আবদুলের প্রকাণ্ড ধোনটা যেন ছিটকে বেরিয়ে এলো। এমন মারাত্মক বড় আর অস্বাভাবিক মোটা ধোন আমি বাপের জন্মে দেখিনি। শক্ত হয়ে পুরো ঠাঁটিয়ে আছে। আমার বউয়ের রসাল শরীরটাকে ছিঁড়ে খাওয়ার প্রত্যাশায় থরথর করে কাঁপছে। ওটার সাথে আমার নিজেরটাকে তুলনা করলে একটা বাচ্চা ছেলের নুনু বলে মনে হবে। আমার বউয়েরও তাই মনে হল। দানবিক ধোনটাকে দেখে সে একবার জিভ চেটে নিয়ে আবদুলের দিকে তাকিয়ে হাসি মুখে বলল, “বাপ রে! কি ভয়ানক বড়! এটার সামনে আমার বরেরটা তো একেবারে শিশু।”

পরিচালক মশাই আর মৃণ্ময়বাবু নীরবে সবকিছু ক্যামেরায় তুলে রাখছিলেন। আমার স্ত্রীয়ের অশ্লীল মন্তব্যটা শুনে ওনারা একবার আমার দিকে ঘুরে তাকালেন। জগদীশবাবু আর কাশিফের নজরও আমার দিকে ঘুরে গেছে। লক্ষ্য করলাম সবার চোখে-মুখেই কৌতুক খেলা করছে। আমার স্ত্রী মানসম্মান-শিক্ষাসংস্কৃতি-লজ্জাসরম সমস্তকিছুকে বিসর্জন দিয়ে শুধুমাত্র এক অসীম যৌনতায় ক্ষুধার্ত ভ্রষ্টচরিত্রের বারাঙ্গনায় পরিণত হয়েছে। খেলাচ্ছলে স্বামীর যৌনাঙ্গের আকারটা সবাইকে জানাতে তার বুকে বাঁধে না। অবশ্য পরোক্ষভাবে সবকিছুর জন্যই আমিই প্রধান দায়ী। আমার অতিরিক্ত লোভের কারণেই আমার স্ত্রীয়ের এমন নিকৃষ্ট পরিণতি। আমিই সামান্য কিছু টাকার লোভে আমার বিয়ে করা বউকে কলঙ্কের অন্ধকারে ঠেলে দিয়েছি। আমি আর কারুর চোখের সাথে চোখ মেলাতে পারলাম না। লজ্জায় আমার মাথা আপনা থেকেই হেঁট হয়ে গেল। মিনিট পাঁচেক বাদে যখন আবার আমি সাহস করে মাথা তুললাম তখন দেখলাম আমার বউ ঠিক এক কামপাগল নারীর মত আবদুলের রাক্ষুসে ধোনটাকে মনের সুখে চেটে চলেছে। তার ঠোঁট আর জিভ দিয়ে ওর প্রকাণ্ড ধোনটার প্রতিটা ইঞ্চিকে পূজো করল। ধোনটার সারা গায়ে হাত বুলিয়ে আমার বউ ওটার ভার মাপল আর আপন মনেই বিড়বিড় করে বলে উঠলো, “কি ভয়ানক সুন্দর!”

আবদুল নমিতাকে উৎসাহ দিল, “শালী খানকিমাগী, আমার ধোনটা ভালো করে মুখে নে!”

নমিতার ঘোর লেগে গেছে। সে আবার আপন মনে বিড়বিড় করল, “আমি এমন অদ্ভুত ধোন আগে কখনো দেখিনি। কি সাংঘাতিক সুন্দর!”

কিন্তু আমার বউয়ের বিড়বিড়ানি মাঝপথেই থেমে গেল। আবদুল তার মাথা চেপে ধরে ওর বিকট ধোনটা নমিতার মুখের মধ্যে গুঁজে দিল। আমার বউয়ের গরম মুখে ওর আখাম্বা ধোনটা ঢুকিয়ে দিয়ে আবদুল চরম সুখ পেল। সুখের চটে হিতাহিত হারিয়ে বলিষ্ঠ হাতে তার চুলে মুঠি শক্ত করে ধরে নমিতার মুখেই লম্বা লম্বা ঠাপ মারতে আরম্ভ করে দিল। এমন যে একটা কান্ড আবদুল বাঁধাতে পারে, সেটা আমার স্ত্রী আন্দাজ করতে পারেনি। এমন আকস্মিক আক্রমণের জন্য সে কোনমতেই প্রস্তুত ছিল না। আবদুল এক রামঠাপে ওর দানবিক ধোনটাকে সোজা তার গলায় ঢুকে গেল। ওর বড় বড় বিচি দুটো তার নাকে ঠেকে গিয়ে নমিতার শ্বাসপ্রশ্বাস প্রায় বন্ধ করে দিল। আমার স্ত্রীয়ের চোখ ফেটে জল বেরোতে লাগলো। কিন্তু আবদুলের মনে এক ফোঁটাও দয়া হল না। ও একইভাবে নিশ্রংসের মত আমার স্ত্রীয়ের চুলের মুঠি ধরে তার মুখের গভীরে ভয়ংকরভাবে ঠাপ মেরে চলল।

