Monday 8 April 2013

একজন ধর্ষিতার কাহিনী


একজন ধর্ষিতার কাহিনী
আমার নাম মহুয়া, বয়স ২৮ বছর, ঢাকায় থাকি। আমি বিবাহিতা, স্বামী বিদেশে থাকে। কয়েক বছর আগে আমার জোবনে একটা ঘটনা ঘটে যায়। বলা যায় ঐ ঘটনার পর থেকেই আমার জীবনের নতুন একটা অধ্যায় শুরু হয়েছে।

আমার স্বামীর অফিসের বস একদিন আমাকে ফোন করে বললেন যে আমার স্বামী আমার জন্য কিছু জিনিস পাঠিয়েছে। তার বাসা থেকে সেগুলো নিয়ে আসতে। আমি পরদিন বসের বাসায় গেলাম। আমি সাধারনত বাসার বাইরে গেলে সাজগোজ করে যাই। সেদিনও বেশ সেজে বের হয়েছি। আমার পরনে একটা পাতলা সিল্কের শাড়ি। সাথে হাতাকাটা টাইট ব্লাউজ, খোলা পিঠ। আমি নাভির নিচে শাড়ি পরি। তাই যথারীতি নাভি বের করা। নাভির গর্তে একটা রিং লাগিয়েছি।

ওহ্‌হ্‌হ্‌...... একটা বলি। বসের স্ত্রীও বিদেশ থাকে। সেটা অবশ্য আমি পরে জেনেছি। জানলে এভাবে হুট করে একা বসে বাসায় যেতাম না। যাইহোক স্বামীর বস জিনিস দেওয়ার নাম করে আমাকে তার বেডরুমে নিয়ে গেলেন। আমাকে বিছানায় বসিয়ে একটা প্যাকেট আমার হাতে ধরিয়ে দিলেন।

- “দেখো তো...... কেমন হয়েছে......?”

বস হঠাৎ আমার পাশে বসে পড়লেন। অস্বস্তি লাগলেও তাকে কিছু বলার সাহস পেলাম না। হাজার হোক তিনি আমার স্বামীর বস। তিনি অনেক ক্ষমতাশালী মানুষ। রেগে গেলে আমার স্বামীর চাকরি চলে যেতে পারে। কিছুক্ষন পর আমি কিছু বুঝে ওঠার আগেই তিনি আমার গালে ঠোট ঘষতে শুরু করলেন। আমি তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলাম।

- “কি করছেন এসব.........?”
- “আহ্‌হ্‌হ্‌...... চুপ থাকো তো.........”

আমি বিছানা থেকে উঠতে গেলাম। তিনি ঝট্‌ করে আমার শাড়ির আচল ধরে ফেললেন। তারপর বিছানার পাশে রাখা সিডি প্লেয়ারটা চালু করে দিলেন। আমার শাড়ির আচল তার হাতে। আমি তার সাথে ধস্তাধস্তি শুরু করে দিলাম।

- “প্লিজ...... প্লিজ...... আমাকে ছাড়েন.........”
- “উহুঃ...... সেটা তো হবে না সুন্দরী। তোমাকে যখন পেয়েছি, তোমার শরীরের স্বাদ না নিয়ে কিছুতেই তোমাকে ছাড়বো না।”

তিনি শাড়ি ধরে টেনে টেনে আমাকে তার কাছে নিলেন। তারপর ধাক্কা দিয়ে আমাকে বিছানায় ফেলে দিলান। ক্ষুধার্ত বাঘের মতো আমার উপর ঝাপিয়ে পড়লেন। জোরে আমার গলায় কামড় বসালেন। আমি উহ্‌হ্‌... করে কঁকিয়ে উঠলাম। তিনি যেন তাতে আরও মজা পেয়ে গেলেন। হ্যাচকা টানে আমার শরীর থেকে শাড়িটা খুলে ফেললেন। কয়েকটা টান মেরে ফরফর করে ব্লাউজ ছিড়ে ফেললেন। দড়ি দিয়ে আমার দুই হাত পিছমোড়া করে বেধে ফেললেন। তারপর টানাটানি করে ব্রা প্যান্টিও ছিড়ে ফেললেন। আমি মুহুর্তের মধ্যেই তার সামনে একদম নেংটা হয়ে গেলাম।

বস আমার দুধ দুইটাকে জোরে জোরে ডলতে লাগলেন। আমি আর সহ্য করতে পারছি না। মনে হচ্ছে দুধ দুইটা বেলুনের মতো ফটাশ করে ফেটে যাবে। বস এবার নেংটা হয়ে তার ধোন আমার মুখে ঢুকিয়ে দিলেন। ঘৃনায় আমি ওয়াক ওয়াক করে উঠলাম। বস নির্বিচারে কিছুক্ষন আমার মুখ চুদলেন। তারপার আমার দুই পা ফাক করে গুদে মুখে দিলেন। জিভ দিয়ে লম্বালম্বি ভাবে গুদ চাটতে লাগলেন।

আমার গুদের আঁশটে গন্ধে বস পাগল হয়ে গেলেন। গুদ ছেড়ে উঠে আমার উপরে শুয়ে পড়লেন। গুদে ধোন ঠেকিয়ে মারলেন এক ঠাপ। পড়পড় করে ধোনের মুন্ডি গুদে চিরে ভিতরে গেলো। যন্ত্রনায় আমার নরম শরীরটা মুচড়ে উঠলো। ব্যথার চোটে আমার দুই চোখে পানি চলে এসেছে। বস এবার কোমর ঝাকিয়ে আরেকটা রামঠাপ মারলেন। গুদ ছিড়ে ফুড়ে ধোন পচাৎ করে ভিতরে ঢুকে গেলো। আমি প্রানপনে চেচিয়ে উঠলাম।

- ‘ও মা গো............ মরে গেলাম গো.................. গুদ ফেটে গেলো গো............ কে আছো বাঁচাও গো.........”

কিন্তু আমাকে বাঁচাতে কেউ এগিয়ে এলো না। আমার বুক ফাটা আর্তনাদ কারও কানে গেলো না। বস গদাম গদাম করে আমাকে চুদতে শুরু করে দিয়েছেন। আমার মনে হলো রড গরম করে কেউ যেন গুদে ছ্যাঁঙ্কা দিচ্ছে। আমি প্রথমে কিছুক্ষন মুখ বুঝে এই চোদন সহ্য করলাম। পরে কখন যে জ্ঞান হারিয়ে ফেলেছি জানিনা।

যখন জ্ঞান ফিরলো দেখি আমি বিছানায় পড়ে আছি। দুই হাত এখনও বাধা আছে। গুদের রক্ত বিছানার চাদর লাল হয়ে গেছে। ব্যথায় আমার শরীর শক্ত হয়ে গেছে। আমাকে চোখ খুলতে দেখে বস এগিয়ে এলেন।

- “কি মহুয়া...... কেমন আছো...... যাক্‌ শেষ পর্যন্ত জ্ঞান ফিরেছে। ভালোই হলো...... তোমাকে ঠিকমতো চুদতে পারিনি। এখন ভালো করে মনের সুখে তোমাকে চুদবো।”

আমি বসের মুখে থুতু ছুড়ে মারলাম। বস আমার গালে একটা চড় বসিয়ে দিলেন। চড় খেয়ে আমার সব দাঁত নড়ে উঠলো। আমি চোখে সর্ষেফুল দেখতে লাগলাম।

- “ছিঃ...... আপনি তো আমার স্বামীর বস। আপনি আমার সাথে এরকম করলেন কেন?”
- “তেমন কিছুই তো করিনি। তোমাকে শুধু একবার চুদেছি। তোমাকে দেখার পর থেকেই তোমাকে চোদার খুব ইচ্ছা জেগেছিলো। আজ সেই ইচ্ছা পুরন করলাম।”
- “যা করার তো করেছেন। এবার আমাকে ছেড়ে দিন।”
- “উহুঃ...... এতো তাড়াতাড়ি নয়। তোমাকে আরও চুদবো।”

বস বিছানায় উঠে বসলেন। তার ধোন আমার সামনে লাফালাফি করছে। হায়...... আজ বোধহয় এই ধোনের গুতায় আমার মরন হবে। বস আমাকে শুইয়ে দিয়ে পড়পড় করে গুদে ধোন ঢুকিয়ে দিলেন। ব্যথার চোটে মনে হচ্ছে আমি আর বেঁচে নেই। আমার গলা একটা আর্তচিৎকার বেরিয়ে এলো।

- “ইস্‌স্‌স্‌স্‌......... আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............ ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌...... লাগছে............ লাগছে......... বের করেন......... বের করেন.........”
- “কি বের করবো...... মহুয়া সোনা......?”
- “আপনার ওটা আমার ভিতর থেকে বের করেন...... প্লিজ......”
- “একবার তোমার গুদে মালাউট করি। তারপর বের করবো।”

বস ঠাপ মারতে শুরু করলেন। আমার মনে হচ্ছে গুদের চারপাশের চামড়া ছিড়ে একটা মোটা গাছের গুড়ি গুদে ঢুকছে আর বের হচ্ছে। আমি জবাই করা মুরগীর মতো ছটফট করছি। ব্যথার চোটে প্রানপনে চিৎকার করছি।

প্রায় ১৫/২০ মিনিট চোদার পর বস আমার গুদে মাল ঢেলে গুদ থেকে ধোন বের করলেন। এতোক্ষনে আমি যেন প্রান ফিরে পেলাম। কিন্তু আমার কষ্টের সময় শেষ হয়নি। ১০ মিনিট পর বসের ধোন আবার শক্ত হয়ে গেলো। তিনি আমাকে উপুড় করে আমার পাছায় ভেসলিন লাগালেন। তারপর আমি কিছু বুঝে ওঠার আগেই চড়চড় করে আমার পাছায় ধোনের অর্ধেকটা ঢুকিয়ে দিলেন। অসহ্য যন্ত্রনায় আমার পাছা অবশ হয়ে গেছে। চিৎকার করতে করতে আমার গলা ভেঙে গেছে। গলা দিয়ে কোন শব্দ বের হচ্ছে না।

বস পাছার মুখ ধোনটাকে টেনে এনে আবার জোরে একটা ঠেলা দিলেন। চড়াৎ চড়াৎ করে পুরো ধোন আমার পাছায় ঢুকে গেলো। আমি দাঁতে দাঁত চেপে সহ্য করতে লাগলাম। সহ্য না করে কোন উপায়ও নেই। এই লোক পশুর চেয়েও অধম হয়ে গেছে। আমার আকুতি তার কানে যাবে না। বস আমাকে বিছানার সাথে ঠেসে ধরে জানোয়ারের মতো আমার পাছা চুদতে লাগলেন।