নমিতা আর উপায় নেই দেখে আবদুলের বিচি দুটোকে চেপে ধরে টিপতে শুরু করে দিল। তার মুখটা যতটা পারলো হাঁ করার চেষ্টা করল, যাতে করে মুখ দিয়েই কোনক্রমে সে নিঃশ্বাস নিতে পারে। আমার সন্দেহ হল যে আবদুল যদি খুব বেশিক্ষণ ধরে এমন উগ্রভাবে আমার স্ত্রীয়ের মুখে ঠাপ মেরে চলে, তাহলে শীঘ্রই নমিতা মূর্ছা যাবে। কিন্তু নমিতা ওর বিচি টেপা আরম্ভ করতেই আবদুল আর বেশিক্ষণ ধরে রাখতে পারলো না। আমার স্ত্রীয়ের মুখে আরো দশ-বারোটা ঠাপ মারার পর ওর ধোনটা থরথর করে কেঁপে উঠলো আর আবদুল ঘোঁৎ ঘোঁৎ করে নমিতার গলার গভীরে বীর্যপাত করল। নমিতার গলায় ফ্যাদা ঢালতে ঢালতেই আবদুল ওর বিকট ধোনটা তার মুখ থেকে বের করে নিল আর আমার বউয়ের সারা মুখে সাদা থকথকে বীর্য ছিটিয়ে দিল। আবদুল প্রচুর পরিমাণে ফ্যাদা ছেড়েছে। ওর চটচটে বীর্যে নমিতার সুন্দর মুখখানা পুরো ঢাকা পরে গেছে। আবদুল যতটা ফ্যাদা তার মুখের মধ্যে ঢেলেছে তার সবটা আমাকে একেবারে হতভম্ব করে দিয়ে নমিতা গিলে ফেলল। তারপর সে তার সারা মুখময় লেগে থাকা অতটা ফ্যাদা আঙ্গুল দিয়ে চামচের মত করে ধীরে ধীরে তুলে খেয়ে পুরো শেষ করে ফেলল। আমার বউয়ের তৃপ্ত চোখমুখ দেখে বুঝতে পারলাম যে আবদুলের বীর্যের স্বাদ তার অতীব মুখরোচক লেগেছে।

তবে আমার হতবাক হওয়ার পালা শেষ হয়নি। আমার বউ হাত বাড়িয়ে আবদুলের ধোনটা খপ করে ধরে তার সারা মুখে ঘষতে ঘষতে লাজুক স্বরে জিজ্ঞাসা করল, “কি খুশি তো?”

আবদুল বাঁকা হেসে জবাব দিল, “হ্যাঁ রে রেন্ডিমাগী! তুই একদম দিলখুশ করে দিয়েছিস।”

ওর জবাব শুনে আমার স্ত্রীও নির্লজ্জের মত হাসতে হাসতে বলল, “তাহলে আসল জিনিসটা দিয়ে আমার দিলটাও এবারে খুশ করে দাও।”

আমার স্ত্রীয়ের ইচ্ছাপূরণ করতেই যেন আবদুলের বীভৎস ধোনটা মাল ছাড়ার পরেও একইরকম শক্ত খাড়া হয়ে আছে। আবদুল আর দেরী করল না। আমার বউয়ের আরজি শুনে দুই হাতে তার পা দুটোকে দুদিকে ছড়িয়ে দিয়ে তার গুদে ওর প্রকাণ্ড মাংসের ডান্ডাটা ঠেকাল। তারপর মারল এক জোরদার ঠেলা। আমি ঘরের কোণ থেকে চুপচাপ দাঁড়িয়ে দেখলাম এক ঠেলাতে আবদুল ওর আসুরিক ধোনের মস্তবড় মুন্ডিটা ফড়ফড় করে আমার বউয়ের গুদের মধ্যে পুরো ঢুকিয়ে দিল। আমার মতই ঘরের বাদবাকি সবাই যে যার জায়গায় চুপ করে দাঁড়িয়ে আমার বউ আর আবদুলের অশ্লীল যৌনসঙ্গম দেখছে। মৃণ্ময়বাবুর ক্যামেরা নীরবে ছবি তুলে চলেছে। পরিচালক মশাইও কোনো শব্দ খরচ করছেন না। দক্ষ ড্রাইভারের কলাকৌশলের উপর ওনার পূর্ণ বিশ্বাস আছে। একটা গরম যৌনদৃশ্যকে কিভাবে মাত্রাতিরিক্ত উত্তপ্ত করে তুলতে হয়, সেটা ওনার ড্রাইভার ভালো করেই জানে। নমিতাও সমানভাবে সহযোগিতা করে চলেছে। তাদের পথপ্রদর্শনের কোনো প্রয়োজনই নেই।

এদিকে আবদুলের রাক্ষুসে ধোনের মস্তবড় মুন্ডিটা গুদে ঢুকে পরতেই নমিতা কোঁকিয়ে উঠলো। “উঃ! মাগো! এটা সত্যিই একটা জিনিস বটে! আঃ! লাগছে!”

আমার ধোনটা আবদুলের অর্ধেকও নয়। আর আমি ছাড়া দ্বিতীয় কেউ নমিতাকে কোনদিন চোদেনি। ফলে আবদুলের প্রকাণ্ড ধোনের অনুপাতে আমার বউয়ের গুদটা ভালো টাইট হবে। তাই বিশাল বড় মুন্ডিটা গুদে ঢোকায় তার ব্যথা পাওয়াটাই স্বাভাবিক। আমার বউ আবদুলের থেকে দূরে সরে যেতে গেল। কিন্তু ততক্ষণে ও তার কোমরের দুটো মাংসল দিক দুই বলিষ্ঠ হাতে শক্ত করে খামচে ধরেছে। নমিতা নড়তেও পারলো না। আবদুলের মত এক দানবীয় পুরুষের হাত থেকে পালানো আমার বউয়ের পক্ষে আর সম্ভব নয়। সে তাও একবার হাত দিয়ে ধাক্কা মেরে ওকে সরানোর ব্যর্থ চেষ্টা করল। “উঃ! আঃ! মাগো! আমার সত্যিই লাগছে!”

আমার স্ত্রীয়ের নালিশ শুনে আবদুল বিরক্তিতে বলে উঠলো, “শালী গুদমারানী মাগী! চুপ করে বসে চোদন খা! কোনদিন তো আর আসলি মরদকে দিয়ে চোদাসনি। তাই একটু ব্যথা হচ্ছে। গুদে দুটো ঠাপ খাওয়ার পরেই দেখবি ভীষণ আরাম লাগছে।”

দেখলাম পালাতে না পেরে আমার স্ত্রী উল্টো রাস্তায় হাঁটল। গলায় একরাশ মধু ঢেলে সে তার দানব প্রণয়ীকে অনুরোধ করল, “তাহলে, প্লিজ আস্তে আস্তে ঢোকাও।”

“চিন্তা করিস না। তোর মত রসাল মাগীকে আস্তেধীরে চুদেই বেশি আরাম।” আমার স্ত্রীকে আশ্বস্ত করে তার গুদে আবদুল আবার একটা জোরালো ঠাপ দিল আর নমিতার গুদের গর্তে ওর দানবিক ধোনের কিছুটা অংশ হারিয়ে গেল। সে আবার যন্ত্রণায় কোঁকিয়ে উঠলো। দেখলাম তার চোখ ফেটে আবার জল বেরোচ্ছে। আরো দু-দুটো জবরদস্ত ঠাপের পর আবদুলের অতিকায় ধোনের অর্ধেকটা গুদের ভিতর ঢুকে পরতেই আমার বউয়ের ভারী শরীরটা থরথর করে কাঁপতে লাগলো। নমিতা নিজেকে স্থির রাখতে ডান হাতে আবদুলের মজবুত বাঁ কাঁধটা খামচে ধরল। তার শীৎকারের মাত্রা কয়েকগুণ বেড়ে গেল। আবদুল কিন্তু থামল না। পরপর তিনটে জোরালো ঠাপ মেরে ওর দৈত্যবৎ ধোনের গোটাটা আমার বউয়ের গুদে গেঁথে দিল।