কতোক্ষন পার হয়েছে জানিনা। একসময় মনে হলো পাছার ভিতরে ধোন লাফাতে শুরু করেছে। আমি খুব খুশি হলাম এই ভেবে যে বসের মাল বের হওয়ার সময় হয়েছে। বস পাছায় ধোন ঠেসে ধরে গলগল করে একগাদা মাল পাছায় ঢেলে দিলেন। পাছা থেকে ধোন বের করে বস উঠে গেলেন।
আমার স্বামীর বস মনের সমস্ত সুখ মিটিয়ে আমাকে ধর্ষন করলেন। চুদে চুদে আমার গুদ পাছা ব্যথা করে দিলেন। ক্যামেরা দিয়ে আমার অনেকগুলো নেংটা ছবি তুললেন। তারপর আমার হাতের বাধন খুলে দিলেন।

ব্লাউজটা একেবারে ছিড়ে গেছে। ওটা আর পরার মতো অবস্থায় নেই। শাড়ি দিয়ে কোনমতে শরীর ঢেকে আমি চলে এলাম।

তারপর...... যখন ইচ্ছা হয় আমার স্বামীর বস আমাকে তার বাসায় ডেকে পাঠান। আমার নেংটা ছবিগুলো দেখিয়ে যেভাবে ইচ্ছা হয় আমাকে চোদেন। আমি লোকলজ্জার ভয়ে কিছু বলতে পারিনা। বসের তীব্র চোদন খাওয়ার পর গুদে পাছায় প্রচন্ড ব্যথা নিয়ে বাসায় ফিরে আসি।

এভাবেই আমার দিন কাটছে। আমি এক প্রকার আমার স্বামীর বসের রক্ষিতা হয়ে গেছি। এই ঘটনার পর ৪ মাস পর তিনি এক রাতে আমাকে তার বাসায় ডেকে পাঠালেন। আমি গিয়ে দেখি তিনি ছাড়াও আরও ১ জন লোক আছেন। দুইজনই নেংটা হয়ে সোফায় বসে আছে। বস আমাকে টেনে দুইজনের মাঝখানে বসালেন।

- “মহুয়া এসেছো...... এ আমার বন্ধু। আজ আমরা ২ জন মিলে অনেক মজা করে তোমাকে চুদবো। সারারাত ধরে আমরা অনেক আনন্দ করবো।”

মুখ বুজে সব সহ্য করা ছাড়া আমার কোন উপায় নেই। বসের বন্ধুর তীব্র লালসা ভরা দৃষ্টি দেখে বুঝতে পারছি আজ আমাকে ছিড়ে ছিড়ে খাবে। আরেকটা যন্ত্রনাময় রাত কাটানোর জন্য আমি মানসিক ভাবে তৈরি হলাম।

দুইজন পুরুষ দুইদিক থেকে আমার দুই দুধ টিপতে শুরু করলেন। কিছুক্ষন পর বসের বন্ধু আমার ব্লাউজ খুললেন। বস ব্রা খুলে আমার দুধ দুইটাকে মুক্ত করে দিলেন। বস এবং বসের বন্ধু আমার দুই দুধ মুখে পুরে নিলেন। তারপর চোষার নাম করে জোরে জোরে কামড়াতে লাগলেন। একজন পুরুষের অত্যাচার সহ্য করতেই প্রান যায় যায় অবস্থা হয়। এই মুহুর্তে দুইজন আমার উপরে হামলে পড়েছে। আমি দুইজনকে কাতরস্বরে অনুরোধ করতে লাগলাম।

- “আপনাদের পায়ে পড়ি। দয়া করে একজন একজন করে করেন।”
- “উহু;...... মহুয়া মাগী......... যা করার দুইজন মিলে করবো। আজ দেখবো তুমি কতোবড় খানকী হয়েছো।”

বস এবং বসের বন্ধু আমার অনুরোধে সাড়া না দিয়ে আমার দুধ কামড়াতে লাগলেন। আমি ব্যথার চোটে দুইজনের মাথা দুধের সাথে চেপে ধরে আছি। ওনারা এতো জোরে দুধ কামড়াচ্ছেন যে মনে হচ্ছে দুধ চ্যাপ্টা করে ফেলবেন। ভয়ে ভয়ে আছি দুধের বোঁটা আবার ছিড়ে না যায়। আমার ভয়ার্ত চেহারে দেখে বস হেসে উঠলেন।

- “আরে মাগী...... ভয় পাচ্ছিস কেন? খুব বেশি হলে তোর দুধ একটু ঝুলে যাবে। এর চেয়ে বেশি কিছু হবে না। ঠিক হয়ে বসে থাক।”

কিছুক্ষন পর দুইজন সোফা থেকে উঠে আমার সামনে দাঁড়ালেন। আমি কিছু বুঝে ওঠার আগেই দুইটা ধোন একসাথে আমার মুখে ঢুকে গেলো। বস এবং বসের বন্ধু রাক্ষসের মতো আমার মুখে ঠাপ মারতে শুরু করলেন। ঠাপ খেয়ে তো আমি হাসফাস করতে লাগলাম। নিশ্বাস বন্ধ হয় হয় অবস্থা। ধাক্কা সামলানোর জন্য আমি দুই হাত দিয়ে দুইজনের কোমর পেচিয়ে ধরলাম। এভাবে ৫/৬ মিনিট ধরে দুইজন মনের সুখে আমার মুখ চুদলেন। এই কয় মিনিটেই আমার খবর হয়ে গেলো। বস এবং বসের বন্ধু মুখ থেকে ধোন বের করলেন।

- “কি বলিস মহুয়া মাগী...... এখন তোর গুদে পাছায় ধোন ঢুকিয়ে তোকে চোদা যায়......”

আমি কিছু বললাম না। এমনিতেই আমি খুব ভয়ে আছি। কথা শুনে বুঝতে পারছি দুইজন একসাথে আমাকে চুদবে।

- “আপনারা দুইজন কি একসাথে করবেন?”
- “হ্যা রে মাগী...... একজনের ধোন গুদে ঢুকবে...... আরেকজনেরটা তোর পাছায়.........”
- “না...... প্লিজ...... না...... এভাবে করলে আমি মরে যাবো। আমি আপনাদের কোন কাজে বাধা দিবো না। দয়া করে একজন একজন করে করেন।”
- “না রে মাগী...... আমরা এভাবেই তোকে চুদবো। তোর যা হয় হবে।”

বসের বন্ধু আমাকে কোলে তুলে নিলেন। তারপর আমাকে সহ সবাই বেডরুমে ঢুকলেন। আমি বারবার ধোন দুইটা দেখছি। বসের বন্ধু আমাকে বিছানায় ছুড়ে ফেললেন। এবার বস যেটা করলেন সেটার আমি মোটেও তৈরি ছিলাম না। বস তার দুইটা আঙ্গুল আমার পাছার ভিতরে ঢুকিয়ে পাছার ভিতরের নরম মাংস খামছে ধরলেন। পাছার ভিতরে কেমন যেন খচ্‌ খচ্‌ করে উঠলো।

- “আহ্‌হ্‌হ্‌হ্‌............ ইস্‌স্‌স্‌স্‌স্‌......... কি করেন......? লাগছে তো......”
- “লাগুক...... দেখি তুই কতো ব্যথা সহ্য করতে পারিস.........”

বসের বন্ধু আমার একটা দুধের বোঁটা দুই আঙ্গুল দিয়ে ডলতে শুরু করলেন। এমন অত্যাচার কতোক্ষন আর সহ্য করে থাকা যায়।

- “দয়া করে এবার অন্য কিছু করেন। প্লিজ...... প্লিজ...... আমার দুধ পাছা ছেড়ে দিন......”

দুইজনই ভদ্র লোকের মতো আমাকে ছেড়ে দিলেন। তারমানে এখন আরও ভয়ঙ্কর কিছু ঘটতে যাচ্ছে। এবার নিশ্চই আমার গুদে পাছায় দুইটা ধোন ঢুকবে।

যা ভেবেছি সেটাই হলো। বসের বন্ধু বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়লেন। এক হাত ধোনটাকে খাড়া করে রাখলেন। বস জোর করে আমাকে তার বন্ধুর ধোনের উপরে বসিয়ে আমাকে নিচের দিকে চেপে ধরলেন। পচাৎ করে খাড়া ধোন আমার গুদে ঢুকে গেলো। আমার কি যে ব্যথা লাগছে যে বলে বুঝাতে পারবো না। যেসব নারী ধর্ষিতা হয়েছেন একমাত্র তারাই আমার ব্যথা অনুভব করতে পারবেন।

যাইহোক বসের বন্ধু এবার আমার কোমর পেচিয়ে ধরে আমাকে ধোনের উপরে ওঠা নামা করাতে শুরু করলেন। আমি চোখ বন্ধ দাঁত দিয়ে ঠোট কামড়ে ধরে ব্যথা সহ্য করার চেষ্টা চালাচ্ছি। ৩/৪ মিনিট পর ওঠা নামা বন্ধ হয়ে গেলো। পাছার ফুটোয় বসের ধোনের স্পর্শ টের পেলাম। বুঝতে পারলাম বস এখন আমার পাছায় ধোন ঢুকাবেন। আমি ঈশ্বরকে ডাকতে ডাকতে পাছা নরম করে দিলাম।

হঠাৎ পাছায় একটা চাপ অনুভব করলাম। বসের ধোন কিলবিল করে পাছায় ঢুকছে। এই মুহুর্তে দুই ধোনের মাঝে শুধু একটা পাতলা নরম পর্দা। বস এবং বসের বন্ধু দুইজনই একসাথে ঠাপ মারতে আরম্ভ করে করে দিয়েছেন। আমি মড়ার মতো বসের বন্ধুর বুকে শুয়ে আছি। ভয় হচ্ছে একটু নড়াচড়াতে যদি ভিতরে নরম পর্দাটা ছিড়ে যায়। চুদতে চুদতে বসের বন্ধু খিস্তি করতে লাগলেন।

- “ঐ মহুয়া মাগী......... ঐ কুত্তি...... আজ তোর গুদ পাছা সব ফাটিয়ে কেলবো রে খানকী মাগী। তোর কেমন লাগছে রে......? তোকে চুদে আমরা তো খুব মজা পাচ্ছি রে............”

আমি আর আমার মধ্যে নেই। দুই হাত দিয়ে বিছানার চাদর আকড়ে ধরেছি। দুইটা ধোন পচাৎ পচাৎ করে আমার গুদে পাছায় ঢুকছে আর বের হচ্ছে। প্রায় ১৫ মিনিট আমাকে সীমাহীন যন্ত্রনা দিয়ে চোদার পর দুইজন একইসাথে আমার গুদে পাছায় মাল ঢেলে দিলেন। বস পাছা থেকে ধোব বের করে সরে দাঁড়ালেন। বসে বন্ধুও আমার নিচ থেকে উঠে গেলেন। আমি ক্লান্ত হয়ে বিছানায় নেতিয়ে পড়লাম। ১০ মিনিট আমি অনেক কষ্টে উঠে বসলাম। থকথকে মালে গুদ পাছা মাখামাখি হয়ে গেছে। একটা তোয়ালে দিয়ে গুদ পাছা পরিস্কার করলাম।