আমার সন্দেহ হল যে এইবার আমার বউ নির্ঘাত জ্ঞান হারাবে। কিন্তু সে আমার সংশয়কে সম্পূর্ণ ভুল প্রমান করে দিয়ে গলা ছেড়ে শীৎকার করে প্রলাপ বকে সবাইকে তার চরম সুখের কথা জানাতে লাগলো, “আঃ! আঃ! আঃ! আমার গুদটা পুরো ফেটে গেল গো! উফ্*! খুব ব্যথা! উঃ মাগো! কি ভীষণ ভালো লাগছে! আহঃ! আবদুল, আমার গুদটা তোমার ধোনে পুরো ভরে গেছে গো! তুমি আমার গুদের গর্তটা অনেক বড় করে দিয়েছ! আমি আর আমার বরকে দিয়ে চুদিয়ে কখনো সুখ পাব না! আমি এবার থেকে তোমার মত পেল্লাই ধোন দিয়েই শুধু চোদাব! মাগো! কি আরাম! থেমো না আবদুল! একটুও থেমো না! আমাকে চুদেই চলো! চুদে চুদে আমার গুদটাকে খাল বানিয়ে দাও! উফ্*! আর পারছি না!”

এইরকম তাড়স্বরে আবোলতাবোল বকতে বকতেই আমার স্ত্রীয়ের একাধিকবার গুদের জল খসে গেল। তার আকুল আকাঙ্ক্ষায় সাড়া দিয়ে আবদুলও অসীম উৎসাহে বুনো শূয়োরের মত মুখ দিয়ে ঘোঁৎ ঘোঁৎ শব্দ করে লম্বা লম্বা প্রাণনাশক ঠাপ মেরে মেরে একটানা নমিতাকে চুদে চলল। একবারের জন্যও থামল না। এতক্ষণ ধরে কোনো নারীর গুদে একটা পুরুষমানুষ যে এমন অবিরামভাবে জোরদার সর্বনাশা ঠাপ মেরে যেতে পারে, সেটা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। বাস্তবিক যে এমন অফুরন্ত দম কারুর থাকতে পারে সেটা সত্যিই কল্পনা করা যায় না। একটা দুধেল গাইকে যেমনভাবে একটা ষাঁড় পাল খাওয়ায়, ঠিক তেমনভাবে আবদুল ক্রমাগত আমার স্ত্রীকে প্রবলভাবে গুঁতিয়ে চলেছে। ওর প্রত্যেকটা ঠাপ এতটাই সাংঘাতিক জোরালো যে আমার বউয়ের মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত সব ভয়ঙ্করভাবে কেঁপে কেঁপে উঠছে।

আবদুলের মরণশীল ধাক্কার জোর সামলাতে গিয়ে আমার বউ পুরো ঘেমে স্নান করে গেছে। তার ফর্সা নধর শরীরটা ঘামে ভিজে চকচক করছে। নমিতার বিশাল দুধ দুটো উপরে-নিচে দুই দিক করে প্রচণ্ড বেগে দুলছে। তার চর্বিযুক্ত পেটে ঢেউয়ের পর ঢেউ খেলে যাচ্ছে। দূর থেকেও পরিষ্কার দেখতে পাচ্ছি আবদুলের শক্তিশালী উরুর ঘা লেগে লেগে আমার বউয়ের প্রকাণ্ড পাছার দাবনা দুটো লাল হয়ে পরে। নমিতাকে চুদতে গিয়ে আবদুলও দরদর করে ঘামছে। ওর পেশীবহুল তাগড়াই দেহটাও পুরো ঘেমে নেয়ে গেছে। কিন্তু এত ঘাম ঝরানোর পরেও আবদুল ঠাপানো বন্ধ করেনি। দৃঢ় প্রত্যয়ে আমার স্ত্রীকে একটানা নিদারূণভাবে চুদেই চলেছে। ওর অতিকায় ধোনটা নিয়ে নমিতার রসাল শরীরটার উপর মেলট্রেনের মত আছড়ে পরছে। গন্তব্যে না পৌঁছনো পর্যন্ত থামবে না।

আবদুল ওর দানবের মত বিশাল জব্বর দেহটাকে নিয়ে আমার স্ত্রীয়ের টসটসে গতরটার উপর সম্পূর্ণ ঝুঁকে পরে তাকে রাম চোদা চুদছে আর নমিতাও চরম সুখের আবেশে ওকে দুই হাতে জাপটে ধরে আছে। সে উচ্চস্বরে ক্রমাগত শীৎকার করে করে তাকে আরো বেশি করে চোদার জন্য আবদুলকে উৎসাহ দিয়ে যাচ্ছে আর তার অধীর অভিলাষকে তৃপ্ত করতে আবদুলও কঠিন সংকল্প নিয়ে অপর্যাপ্তভাবে নমিতার গুদ ঠাপিয়ে চলেছে। আমার স্ত্রী যে কতবার তার গুদের রস খসিয়েছে, তার কোনো হিসাব নেই। গ�
http://banglachutigolpo.blogspot.com/

No comments:

Post a Comment