- “অনেক তো করলেন।। এবার আমাকে যেতে দিন।”
- “আরে মাগী...... এতো তাড়া কিসের? তোকে এবার অন্যভাবে চুদবো।”
- “আবার.........?”
- “হ্যা...... আবার...... আজ তোকে চোদার সব নিয়ম দেখাবো।”

বসের বন্ধু আবার চিৎ হয়ে শুয়ে পড়লেন। আমি তো অবাক...... এতো চোদার পরেও এদের ধোন এখনও কতো শক্ত হয়ে আছে। বস আমাকে তার বন্ধুর উপরে চিৎ করে শুইয়ে দিলেন। বসের বন্ধু নিজের ধোন আমার গুদে ঢুকিয়ে দিলেন। এবার বস তার ধোন গুদে ঠেসে ঠসে ঢুকিয়ে দিলো। মুহুর্তেই আমার গুদের ভিতরটা ইলাস্টিকের মতো চড়চড় করে উঠলো।
- “ও...... মাগো...... মরে গেলাম...... প্রচন্ড লাগছে.........”
- “কি রে......... মহুয়া মগী......... ব্যথা লাগছে......?”
- “খু--উ--উ--ব...... ব্যথা...... লাগছে......”
- “লাগুক...... তোকে ব্যথা দিয়েই তো আমরা মজা পাচ্ছি। দুইটা ধোন তোর গুদে ঢুকলে গুদের মুখ কতো বড় হয় সেটাই দেখবো।”

আমি কোন কথা বললাম না। জানোয়ারদের সাথে কথা বলে লাভ নেই। তবে গুদে ২/৩ টা ঠাপ পড়তে আমি চেচিয়ে উঠলাম।

- “প্লিজ............... প্লিজ.................. আপনারা থামেন............... আমার খুব কষ্ট হচ্ছে...............”
- “তোকে কষ্ট দেওয়ার জন্যই তো আমরা এভাবে চুদছি।”
- “প্লিজ............ আপনাদের পায়ে পড়ি................... আপনার থামেন............... আমি মরে যাবো তো...............”
- “তোর মতো ডবকা মাগীর কিছু হবে না। চুপ থাক.........”

দুইজন জানোয়ারের মতো আমাকে চুদতে শুরু করলেন। আমার কিছু করার নেই। দাঁতে দাঁত চেপে দুইজনের শক্ত চোদন খেতে লাগলাম। আমি চিৎকার করে কাঁদছি। কিন্তু বস এবং বসের বন্ধু একমনে আমাকে চুদছেন। ১০ মিনিট পর দুইজনই চেচিয়ে উঠলেন।

- “মহুয়া মাগী......... আহ্‌হ্‌হ্‌...... গুদ দিয়ে ধোন দুইটাকে কামড়ে কামড়ে ধর রে শালী.........”

আমি বুঝলাম এদের মালাউট হওয়ার সময় হয়েছে। আমাকে আর বেশিক্ষন কষ্ট সহ্য করতে হবে না। টের পেলাম গুদের ভিতরে ধোন দুইটা ফুলে উঠলো। কয়েক মুহুর্ত পর দুইজন আমার গুদে মাল ঢেলে দিলেন।

বস আমার পাছায় দুইটা ধোন ঢুকাতে চাইলেন। কিন্তু বসের বন্ধু কিছুক্ষন আমার পাছা ফাক করে দেখে প্রস্তাবটা নাকচ করে দিলেন। কারন এতো টাইট পাছায় কোনভাবেই দুইটা ধোন ঢুকবে না। বেশি জোর করলে তাদের ধোনেরই ক্ষতি হতে পারে।

রাতে আর বাসায় ফিরতে পারলাম না। এই শরীর নিয়ে বিছানা থেকে উঠতেই পারলাম না। রাতে তারা আমাকে আর বিরক্ত করলেন না। আমি সারারাত মড়ার ঘুমালাম। সকালে তারা আবার দুইবার করে আমাকে চুদলেন। তারপর আমি ক্লান্ত শরীরে খোঁড়াতে খোঁড়াতে বাসায় ফিরলাম।

আরেকদিন বসের কাজের লোক আমাকে ধর্ষন করলো। বস আমাকে চোদার জন্য বিকাল ৫ টায় তার বাসায় ডেকেছেন। আমি বসের বাসায় পৌছে দেখি তিনি জরুরি কাজে বাইরে গেছে। বাসায় কাজের লোক একা। তিনি রাতে ফিরবেন না। কিন্তু কাজের লোক আমাকে সেটা জানালো না। আমি সোফায় বসে তার জন্য অপেক্ষা করতে লাগলাম। কিছুক্ষন পর কাজের আমাকে চা এনে দিলো। চা খাওয়ার আমার আর কিছু মনে নেই।

যখন জ্ঞান ফিরলো দেখি একটা চকিতে চিৎ হয়ে শুয়ে আছি। আমার দুই হাত চকির সাথে বাধা। আমার শরীরে এক টুকরা কাপড় নেই। আমি সম্পুর্ন নেংটা হয়ে শুয়ে আছি। কি হয়েছে বুঝতে পারছিনা। একটু পর কাজের লোক ঘরে ঢুকলো।

- “আরে মহুয়া...... তোর জ্ঞান ফিরেছে......?”
- “আমাকে বেধে রেখেছো কেন?”
- “শালী বলে কি। আরে তুই তো একটা মাগী। আমার মালিক তোকে চোদে। মালিকের বন্ধু তোকে চোদে। এখন আমি তোকে চুদবো।”

হায় ঈশ্বর...... শুধু এই অপমানটাই বাকী ছিলো। বাসার কাজের লোকও এখন আমাকে ধর্ষন করবে। এর চেয়ে আমার মরে যাওয়া অনেক ভালো। কাজের লোক একটা ট্যাবলেট খেয়ে নেংটা হয়ে চকিতে উঠলো।

- “দেখলি তো মহুয়া মাগী...... চোদনশক্তি বাড়ানোর জন্য ঔষোধ খেলাম। তোরা বড় ঘরের খানদানী খানকী। তোদের যখন তখন চোদা যায় না। আজ যখন সুযোগ পেয়েছি যতোক্ষন পারি তোকে চুদবো।”
কাজের লোক আমার মুখে একটা কাপড় গুজে দিলো। ব্যাস্‌ এখন আমি চিৎকার চেচামেচি কিছুই করতে পারবো না। তাকিয়ে তাকিয়ে আরেকবার নিজেকে ধর্ষিতা হতে দেখা ছাড়া কিছু করতে পারবো না।

কাজের লোক আমার দুধ দুইটা আচ্ছামতো চটকাতে শুরু করলো। উফ্‌ফ্‌...... কি যে ব্যথা লাগছে। মুখ বন্ধ তাই কিছু বলতে পারছিনা। ব্যথার চোটে সমস্ত শরীর ঝাকাচ্ছি। কিছুক্ষন পর কাজের লোক তার নোংরা জিভ দিয়ে আমার ঠোট গাল চাটতে লাগলো। তার মুখের দুর্গন্ধে আমার বমি হয় হয় অবস্থা। নিশ্বাস বন্ধ অনেক কষ্টে নিজেকে সামলে রাখলাম। কাজের লোক এবার আমার গুদে ধোনের মুন্ডি সেট করে আমার উপরে শুয়ে পড়লো।

- “মহুয়া রে...... তোকে দেখলেই ধোন টনটন করতে থাকে। আজকে তোকে ইচ্ছামতো চুদবো।”

কাজের লোক দুই হাত দিয়ে আমার দুই পা ফাক করে ধরে একটা ঠাপ মারলো। ব্যথায় আমার সমস্ত শরীর মুচড়ে উঠলো। এক ঠাপেই পুরো ধোন গুদে ঢুকে গেছে। প্রচন্ড ব্যথায় আমি গোঁ গোঁ করতে লাগলাম।

কাজের লোক গদাম গদাম করে আমাকে চুদতে শুরু করলো। গুদের ভিতরে যে কি অসহ্য যন্ত্রনা হচ্ছে সেটা বলে বুঝতে পারবো না। টের পাচ্ছি ধোনের আঘাতে গুদ রক্তাক্ত হয়ে গেছে।

কাজের লোক জোরে জোরে রামঠাপ মেরে আমাকে চুদছে। ধোনের গোড়া পর্যন্ত গুদে ঢুকে যাচ্ছে। উত্তেজনায় কাজের লোক শিৎকার করতে লাগলো।।

- “আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............... ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌................................. কি আরাম রে মহুয়া মাগী..................... তোকে চুদে খুব মজা পাচ্ছি রে শালী...............”

কাজের লোক আমার পা দুইটাকে আরও ছড়িয়ে দিয়ে ঠাপ মারতে লাগলো। ২০/২৫ মিনিট পর সে গুদ থেকে ধোন বের করলো। তারপর চড়চড় আমার পাছায় ধোন ঢুকিয়ে পাছা চুদতে শুরু করে দিলো।

- “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌......... শালী......... তোর পাছাটাও খুব খাসা রে......... এমন ডবকা পাছা জীবনেও চুদিনি..................”

আমি ব্যথায় আৎকে আৎকে উঠছি। আর কাজের লোক পচাৎ পচাৎ করে আমার পাছা চুদছে। ২০ মিনিট পাছা থেকে ধোন বের করে আবার আমার গুদে ধোন ঢুকালো। এভাবে চলতে লাগলো। চোদন আর বন্ধ হয়না। কাজের লোক কিছুক্ষন গুদে ধোন ঢুকায় আবার কিছুক্ষন পাছায় ধোন ঢুকায়। প্রায় আড়াই ঘন্টা হয়ে গেছে। জীবনে কখনও একনাগাড়ে এতোক্ষন চোদন খাইনি। গুদ পাছা অবশ হয়ে গেছে। প্রায় তিন ঘন্টা পর কাজের লোক আমার পাছায় মাল ঢাললো।

কাজের লোকও ক্লান্ত, আমিও ক্লান্ত। কিছুক্ষন শুয়ে থাকার পর সে আমার হাতের বাধন খুলে দিলো। আমি চুপচাপ গুদ পাছা পরিস্কার করে বাসায় ফিরে এলাম।

আমার ধর্ষিতা হওয়ার কাহিনী এখানেই শেষ নয়। আরেকদিন বসের বাসায় পার্টিতে আমাকে নেংটা হয়ে সবাইকে মদ পরিবেশন করতে হলো। যথারীতি বসের বাসায় আমার ডাক পড়েছে। আমি গিয়ে ১০/১২ জন লোক বসে আছেন। বস আমাকে তার বেডরুমে নিয়ে গেলেন।

- “দেখো মহুয়া...... এরা সবাই আমার ক্লায়েন্ট। আজ এদের সবাইকে খুশি করতে হবে।”
- “এতোজন পুরুষ আমাকে ভোগ করবে। না... না... আমি পরবো না।”
- “পারতেই হবে মহুয়া...... রাজী না হলে এরা তোমাকে ছিড়ে খাবে। তুমি নেংটা হয়ে এসো। সবাই তোমার নেংটা শরীর দেখতে দেখতে মদ খাবে।”

কি আর করা। আমি পুরোপুরি নেংটা হয়ে ড্রয়িং ঢুকলাম। তারপর সবাইকে মদ পরিবেশন করতে লাগলাম। বস সবার সাথে আমাকে পরিচয় করিয়ে দিলেন।

- “বন্ধুগন...... এর নাম মহুয়া। তবে আপনারা একে মাগী বলে ডাকবেন। মহুয়া মাগী আজ রাতে আপনাদের ভোগের বস্তু। আপনারা যেভাবে খুশি একে ভোগ করতে পারবেন। এর উপরে অত্যাচার করতে পারবেন। আজ রাতে মহুয়া আপনাদের দাসী। আপনাদের ইচ্ছাই ওর ইচ্ছা হবে।”

এই কথা শুনে আমি তো থ্‌ হয়ে গেলাম। বস এসব কি বলছেন......!!! তিনি তো আমাকে মেরে ফেলার বুদ্ধি করেছেন। একজন উঠে আমার কাছে এলেন।

- “মাগী...... আজ তুই আমাদের সব ইচ্ছা পুরন করবি।”

১০/১২ জন ক্ষুধার্ত পুরুষ আমার উপরে ঝাপিয়ে পড়লেন। কেউ আমার দুধ টিপতে শুরু করলেন; কেউ দুধ চুষতে শুরু করলেন। কেউ আমার পাছায় ধোন ঘষতে শুরু করলেন। আমি একেবারে বোবা হয়ে গেছি। ওদের বাধা দিতেও ভুলে গেছি। একজন আমার দুধে কামড় দিয়ে বোঁটা দিয়ে রক্ত বের করে ফেললেন। আমি ব্যথা কঁকিয়ে উঠলাম।

- “ইস্‌স্‌স্‌স্‌স্‌স............ মাগো......... আপনার আমাকে নিয়ে কি শুরু করেছেন.........? লাগছে তো.........”

ওরা আমার কোন কথায় কান দিলেন না। একজন আমাকে বিছানায় ফেলে দিলেন। তারপর গুদে ধোন সেট করে এক ঠাপে পড়পড় করে গুদে ধোন ঢুকিয়ে দিলেন। যন্ত্রনায় আমি চেচিয়ে উঠলাম।

- “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌......... মাগো............... এরকম করছেন কেন.........? একজন একজন করে করেন......... আপনারা আমাকে মেরে ফেলবেন তো.........”

আমাকে ছাড়া তো দুরের কথা ওরা আমার উপরে আরও চড়াও হয়ে গেলেন। আমার মনে হচ্ছে কে আমাকে কতো জোরে চুদতে পারেন তার প্রতিযোগিতা হচ্ছে। যিনি চুদতে চুদতে আমাকে মেরে ফেলতে পারবেন তিনি চ্যাম্পিয়ন হবেন।

প্রথমজন মিনিট দশেক চুদে মাল আউট করে গুদ থেকে ধোন বের করলেন। আরেকজন এসে গুদে ধোন ঢুকিয়ে ঠাপ মারতে শুরু করলেন। তিনিও কিছুক্ষন পর মালাউট করে গুদ থেকে ধোন বের করলেন। এবার আরেকজন এগিয়ে এলেন। তার বোধহয় আমার গুদ ভালো লাগলো না। তিনি পড়পড় করে আমার পাছায় ধোন ঢুকিয়ে দিলেন। আমি পাছার ব্যথায় দিশেহারা হয়ে গেলাম। চিৎকার করার জন্য মুখ খুলতে একজন আমার মুখে ধোন ঢুকিয়ে দিলেন।

গুদে পাছায় মুখে যিনি যেদিক দিয়ে পারছেন ধোন ঢুকিয়ে আমাকে চুদছেন। দেখতে দেখতে আমার গুদ পাছা মুখ সব মাল চপচপ করে লাগলো। আমাকে চুদতে চুদতে সবাই ক্লান্ত হয়ে গেছেন। তাই বিশ্রাম নেওয়ার জন্য কিছুক্ষনের জন্য আমাকে ছেড়ে দিলেন। আমার শরীরে একটুও শক্তি অবশিষ্ট নেই। আমি মড়ার মতো বিছানায় শুয়ে আছি।

আধ ঘন্টা পর আবার সবাই আমাকে নিয়ে ব্যস্ত হলেন। একজন জিভ দিয়ে আমার গুদ চাটতে লাগলেন। একটু পর তিনি এক ঠাপে পুরো ধোন গুদে ঢুকিয়ে অসুরের শক্তিতে আমাকে চুদতে শুরু করলেন। আমার মনে হচ্ছে আমি আর এই জগতে নেই। চোদাচুদির কোন জগতে সবাই আমাকে নিয়ে মেতে উঠেছেন। আরেকবার সবাই মিলে যার যেভাবে খুশি আমাকে চুদলেন।

আমি আবার আধ ঘন্টার বিশ্রাম পেলাম। আধ ঘন্টা পর একজন বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়লেন। আরেকজন আমাকে তার উপরে বসিয়ে দিয়ে আমাকে পাছার ভিতরে ধোন ঢুকিয়ে নিতে বললেন। আমি অনেক্ষন অনেকভাবে চেষ্টা করলাম। কিন্তু টাইট পাছার ভিতরে ধোন নিতে পারলাম না। দ্বিতীয়জন আমার কাধে হাত রেখে আমাকে নিচের দিকে ঠেলে দিলেন। ফটাস্‌ করে একটা শব্দ হলো। পাছা ফেটে ধোন ভিতরে ঢুকে গেলো। আমার গলা দিয়ে একটা আর্তচিৎকার বেরিয়ে এলো।

- “ও মাগো......... মরে গেলাম...... মরে গেলাম......... পাছা ফেটে গেলো......... পাছা জ্বলে গেলো.........”

আমি সোজা হয়ে বসে আছি। কোনদিকে নড়াচড়া করতে পারছি না। দ্বিতীয়জন প্রথমজনের উপরে আমাকে চিৎ করে ফেলে খুব জোরে গুদে ধোন ঢুকিয়ে দিলেন। চড়াৎ চড়াৎ করে শব্দ হলো। আমার গুদ পাছা দিয়ে গলগল করে রক্ত বের হতে শুরু করলো। দুইজন ১৫ মিনিটের মতো চুদে গুদে পাছায় মাল ঢেলে ধোন বের করলেন।

এবার একজন আমাকে কোলে নিয়ে গুদে ধোন ঢুকালেন। আরেকজন পিছন থেকে পাছায় ধোন ঢুকিয়ে দিলেন। আমি জবাই করা পশুর মতো ছটফট করতে লাগলাম। চিৎকার করতে করতে আমার গলা ভেঙে গেছে। আমার মুখ থেকে থেকে থেকে গোঙানির শব্দ আসছে। দুইজন গুদে পাছায় মাল ঢেলে আমাকে বিছানায় ছুড়ে ফেললেন।

কথা শুনে বুঝলাম এবার তারা আমাকে শেষবারের মতো চুদতে যাচ্ছেন। একজন বিছানায় উঠে গুদে ধোন ঢুকিয়ে আমাকে চুদতে শুরু করলেন। চোদার ধাক্কায় আমার প্রস্রাব বের হয়ে গেলো। ১০ মিনিট তিনি আমার পাছায় ধোন ঢুকালেন। ৬/৭ মিনিট পাছা চুদে তিনি আমার মুখে ধোন ঢুকালেন। মুখে রামঠাপ খেয়ে আমি হড়হড় করে বমি করে দিলাম।

আমার দিকে কারো কোন ভ্রুক্ষেপ নেই। তিনি আমার মুখে মাল ঢেলে সরে গেলেন। আবার আরেকজন এসে গুদে ধোন ঢুকালেন। কিছুক্ষন গুদে থেকে ধোন বের করে পাছায় ঢুকালেন। এমন ভাবে আমার পাছা চুদতে শুরু করলেন যে আমি পায়খানা করে দিলাম। কেউ সেদিকে খেয়াল করলেন না। সবাই আমাকে চুদতে ব্যস্ত। কিছুক্ষন পর তিনি পাছা থেকে পায়খানায় মাখামাখি হয়ে থাকা ধোন বের করে জোর করে আমার মুখে ঢুকিয়ে দিলেন। ঘৃনার অনুভুতিও আমি হারিয়ে ফেলেছি। নিজের পায়খানা মাখানো আমার মুখে ঢুকেছে। তারপরেও আমার কিছু মনে হচ্ছে না।

এভাবে সবাই আমার গুদে পাছায় ঠাপ মেরে আমার মুখে মালাউট করলেন। আমি প্রত্যেকবারই পায়খানা প্রস্রাব ও বমি করেছি। সবাই চলে গেলেন। আমি রাতে আর বাসায় ফিরতে পারলাম না। শরীরের যে অবস্থা নড়চড়ার শক্তি নেই। সারারাত ঐ বিছানায় ঘুমালাম। মাঝরাতে একবার টের পেলাম কাজের লোক আমাকে চুদলো। আমাই কিছু বললাম না। ১০/১২ জন লোক যেভাবে আমাকে ধর্ষন করেছে তাতে একজন ধর্ষন করলে আমার কিছু হবে না।

সকালে ঘুম থেকে উঠে দেখে সমস্ত শরীর প্রস্রাব, পায়খানা, বমি ও মালে মাখামাখি হয়ে আছে। কোনমতে বাথরুমে ঢুকে গোসল করলাম। তারপর ক্লান্ত শরীরের বাসায় ফিরে এলাম।

স্বামীর সাথে আমার ডিভোর্স হয়ে গেছে। বসের ভয়ে বাধ্য হয়ে আমি ডিভোর্স দিয়েছি। এখন বসের রক্ষিতা হয়ে তার বাসায় আছি। তিনি আমাকে যখন খুশি চোদেন। মাঝেমঝে তিনি হোটেলে নিয়ে যান। সেখানে তার বন্ধুরা আমাকে চোদেন। কয়েকদিন আগে বসের সাথে দেশের বাইরে গিয়েছিলাম। সেখানে তার ক্লায়েন্টরা আমাকে চুদেছেন। সোজা কথায় চোদন খেয়েই আমার কাটছে। বস অনেক ক্ষমতাশালী মানুষ। উলটা পালটা করলে আমাকে মেরে ফেলবেন। এই ভয়ে আমি কিছু করতে পারিনা। জীবনের ভয়ে বারবার ধর্ষিতা হওয়ার নিয়তিকেই মেনে নিয়েছি। এছাড়া আমার কাছে আর কোন রাস্তা খোলা নেই।
45Like ·  · 

No comments:

Post a Comment